‘মৃত্তিকার মা’ – বাংলা চটি ধারাবাহিক – পর্ব – ৩

Bangla Orgy sex erotica episode 3

– যাও কাকিরে গিয়ে চোদন সুখ দে, কি পারবি তো? উল্টা-পাল্টা না হয় জানি। নাহলে নেংটা পাঠিয়ে দেব!

মনে মনে বললাম ‘খুব পারব’ প্রথম বার তো কি হয়েছে। মনের আঁশ মিটিয়ে চুদব। কিন্তু এটা যে ওদের একটা চাল সেটা পরে বুঝেছি। কাকির শরির আমার সামনে, আমি কি করব না করব দিশা না পেয়ে বললাম- কাকি আমায় ক্ষমা কর!

এ কথা শুনে সবাই হো হো করে হেসে উঠল। আমি ভ্যাবলার মত দাঁড়িয়ে আগু-পিছু ভাবছি। এক ধাক্কায় হুড়মুড় করে কাকির একবারে সামনে গিয়ে পড়লাম। ধাক্কাটা দিল সুজন। কাকির কপালে ঘাম আর কুচকানো চুল… সামনে গোল গোল দুধ… কচি ডাবের মত… মাঝখানে খয়েরী বোঁটা…গলার কাছে ঘামে চিকচিক করছে। মখনের মতো পেট… গভীর নাভী… এরপরে তলপেট, তার নিচেই ঘন কোকড়ানো বালে ঢাকা যোনী।

– ওই! কি চিন্তা করছিস! ধমক খেয়ে সাম্লে নিলাম।

– টাইম শর্ট, খেলা শুরু কর!

অনিচ্ছা স্বত্বেও যোনীর কাছে মুখ নিলাম। বীর্য, ঘাম আর যোনীর গন্ধে আমার বমি পেয়ে গেল। আমার কান্ড-কারখানা দেখে শাকিল লাথি মারতে উদ্যত হলো। মাহফুজ থামিয়ে দিল সাথে সাথে- ঠিক আছে কি করবি, সময় নিয়ে কর, কোন চিন্তা নেই।

আমি আস্তে করে গন্ধ ভুলে জিভটা চালান করে দিলাম যোনীতে। জিভে গরম লালা স্পর্শ করলো। সুজন কাকির মুখ থেকে কাপড় সরিয়ে নিল।

– শুভ এইটা তুই কি করলি বাবা! আমি তোর মায়ের মত… এই পাপ করিসনা তুই!

আমার এতকিছু ভাবার সময় নেই। আমি নেশাগ্রস্তের মত যোনী চুষতে থাকলাম… কিন্তু চোখে-মুখে একটা বিষন্ন ভাব। যতই চুষছি ততই রস বের হচ্ছে, কাকি ও একটু একটু সারা দিচ্ছে। খেয়াল করলাম যোনীটা লাল হয়ে গেছে। আমার চোষা দেখে মাহফুজ শাবাশ! শাবাশ! করতে লাগল। আমি চুষেই চলেছি, দেখতে চাই এর শেষে কি আছে। কাকি আস্তে আস্তে কোমর নাচানো শুরু করেছে। মুখ ব্যাথা হয়ে গেল। একটু বিস্রাম দরকার। উঠে দাড়ালাম।

– ওমা! থামলি কেন? কি এইবার কি দুধু খাবি? সুজন ক্যালিয়ে বলতে লাগ্ল।

একটু দম নিয়ে কাকির দুধের একটা বোঁটা মুখে নিলাম। বইয়ের জ্ঞান এপ্লাই করতে লাগ্লাম। কখনো জিভ দিয়ে, ঠোট দিয়ে চেপে ধরে আবার দাত লাগিয়ে মজা নিতে আর মজা দিতে লাগ্লাম। কেন জানি মনে হলো কাকিও মনে হয় মজা পাচ্ছেন। তার দুটো বোঁটাই শক্ত হয়ে গেল।

– কাকির মুখের মধু খাবিনা? মুখে অনেক মিষ্টি মধু আছে… আমাকে ইনষ্ট্রাকশন দেয়ার মত করে বলল মাহফুজ।

আমিও আর দেরি না করে মুখের মধ্যে আমার জিভ ঢুকিয়ে চাটতে লাগ্লাম। তারপর কাকির নির্লজ্জের মত কাকির চোখে চোখ রেখে তার সারা শরিরের সাথে আমার শরির ঘষতে লাগ্লাম। খেলা জমতে শুরু করেছে।

– শাবাশ ঘোড়া! চালিয়ে যাও!

আমিও মনে একটু সাহস নিয়ে বললাম। কাকির বাঁধনটা খুলে দিতে, উনি তো আর পালিয়ে যাচ্ছেন না! আমার কথা মাহফুজের মনে ধরলো। সে কাকির বাঁধন খুলে দেয়ার জন্য সুজনকে বললো। সুজন কাকির বাঁধন খুলে কাকিকে বিছানায় শুইয়ে দিল। আমি চোখের ইশারায় কাকিকে শান্ত থাকতে বললাম। কিন্তু, মাহফুজ তা দেখে ফেলল।

– খবরদার! কোন চালাকি না! আজকে চুদে যদি মাগীর ঝোল বার না করেছিস। তোর ধোন আমি কেটে ফেলব!

