অকল্পনীয় যৌন অভিজ্ঞতা – দ্বিতীয় যৌন অভিজ্ঞতা

দ্বিতীয়  যৌন অভিজ্ঞতা

৩ ঘন্টা ট্রেন লেট! সকাল ৭ টায় পৌছানোর কথা কিন্তু স্টেশনে গিটারটা কাঁধে নিয়ে নামলাম সকাল ১০টা বাজে। জীবনের দ্বিতীয় মহাপরীক্ষা দিয়ে গ্রামের বাড়িতে গেলাম বেড়াতে।ক্লাস ৫ এ বৃত্তি পাওয়ার পর গ্রামে লোকজনকে খাওয়ানোর উপলক্ষে শেষবারের মত গিয়েছিলাম আবার গেলাম ইন্টার পরীক্ষা শেষ করে।
যেই কাকু আমাকে রিসিভ করতে এসেছে সে আমাকে নিয়ে স্টেষন থেকে বের হয়ে যখন কিছুদুর হেটে জল ভরা মাঠের দিকে নিয়ে গেল তখনই জানলাম রিক্সা ভ্রমনে আমাদের গ্রামে যাওয়া সম্ভব না কারন রাস্তার কিছু কিছু জায়গায় জল উঠেছে তাই নৌকা করে যাওয়াই সহজ।

রেলস্টেশনের পাশের গ্রামে,সেখানে নেমে রিকশায় করে যাওয়ার রাস্তাটাও অনেক দীর্ঘ প্রায় ১ ঘন্টার মত সময় লাগে।আমার মনে আছে শেষবারে যখন এলাম আঁকাবাঁকা রাস্তার পাশে ফসলের খোলা মাঠে মাঝে মাঝেই ছন্নছাড়া তালগাছ,খেজুর গাছ আর কিছু কিছু বাড়িতে পুকুরের পাশে নারকেল গাছ আমার খুব ভাল লেগেছিল দেখতে।ঘন সবুজ গ্রামগুলোর সৌন্দর্য যাচাই করতে উপমা যথেষ্ট নয় দর্শনের অনুভবই একমাত্র উপায়।
তবে এবার আমি বর্ষায় আসাতে রাস্তা পরিবর্তন হয়েছে।আমাদের যেতে হবে নৌকো করে।

মন খারাপ করে নৌকা চড়লাম।ছোট কোষা নৌকি কিন্তু কিছুক্ষন পরেই বিলের জল আর শাপলা-শালুকের গন্ধে কেমন করে যেন ভাল লাগা শুরু হলো।ঝাকাঝাকি ট্রেন থেকে নেমে খুব মসৃন নৌকার গতিও ভাল লাগছিল আরও ভাল লাগলো যখন আমাদের ছোট নৌকোটা জল থেকে প্রায় ২ হাত লম্বা হয়ে থাকা ধইঞ্চা ক্ষেতের ভেতরে সরু পথে ঢুকলো।আমি নৌকার সামনে জোড়াসনে বসে বসে এসব দেখতে দেখতে কি যে আনন্দ পাচ্ছিলাম!
কাকু বললো যে বর্ষাকাল বেড়ানোর জন্য ভাল না তবে যদি শহুরে মনটার সাথে কম্প্রোমাইজ করে বাংলার বর্ষা আর নিজের জন্মভুমিকে আপন করে নিতে পারি তবে খুবই অসাধরন অভিজ্ঞতা নিয়ে ফেরত যেতে পারবো।
এই কাকু কে আমার খুব ভাল লাগে কারন উনি গ্রামে থাকলেও কবিতা,গান এবং রাজনীতি নিয়ে খুব সচেতন, প্রচুর সিগারেট খায় মানে সব মিলিয়ে পিনিকের লোক।।মিলন নামের কাকু টা আমাদের বাসায় খুব নিয়মিতই যাতায়েত করতো। আমি ছোট থাকতেই আমার সাথে বন্ধুর মত গল্প করতো,বলতো যে জীবনে শুধু পড়াশোনা করলেই হবে না বরং চতুর্মুখী জ্ঞান অর্জন করতে হবে আর কারেন্ট চলে গেলে গান শুনাতো। আমাদের গ্রামের বাড়িতে যেই দালান আছে কাকু এখন সেটাতেই থাকে তার পরিবার নিয়ে।পরিবার বলতে উনি আর ওনার দেড় বছরের মেয়ে আর কাকিমা ।কাকু এলাকার সারের ডিলার।আমাদের দক্ষিনের গ্রাম পায়েলগাছা বড় বাজারে তার দোকান।
কাকু র বিয়েতে আমি পরিক্ষার কারনে আসতে পারি নি এরপর কোন কারন ছাড়াই আসি নি তাই কাকিমা বা ওনার মেয়েকেও দেখি নি আগে।আমার মনে কোন আগ্রহও ছিল না তাদের প্রতি।গ্রামের দৃশ্য আর কাকু র সঙ্গ এই দুইই আমার মুল আকর্ষন।
প্রায় পৌনে একঘন্টা পর আমাদের বাড়িতে পৌছে গেলাম।কিন্তু একি!!!!!!!!
