আদিরসাত্মক কামনামদির রূপকথা – রাজপুরোহিত – দ্বিতীয় পর্ব

প্রাপ্তবয়স্কদের জন্য একটি আদিরসাত্মক কামনামদির রূপকথা – দ্বিতীয় পর্ব

এরপর যথা সময়ে অনঙ্গপতি রাজপ্রাসাদে রাজমাতা কামিনীদেবীর সাথে দেখা করতে গেলেন । কামিনীদেবী বিধবা হয়েছেন অনেকদিন হল । তাই রাজমাতা হলেও তাঁর বেশভূষা খুব সাধারণ । বৈধব্যের বেশে তাঁকে পবিত্রতার প্রতীক বলে মনে হচ্ছে ।

কামিনীদেবী অনঙ্গপতিকে যথাযোগ্য সমাদরে রাজআসনে অধিষ্ঠিত করলেন এবং তাঁকে মাটিতে মাথা ঠেকিয়ে প্রণাম করলেন । প্রণাম করার সময় কামিনীদেবীর সুগঠিত বিশাল নিতম্বটি উপর দিকে উঠে গিয়ে নিজের শোভা প্রদর্শন করতে লাগল । সেটিকে দেখে অনঙ্গপতির অনেক পুরনো কথাই মনে পড়ে যাচ্ছিল ।

বহুবছর আগে মাত্র একদিনের জন্য তাঁর এবং কামিনীদেবীর দেহমিলন ঘটেছিল । সেই সময় তিনি কামিনীদেবীর সম্পূর্ণ উলঙ্গ শরীরের সৌন্দর্য দেখে মোহিত হয়েছিলেন । সেই মিলনের সময় পূর্ণযুবতী কামিনীদেবীর সুবিপুল স্তন আর নিতম্ব মর্দন করে রাজকীয় যোনিতে বীর্যপাত করার সুখস্মৃতি আজো অনঙ্গপতির স্মৃতিতে অমলিন হয়ে আছে । তাঁদের সেই যৌনমিলনের কাহিনী নিম্নরূপ । রাজা বিজয়চক্র এবং কামিনীদেবীর বিবাহের এক বতসর পার হলেও যখন কামিনীদেবী গর্ভবতী হলেন না তখন কামিনীদেবীর শাশুড়ি ততকালীন রাজমাতা কামসুন্দরীদেবী অনঙ্গপতিকে খবর দিলেন । অনঙ্গপতি তখন ত্রিশ বছরের যুবক তখনও তিনি রাজপুরোহিত হননি কিন্তু তাঁর জ্ঞানের খ্যাতি ছড়িয়ে পড়েছিল দূরদূরান্তরে ।

তিনি রাজমাতার সঙ্গে দেখা করে গ্রহনক্ষত্র বিচার করে বললেন – রাজদম্পতির সন্তান হওয়াতে বাধার কারণ মহারাজ অথবা রাজমহিষীর দেহে কোনো সমস্যা আছে ।

রাজমাতা বললেন – বিজয়চক্র কখনই মেনে নেবে না যে তার দেহে কোনো সমস্যা আছে । আপনি আগে রাজমহিষীর দেহ পরীক্ষা করুন ।

অনঙ্গপতি বললেন – সমস্যা হল রাজমহিষীকে আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ হতে হবে । তবেই এই পরীক্ষা সম্ভব ।

রাজমাতা এই শুনে একটু চিন্তিত হলেন । কূলবধূ রাজমহিষী পরপুরুষের সামনে কিভাবে উলঙ্গ হবেন । কিন্তু তিনি দ্রুত জানালেন – কোনো অসুবিধা নেই আমি তো এখানে উপস্থিত থাকব । আর এই কথা আর কারোর কানে না গেলেই হল । বংশধরের জন্য আমি সবকিছু করতে প্রস্তুত ।

রাজমাতার আদেশে মহারানী কামিনীদেবী এলেন । রাজমাতা তাঁকে বললেন – বৌমা তোমাকে পুরোহিত মশাইয়ের সামনে উলঙ্গ হতে হবে । উনি তোমার শরীর পরীক্ষা করবেন ।

কামিনীদেবী বললেন – কিন্তু মা আমি রাজরানী হয়ে পরপুরুষের সামনে উলঙ্গ কিভাবে হব ? এ তো ভারি লজ্জার কথা । আর মহারাজ যদি জানতে পারেন তাহলে তো বিরাট অনর্থ হবে ।

রাজমাতা বললেন – সন্তানধারনের জন্য সব লজ্জাই তোমাকে ত্যাগ করতে হবে বৌমা । পুরোহিতমশাই তো আমাদের ঘরের লোক তাঁর কাছে লজ্জা কি । আর তোমার স্বামী কোনো ভাবেই একথা জানতে পারবে না । লজ্জা করলে তুমি মাতৃত্ব লাভ করতে পারবে না এবং রাজপুত্রের জন্ম দিতে না পারলে তুমি কখনই প্রধানা মহিষী হতে পারবে না ।