আমিও বুঝে নিলাম, কোন চালাকিতে কাজ হবেনা। তাই গায়ের সমস্ত জোর দিয়ে কাকিকে চোদার জন্য প্রস্তুত হলাম। আমার ১৭ বছরের জোয়ান তাগড়া শরির আর কাকির ৩৪ বছরের পরিনত যৌবনের শরির। চিন্তা করতে পারছিলাম না। খেলা শুরু করলাম।

কাকি আমাকে দুই পা দিয়ে আঁকড়ে ধরে শুয়ে আছে। আমি জিভ দিয়ে তার সারা শরির চুষে চলেছি। আমার তলপেটে টান আর ধোন টনটন করে উঠলো। আমি আর পারছিলাম না। আমার শরির থেকে কাপড় খুললাম।

কোন প্রকার লাজ-লজ্জা না করে আমি আমার ধোন চেপে ধরলাম কাকির যোনীতে। অনভিজ্ঞতার কারনে ধোন প্রথমে ডুকছিল না। এদিক ওদিক গুতো মারছিল। কাকি কোমরটা একটু নাড়া দিয়ে দু’পা ছড়িয়ে দিল। তাতেই পচ শব্দ করে আমার ধোন ঢুকে গেল, জীবনে প্রথম্বার কোন যোনীতে ধোন ঢুকল। অদ্ভুত অনুভিতি!

যোনির ভেতরে পিচ্ছিল চামড়া, আঠালো রস, আমার শক্ত ধোন সব মিলিয়তে একাকার। আমি শুয়ে শুয়ে বেশিক্ষন ঠাপাতে পারছিলাম না। বিছানা থেকে তাই নেমে দাঁড়িয়ে গেলাম। কাকির শরিরে অর্ধেক বিছানায় বাকিটা আমার সাথে সেট করে নিলাম। এবার ভালমতো দেখে ঠাপানো শুরু করলাম, যত দূর যায়। কাকিও যত সম্ভব আমার ধোন নিয়ে নিলেন শেষ পর্যন্ত! এবারও ঠিক যুইত পাচ্ছিলাম না। ধোন পুরোটা বের করে এবার ঠেসে দিলাম শেষ পর্যন্ত। এভাবে ১০-১২ বার করার পর কাকি নড়েচড়ে উঠলো। মনে হয় রস কাটছে এবার। পচ পচ আওয়াজ হতে লাগল।

– শালা মায়ের বয়েসী নিজের কাকিকে চুদছিশ!…আহ! … দে দে আরো জোরে দে শুভ… আমি আর পারছিনা! একেবারে গেথে ফেল… দেখি তুই কত দুধ খেয়েছিস মায়ের?… নাহ! আস্তে আস্তে কর আহ আআআ আআআআ আহ! বাঞ্চোৎ কর কর!

এইসব শুনে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। কাকির মুখে ভিতর জিভ দিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগ্লাম। কাকির যোনীর ভেতরটা আমার ধোন কে আইসক্রীম চোষার মত চুষতে লাগল। মনে হয় কাকির অর্গাজম হচ্ছে। কাকি কাটা ছাগলের মত ছটফট করতে করতে নেতিয়ে পরলো, সম্ভবত রস বের হয়েছে। তখন জানতাম মেযেদের যোনীর রস দেখা যায়না বের হওয়ার সময়। এদিকে কাকির ছটফটানিতে আমার ধোনটা যোনী থেকে বের হয়ে গেল। আমিও হাঁপিয়ে উঠলাম। দাত-মুখ খিঁচে এইবার ঠাপাতে শুরু করলাম, কোন থামাথামি নাই। মনে মনে ঠিকে করলাম, মাল যোনীতেই ফেলব। ২-৩ মিনিট ঠাপাতেই বুঝলআম আমার বের হবে। আমি তাড়াতাড়ি করে কাকিকে জাপ্টে ধরে চিরিক চিরিক করে মাল ঢেলে দিলাম আর কানের কাছে মুখ নিয়ে বললাম- ঢেলেই দিলাম, আহ!

মাহফুজ আমার পিঠ চাপড়ে দিল- শাবাশ! বাঘের বাচ্চা।

সুজন গোঁইয়ারের মত আমকে সরিয়ে দিয়ে কাকিকে জাপ্টে ধরল। আর শাকিলও আরেকদিক থেকে এসে হাম্লে পড়ল। দুইজনের শরিরের চাপে আর ধস্তাধস্তিতে কাকি জ্ঞান হারালো। মাহফুজ রেগে গিয়ে শাকিল আর সুজন কে বলল- কুত্তার দল! চল! ভাগ! যা রাস্তায় গিয়া ২০ টাকার মাগী চোদ!

তিনজনই বেরিয়ে গেল। আমি কিংকর্তব্যবিমূড় হয়ে দাঁড়িয়ে রইলাম।