আমাদের বাড়িটার চারদিকে জল থৈথৈ করছে।আমাদের গ্রামে সবার বাড়িই একটু ছাড়া ছাড়া।বাড়ি মানে কয়েকটা ঘর মিলিয়ে একটি পরিবারের জমি। আমাদের বাড়িতে ২ তালা দালান ছাড়া আর আছে একটা মাত্র বড় বৈঠক ঘর আর পরিত্যাক্ত গোয়াল ঘর। এর মাঝেই জল উঠে বাকি গ্রামের সাথে কোন ভুমিসংযোগ ছিন্ন করে ফেলেছে।এই পরিবেশ আমার কল্পনায় ছিল না।আর স্বাধিনচেতা আমি এমন বিচ্ছিন্ন দ্বীপ যা থেকে বের হবার জন্য নৌকা ছাড়া কোন উপায় নেই দেখে চিন্তিত হয়েও সদ্য সমাপ্ত নৌপথে গ্রাম বাংলার সৌন্দের্যে মুগ্ধ আমি দমে গেলাম না।
আমাদের পুকুরের পাড় কেটে নৌকা ঢুকার পথ করা হয়েছে।দেখি ঘাটলায় বেশ কিছু নৌকো আর কয়েকজন দাড়িয়ে আছে।অনেকগুলো মানুষ আর কিছু শিশুকিশোর এভাবে অপেক্ষা করছে দেখে নিজের কাছে খুব ভাল লাগলো।অকারন এমন ভালবাসা গ্রামেই অবশিষ্ট রয়েছে। মানুষগুলোকে দুর থেকে দেখেই খুব খুব আপন মনে হলো।
তবে মানুষের জটলার একপাশে দাড়ানো শিশু কোলে লাল শাড়ি পরা একজন ফর্সা মহিলার দিকে অবচেতনেই নজর চলে গেল।মহিলার উচ্চতা আর শরীরের গড়নেই স্পেশাল লাগলো।কিছুটা দুর থেকেই সাদা দাঁতের হাসিটা চোখে পড়ছিল।

ঘাটে নৌকা লেগে গেল।আমরা উঠতেই মুরুব্বি একজন মহিলা একদম আমাকে ধরে মাথায় হাত বুলিয়ে দোয়া করলো।কাকু দেখি পকেট থেকে চকলেট বের করে শিশুদের দিয়ে বললো,রনি নিয়ে আসছে তোদের জন্য।সবাই খুবই খুশি।
লাল শাড়ি পরা মহিলাটা এবার সামনে এসে বললো,কি গো? ভাল আছো তো?
আমি একটু বিব্রত হলাম এমন আদুরে গলা শুনে, কাকু হো হো করে হাসতে হাসতে বললো, আরে তোমার কাকিমা ।নিজের কাকিমারে চিনো না?
আমি আরো বিব্রত হলাম কারন কাকুর বিয়েতে না আসলেও ফটো তো দেখছিলাম।যাই হোক,সবাই আমার সাথে এগিয়ে যেয়ে বৈঠক ঘরে বসে ২-১ মিনিট বাসার সবাই কেমন আছে জিজ্ঞেস করলো।কাকু বললো যে মাত্র আসছে যার্নি করে আপনেরা যান বিকেলে বা কালকে সবার বাড়িতে নিয়ে আসব। সবাই চলে গেল।
আমি এবার দালানে গেলাম।দোতালায় আমার রুম ঠিক করা। অনেক টাকা খরচ করেই দালান তুলেছে।এ্যাটাচ টয়লেট সহ শহরের প্রায় সব ফিটিংসই আছে।শুধু গ্যাসের অভাবে রান্নাঘর বাইর।
আমি হাতমুখ ধুতে ঢুকলাম।হঠাৎই কাকিমার কি গো! ডাকটা মনে পড়লো।
৩০-৩১ এর মত বয়স,মাঝারি উচ্চতার ফর্সা মহিলাটার কি রূপ,কি চুল,কি হাসি, কি বুদ্ধিদিপ্ত চোখ আর কি অসাধরন ফিগার! একে যে যেখানে দেখবে সেই ভুলবে না আর আমিতো তার মুখে কি গো’র মত সুমধুর ডাক শুনেছি।