তখন কামিনীদেবী দেহ পরীক্ষা করাতে রাজি হলেন । দাসীরা তাঁর সমস্ত পোষাক খুলে নিল । তাঁর উলঙ্গ শরীরে শুধু কয়েকটি মাত্র অলঙ্কার রইল আর একটিমাত্র সরু বস্ত্রখণ্ড দ্বারা তাঁর যোনিটি আবৃত রইল । তিনি দাসীদের এই বস্ত্রখণ্ডটি খুলতে দিলেন না । রাজমাতা কামিনীদেবীর হাত ধরে তাঁকে অনঙ্গপতির সামনে এনে দাঁড় করিয়ে বললেন – নিন ঠাকুরমশাই ভাল করে পরীক্ষা করুন তো একে ।

রাজমহিষী কামিনীদেবী প্রায় উলঙ্গ অবস্থায় তাঁর সামনে । অনঙ্গপতি নির্নিমেষ দৃষ্টিতে তাকিয়ে রইলেন তাঁর দিকে । সদ্য তিনি যৌবনে পদার্পণ করেছেন । তিনি অপরূপ সুন্দরী এবং অসাধারণ তাঁর মুখশ্রী এবং শরীরের গঠন । প্রকৃতি যেন তাঁকে তিল তিল করে গড়েছেন । তার উপর নগ্নশরীরে গহনাগুলিও তাঁর যৌনআকর্ষণ আরো বাড়িয়ে তুলেছে ।

অনঙ্গপতি তখনও অবধি কোনো নারীকেই উলঙ্গ অবস্থায় দেখেন নি । তাঁর নিজের স্ত্রীর সাথে তিনি মিলিত হতেন ঘন অন্ধকারে ফলে স্ত্রীর নগ্নদেহও তিনি দেখতে পাননি । নারীশরীরের লক্ষণ বিচারের সমস্ত বিদ্যাই তিনি রপ্ত করেছিলেন বিভিন্ন শাস্ত্র এবং পুঁথির মাধ্যমে ।

রাজমহিষী কামিনীদেবীর নগ্ন দেহসৌন্দর্য দেখে তিনি প্রবলভাবে যৌন উত্তেজিত হয়ে পড়লেন । কিন্তু কোনোপ্রকারে তিনি নিজের পুরুষাঙ্গের উথ্থিত হয়ে ওঠা আটকালেন ।

কামিনীদেবী অনঙ্গপতির সামনে অধোবদনে দাঁড়িয়ে ছিলেন । তাঁর কি করা উচিত তা তিনি বুঝতে পারছিলেন না ।

অনঙ্গপতি বললেন – রাজমহিষী আমার অপরাধ ক্ষমা করবেন । কিন্তু আপনার দেহ পরীক্ষা না করে বলা সম্ভব নয় আপনার সন্তানধারনে কোনো সমস্যা আছে কিনা ।

রাজমাতা বললেন – পুরোহিত মশাই আপনি কোনোরকম সঙ্কোচ করবেন না । আপনি কামিনীকে ভালভাবে পরীক্ষা করুন । এই বলে তিনি কামিনীদেবীকে শয্যার উপর শুইয়ে দিলেন ।

অনঙ্গপতি একটু সময় নিয়ে নিজের মাথা ঠাণ্ডা করে কামিনীদেবীর দেহ পরীক্ষায় মন দিলেন । কামিনীদেবীর চোখ নাক দাঁত মুখ জিহ্বা এবং হাতপায়ের নোখ ভাল করে তিনি পরীক্ষা করলেন । তারপর বেশ খানিকক্ষণ ধরে কামিনীদেবীর হাতের নাড়ী মাপলেন । তারপর সুডৌল স্তনদুটিকে নিজের হাতে নিয়ে তিনি তাদের ভার এবং আয়তন পরীক্ষা করলেন । তাঁকে উপুর করে শুইয়ে তিনি মসৃণ এবং বিশাল নিতম্বদুটির আকার এবং আয়তন দেখলেন ।

অনঙ্গপতি দেখলেন শাস্ত্রমতে আদর্শ নারীর সব সুলক্ষণগুলিই কামিনীদেবীর দেহে রয়েছে । এবার তাঁর যোনিটি পরীক্ষা করলেই নিশ্চিত হওয়া যায় যে তাঁর কোনো সমস্যা নেই । কিন্তু রাজমহিষী যে তাঁর যোনিটি একটি সরু বস্ত্র দ্বারা আবৃত করে রেখেছেন । তিনি সম্ভবত তাঁর নারীত্বের প্রধান অঙ্গটিকে পরপুরুষের সামনে অনাবৃত করতে এখনও সঙ্কোচবোধ করছেন ।

অনঙ্গপতি বললেন – রাজমাতা এবারে আমাকে রাজমহিষীর যৌন অঙ্গটি পরীক্ষা করতে হবে । ওনার দেহের শেষ বস্ত্রখণ্ডটি উন্মোচন না করলে তো সেটি সম্ভব নয় ।