শাড়ি পড়া কাকিমা কে এক ঝলকেই যতটুকু দেখেছি আবার তা মনে পড়ে আমার ৬ ইঞ্চি ঘাতক রুলার মুহুর্তেই শক্ত হয়ে গেল।ব্যাবহারের ফলে মোলায়েম হয়ে যাওয়া লাল শাড়ি ফুটে ওনার শরীরের সকল ভাঁজ আর ব্লাউজের বর্ডারে বুকের গভীর খাঁজ খুবই পরিষ্কার।এমন ভারী কোমর আমি বাস্তবে মনেহয় দেখি নি আগে।ছোটকালে টিভিতে দেখা ববিতার ভারি কোমরের সাথে তুলনা চলে আর বুকের তুলনা বাংলা ছবির নায়িকার মত সেক্সি এই মহিলা আমার কাকিমা ভাবতেই বুকে অদ্ভুদ শিহরন বয়ে যাচ্ছিল।বর্ষায় আক্রান্ত বিচ্ছিন্ন দ্বীপে ওনার মত একজনকে দেখলে অন্যান্য সময়ের চেয়ে ১০০ গুন বেশী আকর্ষনীয় হয়ে যায়।
কয়েক সেকেন্ড দেখা কাকিমা কে কল্পনা করে তখনই খেচতে খুব শখ হলেও ইচ্ছাটা দমন করে টয়লেট থেকে বের হলাম।
বের হয়েই শুনলাম কাকু কে এখনই স্টোরে যেতে হবে কারন অনেক বড় একটা পার্টি এসেছে সারের জন্য।আমি যেন মাইন্ড না করে খাবার খেয়ে নেই।কাকিমা খাবার নিয়ে আসবে।আর কোন কিছু প্রয়োজন হলে লজ্জা না করে যেন কাকিমা র কাছে চাই।কাকু দুপুরের খাবারের আগেই ফিরে আসবে আর বাজার থেকে আমার কোন কিছু লাগবে কিনা?
আমি বললাম, নাড়ু আনতে।এই মিষ্টিটা খুব মজার আমাদের দেশের বাড়িতে দেখেছি।
কাকুর সাথে নিচে নামতেই কাকিমা ব্রেকফাস্টের জন্য ডাক দিল।ব্রেকফাস্টের টেবিলে কাকিমার মুখোমুখি বসে মাথা নিচু করে খাচ্ছি।
কাকিমা বললো, কি মিস্টার?আপনার কথা তো অনেক শুনেছি কাকুর কাছে।আপনি নাকি সবকিছুতেই ভাল।তো একদম কথা বলছেন না যে?
আমি আরষ্ট হয়ে বললাম, না মানে আসলাম তো মাত্র।আপনার নাম কি?
বললো, মিনু।
এরপর আমার পরীক্ষার খোজ খবর জানলো,কাকুর মেয়েটার নাম অংকনা।খুব সুন্দর শিশু।জানলাম কাকিমা ডিগ্রি পাশ।
কাকিমা কে যত দেখলাম ততই মুগ্ধ হলাম।কথায় কথায় হাসে।আর খাটো ব্লাউজ ও শাড়িটা ওনার শরীরে এত সুন্দর লাগছিল যে কি বলবো! বিশেষ করে ওনার পেট।যখন ফ্রিজ থেকে জুস বের করছিল।দেখলাম যে একবাচ্চার মায়েদের যেমন হাল্কা মিষ্টি মেদের কারনে পেটের চামড়া একটু তেলতেলে হয় তেমনই ওনার পেট আর আঁচল টানার সময় দেখলাম সুগভীর নিখুত ওনার নাভি। ব্রেকফাস্ট করে শেষ হতেই কাকিমা বললো যে আমাকে কিছু সময়ের জন্য একা থাকতে হবে হবে।হয়তো আমার চোখে ফুটে ওঠা আকুতি টের পেয়ে কারন দেখালো যে দুপুরের জন্য রান্না কিছু বাকি আছে তা শেষ করতে হবে।আমি বললাম, আপনি যদি আমার সাথে গল্প করেন তাহলে দুপুরে না খেলেও চলবে।এই কথা শুনে কাকিমা চোখ নাচিয়ে একটু অবাক হবার ভান করে বলে, বাহ বাহ এই তো বাবু কথা বলে।তবে আপনার কাকু র তো খোশগল্পে পেট ভরে না তাই রাধতেই হবে।
আমি কিছু না বলে উপরে চলে এলাম।একটু বিশ্রামের জন্য।বিছানায় শুয়ে শুয়ে খুব ফুর্তি বোধ করলাম যে আমি বাড়ি থেকে দুরে এখন কি রোমাঞ্চকর পরিবেশেই না আছি।জানালা দিয়ে চেয়ে দেখি চারদিকেই দ্বীপের মত ঘরবাড়ি ।হঠাৎ করেই কালবৈশাখীর কালো মেঘ ঢেকে গেল চারদিক। বিষন্ন ভাব এসে গেল তাই একটা সিগারেট টানার জন্য জানালার পাশে গেলাম।তখনই নিচে চেয়ে দেখি দালানের সাথেই লাগানো রান্নাঘরে চুলার সামনে কাকিমা পিড়িতে বসে রান্না করছে।আগুনের লালচে আভা ওনার ভরাট চেহারাটাও লালচে করে ফেলেছে।পিড়িতে বসায় ওনার খোলা ফর্সা পেট দেখা যাচ্ছে সাইড থেকে জড়িয়ে থাকা শাড়িতে ওনার রান ও হাটুর অবয়ব ফুটে উঠেছে।কি সুঠাম যাকে আমি বলি জাস্তি!আমি অবাক হয়ে তাকিয়ে আছি,হঠাৎ মিনু কাকিমা আমার দিকে তাকালো।আমি অপ্রস্তুত হয়ে হাসলাম,সেও হাসি ফিরিয়ে দিয়ে একটা চুঙ্গা নিয়ে চুলায় ফু দিতে লাগলো।
কাকিমার মুখের সামনে ধরা চুঙ্গাটাকে বড় অশ্লীল লাগছিল দেখতে কিন্তু মুহুর্তেই সেটা ভয়ানক যৌনউত্তেজক দৃশ্য হয়ে গেল যার ফলে আমার ৬ ইঞ্চি ধনটা নিজের উপস্থিতি জানান দিল।সত্যি বলতে কি আমি নিজেকে ধরে রাখতে পারলাম না।
রুমের দরজা লাগিয়ে একটা চেয়ার টেনে এনে তাতে বসে খেচতে শুরু করলাম আর কাকিমা কে দেখতে লাগলাম।কাকিমা আমার দিকে তাকেলেই আমি একটু হেসে আকাশ দেখি আবার তাকাই আর আমার হাত ধনের উপর চলছে তো চলছেই।
হঠাৎ কাকিমা একটা ঝাড়ু নিয়ে উঠে দাড়ালো।আমার তো হাত বন্ধ হয়ে গেছে।
কিন্তু দেখলাম সে এই কালবৈশাখীর বাতাসের মধ্যেই রান্নাঘর আর দালানের মাঝের জায়গাটাতে ঝাড়ু দেয়া আরম্ভ করলো।
বাতাসে কাকিমার শাড়ি ফুলে ফুলে উঠছে,মাঝে মাঝেই আঁচল খসে পড়ছে আর এভাবেই কাকিমা ঝাড়ু দিচ্ছে।দেখে তো আমি অতিরিক্ত কামুক হয়ে পড়লাম।কাকিমার দুধ যে কত বড় এবার পরিষ্কার বুঝতে পারলাম।ঝুকে ঝাড়ু দেয়াতে ওনার দুধ ব্লাউজ সহ ঝুলে গেল কিন্তু এত বড় দুধ যে ব্লাউজ নিচের দিকে পুরো চাঁপ না দিতে পারায় সাইডে স্ফিত হয়ে গেছে।আর যখন দালানের দিকে ফিরলো তখন ওনার ক্লিভেজ দেখে আমার হাত মুহুর্তের জন্য থমকে গেল।কি গভীর আর কি পুরুষ্ট ফর্সা স্তন! মাথা নিচু করে কাকিমা ঝাড়ু দিয়ে চলছে একবারও উপরে তাকাচ্ছে না।আমি দুর্তান্তগতিতে হাত নাড়াচ্ছি।কাকিমা র বডি মুভমেন্টের কারনে ওনার শরীরের ভাঁজগুলো দুর্দান্ত রূপে ফুটে উঠছে।হঠাৎ কাকিমা হাটুর উপর বসে পাতাগুলো একত্রিত করলো।যার ফলে হাটুর চাঁপে ওনার বিশাল দুধ চাপ খেয়ে ব্লাউজের উপর দিয়ে বের হয়ে যাবার দশা।এই দৃশ্যেই মাল আউটের জন্য বেস্ট তাই আমি অতিরিক্ত দ্রুত খেচতে শুরু করলাম আর উনি উঠে দাড়ানোর আগেই মাল আউট করে ফেললাম।
তবে উত্তেজনায় আমার মুখ দিয়ে হঠাৎ একটা শীৎকার বের হয়ে গেল।কাকিমা বোধহয় শুনে ফেলেছে কারন উনি উপরে তাকালেন।আমি বোকার মত হাসলাম তিনিও হাসি ফিরেয়ে দিয়ে রান্নানঘরে চলে গেল।
আর আমি উঠে বিছানায় শুয়ে ক্লান্তিতে কখন ঘুমিয়ে পড়লাম জানি না।
দুপুর ৩ টার দিকে উঠলাম কাকুর ডাকে।উঠেই খাবার খেতে গেলাম।কাকিমা বললো, আমাকে আগেই খাওয়ার জন্য ডাকতে এসেছিল কিন্তু আমি নাকি গিটার বাজিয়ে খুব শান্তি নিয়ে ঘুমিয়ে ছিলাম দেখে ডাক দেয় নি।
বুঝলাম না গিটারের কথা বললো কেন মিনু কাকিমা !
কাকিমার দিকে তাকাতে খুব লজ্জা লাগছিল আমার।মাথা নিচু করেই টুকটাক কথাবার্তা চলছিল।খাওয়ার পর বিকেলে তুমুল ঝড় বৃষ্টি দেখলাম বারান্দায় বসে বসে।অনেক দিন পর কাকু র গলায় গান শুনলাম,ওরে নীল দরিয়া,হয় যদি বদনাম,সুখে থেকো প্রাসাদের নন্দিনি,পাখি রে তুই এসব গান।কাকিমা ও গান গায় তিনি গাইলেন, সুজন আমার ঘরে কভু আইলো না,তুই যদি আমার হইতো রে,ভ্রোমর কইয়ো গিয়া।খুব ভাল লাগছিল ওনাদের গান শুনতে আমিও খুব ভাল গিটার বাজালাম ওদের সাথে।এরই মাঝে কাকিমা ২ বার ভেতরে যেয়ে অংকনাকে দুদু খাইয়ে আসলো।সন্ধ্যায় দেখলাম বিদ্যুতের ভোল্টেজ খুব লো। যা দেখে আমার মনটা খুব খারাপ হয়ে গেল।কেমন বিষন্ন মনে হলো সব কিছু।কারন আমাদের বাড়িতে মানুষজন বলতে শুধু আমি,কাকু -কাকিমা ওদের শিশুটা আর একটা কাজের মেয়ে।তাছাড়া লো ভোল্টেজে টিভি দেখতে বসে দেখলাম কাকিমা হিন্দি সিরিয়াল দেখা শুরু করলো আর কাকু নৌকা নিয়ে বাজারে চলে গেল।আর ওনাদের মাঝে কথা বার্তা এতই কম হলো যা দেখে পরিবেশটা গুমোট হয়ে যায়।ওনাদের গাওয়া গানগুলোও কেমন যেন একটা দুর্বোধ্য অর্থবহন করলো বলে ধারনা পেলাম।
মন খারাপ করেই আমি আর কাকিমা রাতের খাবার খেয়ে নিলাম।খেতে খেতে অনেক হাসি-তামাশা চললো।কাকিমা ওনার স্কুল-কলেজের মজার মজার গল্প করলো।ওনাদের কিছু দুষ্ট বান্ধবী ছিল ওদের নিয়ে মজার মজার গল্প।ভবিষ্যতে কেমন জীবন আশা করে ইত্যাদি কথা চললো।আমাকে বললো যে আমি নাকি দেখতে অনেক সুপুরুষ! পাম দিলেও ভাল লাগলো।জানালাম আমার সমবয়সী মেয়ে ভাল লাগে না,বাচ্চা মনে হয়।তাই কোন গার্ল ফ্রেন্ড নি হেন তেন কথা হলো টেবিলে বসে।
কাকিমা অবশ্য অনেক চেষ্টা করলো আমাকে যত্ন করার।কিছু লাগবে কি না?খাবার পর টিভি ছেড়ে বসলাম , কোন চ্যানেল দেখতে চাই ইত্যাদি।আমি ওনার সাথে হিন্দি সিরিয়ালই দেখতে লাগলাম কারন সিরিয়ালগুলোতে যেই মধ্যবয়সি মাহিলা মেশিনগুলো দেখায় ওদের দেখলেই ইনসেস্ট প্রেমিক আমার ধনটা অস্থির হয়ে যায়।কাকিমা র সাথে কাহানি ঘর ঘর কি দেখতে খুব উত্তজনা বোধ করছিলাম।
আস্তে আস্তে রাত গভীর হলো,কাকু এখনো ফিরছে না দেখে প্রশ্ন করলাম কাকিমাকে।সে বলে, কাকু নাকি ফিরতে রাত হবে,আমার যদি ঘুম পায় তাহলে কাকুর অপেক্ষা না করি।কারন কাকু নাকি আসে কাকিমা ঘুমানোর পরে!
কথাটা কেমন যেন মনে হলো।
প্রশ্ন করলাম,মানে?এত রাতে কি করে?
-কি জানি কি করে,হয়তো আড্ডা মারে।
-আপনি কিছু বলেন না?
-আমি কি বলবো?আমি বলার কে?
-আপনি কে মানে?আপনি ওনার বউ,রাতে আপনি একা বাসায় থাকাটাও তো নিরাপদ না!
-হা হা হা, আমি নিরাপদে নাকি আপদে আছি সেটা কি আর মিলনের চিন্তায় আছে নাকি?
-কি বলছেন কাকিমা বুঝতে পারছি না! মিলন কাকু আমার খুব পছন্দের মানুষ।কোন সমস্যা হলে বলেন আমাকে।
-তোমার কাকু নেশা করে, বউয়ের সাথে ঘুমানোর মত সাহস বা শক্তি কোনটাই ওনার নেই।বুঝছো রনি?তোমার কাকু গত ১ বছর ধরেই এমন।আমি হাজার বলার পরে ফলাফল শুধু এখন আমি সবকিছু থেকে বঞ্চিত।
এরপর আমার আর বলার কিছু নেই।কাকু -কাকিমার গলার বিবাগী টাইপের গান,কাকুর ক্ষনে ক্ষনে বাজারে যাওয়া,কাকিমার হঠাৎ ঝাড়ু দেয়া সহ অনেক কিছুর অর্থই পরিষ্কার হতে শুরু করেছে।তবু কাকিমা কে একটু স্বান্তনা দেবার ইচ্ছা প্রবলভাবে জেগে উঠলো আমার মনে।এত সুন্দর একটা মহিলার ব্যাথা লাঘবের জন্য আমার যা করতে হবে আমি তাতেই প্রস্তুত।
কিন্তু হঠাৎ করেই তিনি উঠে ওনাদের রুমে চলে গেল।
কাজের মেয়েটা ঘুমিয়ে পড়েছে।লো ভোল্টেজের আলোয় টিভি দেখতেও ভাল লাগছিল না তাই একটা সিগারেট ধরাতে বারান্দায় যাবো।কিন্তু বারান্দাটা কাকু -কাকিমার রুমে।
আমি দরজা নক করেই ভিতরে ঢুকে দেখি কাকিমা কাৎ হয়ে শুয়ে অংকনাকে দুধ খাওয়াচ্ছে।কাকিমার স্তনদুটোই পুরো উদাম।শিশুটা বাম দিকের স্তন থেকে দুধ খাচ্ছে কিন্তু ডানদিকের স্তনটা একদম উন্মুক্ত।একটুও ঝুলে নি কিন্তু পরিপুর্ণ হয়ে ফুলে আছে।ঘন বাদামি বৃত্তের মাঝে আরো ঘন বাদামি এবং খাড়া চিনা বাদামের মত স্তনের বোটাটা ঐ মুহুর্তের দেখাতেই মনে গেথে গেল।
আমি সরি সরি বলে অন্যদিকে মুখ ঘুরিয়ে ফেললেও কাকিমার ভ্রুকুটি না করে ধীরেসুস্থে আঁচল টেনে নিল বুকে।
বারান্দায় যাবো বলে আমি দ্রুত বারান্দায় চলে এলাম।আমার বুকটা ধ্রিম ধ্রিম শব্দে বাড়ি মারছে।মনে হচ্ছে গলায় হার্টবিট হচ্ছে।
সিগারেটটা জ্বালিয়েই আমার দ্বিতীয়স্বত্তা জেগে উঠলো।আমাকে বললো যে,আজকেই হোক যা হবার।কালকের আশায় থাকা ভুল হবে।এমন অতৃপ্ত ভরা যৌবনের একবাচ্চার মা কাকিমাকে কামারের সুত্রে কাজ করতে হবে।মানে লোহা গরম থাকতে থাকতেই শেপ দিতে হবে।
আমি পকেট থেকে মোবাইলে বের করে কাকু কে ফোন করলাম।জানতে চাইলাম কখন আসবে?বললো যে, একটু রাত হবে আমি যেন ঘুমিয়ে পড়ি।২টা ৩ টা বেজে যাবে।
আমি মনে মনে বললাম, কিছু হলে আজকেই ইতিহাস হবে নইলে পাতিহাস নিয়ে থাকতে হবে।
এরই মধ্যে কাকিমা বারান্দায় আসলো।আমরা ২জনে দুটো মোড়ায় বসলাম ।আমি আকাশ দেখিয়ে বললাম,আমাবশ্যা আমার ভাল লাগে না।কাকিমা বলে,আমার ভাল লাগে।আমি বললাম, তাহলে একটা গান গেয়ে শুনান।কাকিমা বললো গিটার নিয়ে আসো।
আমি গিটার এনে বসতেই কাকিমা ভ্রোমন কইয়ো গিয়া ধরলো।এত চমৎকার গলা ওনার! কইয়ো কইয়ো কইয়ো রে ভ্রোমর কৃষ্ণরে বুঝাইয়া লাইনটা যখন বললো আমার হাত কর্ড ছেড়ে দিল।আমি কাকিমা কে দেখতে লাগলাম।
কাকিমা বললো,আমাকে গিটার বাজানো শেখাবে?
-অবশ্যই।
-এখনই।
-এখনই।
গিটারটা কাকিমার কোলে রেখে আমি মোড়া টেনে ওনার পেছনে বসলাম।ওনার আঙ্গুল ধরে ৬ নম্বর তারে বসিয়ে একটা একটা স্ট্রোক শুরু করলাম।মিনু কাকিমা র চুলের খুব সুন্দর গন্ধে আমার আস্তে আস্তে জ্ঞান লোপ পেতে লাগলো।গিটারের পিক সহ কাকিমা র হাতটা ধরে ডো-রে-মি-ফা-সো করতে করতেই আমার ঠোঁট ওনার কাঁধ স্পর্ষ করে ফেললো।মিনু কাকিমা কোন প্রতিবাদ-প্রতিরোধের নামটিও করলো না বরং কাকিমা ডো-রে-মি পর্যন্ত এসে কাঁধটা এলিয়ে আমার মুখটা ওনার কাঁধে চেপে ধরলেন।
আমি তাঁর থেকে হাত সরিয়ে পেছন থেকে ওনার কোমরে জড়িয়ে ধরলাম।কাকিমা র হাত গিটারে বদ্ধ আর আমার হাত শাড়ির ভেতর দিয়ে ওনার পেটে উন্মুক্ত বিচরন শুরু করলো।নাভিটার ভেতরে তর্জনি প্রবেশ করি বুঝলাম ওটা ইঞ্চিখানেক গভির।ভারি ও অত্যন্ত মসৃন তলপেট হাতিয়ে হাতদুটো ওনার মধ্যবয়সি দুধে স্ফিত স্তনে রাখলাম।মিনু কাকিমার স্তন দেখে মনেই হয় না যে এত সুঠাম স্তন এত নরম হতে পারে।আমি খুব মোলায়েম করে ওনার স্তন টিপতে লাগলাম আর কাঁধে চুমুর সাথে সাথে গভির ঘ্রান নিচ্ছিলাম তখনই কাকিমা গিটারটা মাটিতে নামিয়ে রেখে আমার দিকে ঘুরে বসলো।
মুখোমুখি আমি আর মিনু কাকিমা ।
আমি বললাম,আমি কোনদিন আপনার মত এত সুন্দরী মহিলা দেখি নি।আপনি কি আজকের জন্য আমাকে আপনার পুরুষ হিসেবে গ্রহন করবেন?
কাকিমা বললো,তুমি তো ছেলে।পুরুষ কিভাবে?
আমি কি বলবো বুঝলাম না।
কাকিমা বললো,আমার বয়সী মেয়ের পুরুষ হওয়া ছেলেখেলা না।তুমি বরং গিটার বাজাও। বলে উচ্চস্বরে হেসে উঠলো।
বললাম,মিনু আমি তোমাকে প্রশ্ন করেছি মানেই অনুমুতি চেয়েছি মনে করছো কেন?
কাকিমা একটু থমকে যেয়ে,আমাকে জড়িয়ে ধরে বলে,রাগ করছে আমার বাবুটা?
আমি সত্যিই একটু রেগে গেলেও কাকিমার ভারি দেহটার আলিঙ্গনে সব ভুলে গিয়ে ওনার গরম ঠোঁটে পাগলের মত চুমু শুরু করলাম।কাকিমা মোড়া ছেড়ে আমার কোলে উঠে বসলো।ফলে শাড়ি ওনার রানের উপর উঠে গেল।আর আমি শাড়ির নিচে হাত ঢুকিয়ে ওনার হালকা মসৃন পশমি রানে হাত বুলাতে লাগলাম।দাবনাগুলো সাইড থেকে হাতিয়ে দিলাম।আর কাকিমা আমার জিহ্বাটাকে নুনুর মত করে চুষতে লাগলো।আমি একটু ঝুকে কাকিমা র ব্লাউজ খুলে ব্রা-হীন দুধগুলো চুষতে শুরু করলাম।আমাবশ্যাতে ওনার ফর্সা দুধগুলো জ্বলছিল মনে হলো।
কাকিমা আমার চুলে মুঠো করে ধরে সুখে আহ রনি,আমার সোনামনি,বাবুটা আমার বলতে লাগলো।আমি দুধ চুষতে চুষতে ডান হাতটা ওনার গুদের উপর নিয়ে ঘষতে লাগলাম।সদ্যা গজানো ছোট ছোট গুপ্তকেশ অনুভব করলাম।বুড়ো আংগুল ঢুকিয়ে দিলাম মাঝবয়সী গুদটাতে।কাকিমা ওহমমম করে উঠে বললো তর্জনী ঢুকাও।
আমি ওনার পাছা ধরে দাড়িয়ে কোলে তুলে নিলাম।ঘুমন্ত অংকনাকে পাশ কাটিয়ে আমার রুমে এনে খাটে ফেললাম কাকিমাকে।লো ভল্টেজের বাতিতে ঘোলা ঘোলা কাকিমাকে দেখতে লাগলাম কাছ থেকে।
একে একে সব কাপড় সরিয়ে ওনার গুদ টার উপর মুখ নামালাম।মনে হলো,দুটো রসালো পুরুষ্ট কমলার কোয়া পাশাপাশি রাখা আর মাঝখানে শিশির সিক্ত গোলাপের মোটা পাপড়ি।এত সুন্দর উপমা দেখেই বুঝে নিন যে কত আবেগ নিয়ে ঐ চমৎকার গুদটা চুষেছিলাম।পুরো ৫ মিনিট ধরে।বেশ কয়েকবার টের পেলাম কাকিমা কামরস ত্যাগ করলো আমার জিহ্বার স্পর্ষে।অনেকদিন এই মেশিনটাতে কারিগরের হাত পরে নি।তাই আমার কত কমবয়সী মিস্ত্রিই প্রলয় ঘটিয়ে দিচ্ছে।
কাকিমা বোধহয় গুদ আগ্রাসনের জন্য অপেক্ষা করতে পারছিল না।তাই আমার ধনটা ওনার মুখের আশায় ঠোঁট স্পর্ষ করলেও একটি মাত্র চুষা দিয়েই পা ফাঁক করে শুয়ে পড়লো মিনু কাকিমা ।
আমিও মুরুব্বির ইচ্ছাকে সন্মান দেখিয়ে।৬ ইঞ্চি কামানটাকে গুদের মুখে ধরলাম।
কাকিমা হাত দিয়ে পজিশন ঠিক করে দিতেই শুরু করলাম ফায়ার।শুরু করলাম ক্ষীপ্রগতিতে আক্রমনাত্মক ঠাপ।পরে একটু স্লো হয়ে আমার মোটা ধনটার পুর্ণ অস্তিত্ব ভোগ করতে দিলাম মিনুকে।কাকিমা আমার বুকে খামচে দিতে শুরু করলো।আমি ঝুকে ওর ঘাড়ে চুমু দিচ্ছি আর ঠাপিয়ে চলছি।
২-৩ মিনিটের মধ্যেই ২ বার পিচ্ছিল পদার্থ টের পেলাম ওর গুদে।কাকিমা এবার শয়তান,অসভ্য,বর্বর বলে আমাকে গালি শুরু করলো।আর আমি অবাক হয়ে একদম মুখের উপর মুখ নিয়ে দুজনের চোখে চোখ রেখে।অত্যান্ত ক্ষীপ্রতায় ঠাপানো শুরু করলাম।আমার চোখে অবাক বিস্ময় আর কাকিমা র চোখ যৌনউন্মাদনায় কুচকে ছিল।
কিছুক্ষনের মধ্যেই মহিলা আরো একবার গুদ টাকে পিচ্ছিল করে ব্যাথায় কুকড়ে যেতে শুরু করলো।আমারও সময় শেষের দিকে।
মিনু আমি তোমাকে ছিন্ন ভিন্ন করে দেবার ক্ষমতা রাখি,বিশ্বাস করো মিনু আমি তোমাকে ছিড়ে খুড়ে খেয়ে ফেলতে পারি বলে ঠাপানো চালিয়ে গেলাম।
আমি জানি আমি জানি সোনা,আমি জানি তুমি পারবেই বলে কাকিমা ব্যাথায় চোখ বন্ধ করে
দিতেই আমি শেষ কয়েকটা রাম ঠাপ দিয়ে রাগমোচন করে ফেললাম।
জমে থাকা প্রচন্ড রাগমোচনের পর দুজনে অনেকক্ষন বাহুডোরে আবদ্ধ থেকে শুয়ে ছিলাম।আমার শিশুর মত অনুভুতি হচ্ছিল।কাকিমার গা থেকে আর চুল থেকে খুব সুন্দর গন্ধ পাচ্ছিলাম।
পরদিন সকালে দুজনেই গোসল করে যখন ব্রেকফাস্টের টেবিলে বসলাম,নিজেকে খুব জামাই জামাই মনে হচ্ছিল।
এরপর আমি ১ সপ্তাহ বর্ষায় বিচ্ছিন্ন অবস্থায় গ্রামে ছিলাম শুধু কাকিমার শরীরের টানে।
আমরা বৃষ্টির মাঝে পুকুরে, ক্ষেতের আড়ালে , নৌকার মাঝে,দুপুর বেলা রান্নাঘরের ,সন্ধ্যায় এমনকি ভোর ৫ টার সময়ও যৌনমিলন করেছি।প্রচুর গানগেয়েছি।অনেক ঘুরে বেড়িয়েছি।আর কাকিমা বলেছে যে, তিনি শীঘ্রই আমাদের বাসায় বেড়াতে আসবে তখন ওনাকে নিয়ে সিনেপ্লেক্সে যেতে হবে। চলে আসার দিন কাকিমার কাছে জানতে চেয়েছিলাম যে, প্রথম দিন উঠান ঝাড়ু দেবার ঘটনার পর গিটার বাজিয়েছি বলার কারন কি ছিল?
কাকিমা জানালো যে, ওনার বান্ধবীরা নাকি হস্তমৈথুনকে বলতো গিটার বাজানো।

এটা ছিল দ্বিতীয় যৌন অভিজ্ঞতা । বাকিগুলো শ্রীঘই পোস্ট করব ………