রাজমাতা একটু হেসে কামিনীদেবীর শরীর থেকে শেষ আবরণটিও আস্তে করে খুলে নিলেন । তারপর কামিনীদেবীর দুই পা ফাঁক করে দিয়ে রাজমাতা অনঙ্গপতির সামনে অনাবৃত যোনিটি মেলে ধরে বললেন – নিন পুরোহিত মশাই আপনি এবার ভাল করে পরীক্ষা করুন । কামিনীদেবী লজ্জায় চোখ বন্ধ করে রইলেন ।

রাজমহিষীর যোনিটি পরিষ্কারভাবে কামানো । এতটুকুও যৌনকেশের চিহ্ণমাত্র নেই । নাভির অনেকটা নিচে যেখানে দুই পা মিশেছে সেই সংযোগস্থলে লম্বা কেশহীন ফুলো ফুলো চেরা যোনিটি দেখে অনঙ্গপতির বুক ধুকপুক করতে লাগল । কামিনীদেবীর যোনিটি দেখে তিনি বুঝতে পারলেন যে মেয়েদের যোনির আকার কিরকম হয় ।

অনঙ্গপতির মনে হচ্ছিল আর দেরি না করে নিজের লিঙ্গটি বার করে মহারানীর এই সুদৃশ্য উপাদেয় এবং লোভনীয় যোনিটিতে ঢুকিয়ে দিতে । তারপর যা হবার তা হবে । কিন্তু বহু কষ্টে অনঙ্গপতি সেই ইচ্ছা দমন করলেন ।

রাজমাতা বললেন – পুরোহিত মশাই বৌমার যোনিটি দেখতে খুব সুন্দর না । ঠিক যেন একটা পদ্মফুলের মত গোলাপী আর নরম । এত সুন্দর যৌনাঙ্গ সচরাচর দেখতে পাওয়া যায় না ।

অনঙ্গপতি বললেন – কামশাস্ত্রমতে এই ধরনের যোনি সর্বশ্রেষ্ঠ । যে পুরুষ এই যোনির ভিতরে বীর্যপাত করে সে দিব্য আনন্দ লাভ করে এবং নারীর বশ হয়ে যায় ।

রাজমাতা বললেন – সেই কারনেই আমার ছেলে বৌমাকে সম্ভোগ করতে এত পছন্দ করে । ছেলের আমার চেষ্টার কোনো ত্রুটি নেই তবুও বৌমা কেন যে গর্ভবতী হতে পারছে না জানি না ।

অনঙ্গপতি কোনো কথা না বাড়িয়ে কামিনীদেবীর যোনিটি খুব কাছ থেকে ভাল করে পর্যবেক্ষন করতে লাগলেন । তাঁর পুঁথিপড়া বিদ্যার সাথে আসল যোনি ভাল করে মিলিয়ে নিচ্ছিলেন তিনি । এইভাবে কোনো নারীর যৌনঅঙ্গটি পরীক্ষা করার সুযোগ পাবেন অনঙ্গপতি আগে কখনও ভাবেননি । তিনি দুই হাত দিয়ে যোনিটি ফাঁক করে কামিনীদেবীর ভগাঙ্কুর এবং প্রস্রাব করার ছিদ্রটি দেখলেন । তারপর তিনি গোলাপী রঙের যোনিরন্ধ্রটি দেখে মনে মনে ভাবতে লাগলেন যে এই হল সেই জায়গা যার জন্য পুরুষেরা পাগল । তাঁর নিজেরও মেয়েদের যোনির প্রতি ভীষন আকর্ষন রয়েছে । বহুদিন ধরে মেয়েদের এই অঙ্গটি ছিল তাঁর কাছে সবচেয়ে রহস্যজনক স্থান । আজ সেই রহস্যের অনেকটাই তাঁর কাছে প্রকাশিত হল । তিনি শাস্ত্রের বিবরনের সাথে মিলিয়ে দেখলেন কামিনীদেবীর যোনিটিও সর্বাঙ্গসুন্দর এবং সুলক্ষণ যুক্ত । তিনি এবার ডানহাতের মধ্যমাটি কামিনীদেবীর যোনির ভিতরে প্রবেশ করিয়ে দিলেন । তাঁর আঙুলের স্পর্শে কামিনীদেবীর দেহ শিহরিত হয়ে উঠল ।

রাজমহিষীর যোনিটি খুব কোমল উষ্ণ এবং পিচ্ছিল । অনঙ্গপতির সেখানে আঙুল বোলাতেই ভীষন ভাল লাগছিল । তিনি ভাবছিলেন মহারাজ যখন এই যোনিটির ভিতরে নিজের পুরুষাঙ্গ প্রবেশ করান তখন তিনি কিরকম আনন্দ পান । রাজমাতা বললেন – কি বুঝলেন পুরোহিত মশাই বৌমার যোনিতে কি কোন সমস্যা রয়েছে ? এটি সন্তানধারণের উপযুক্ত তো ?

অনঙ্গপতি বললেন – শাস্ত্রবিচারের দিক থেকে কোনো দোষ নেই এবং কামিনীদেবীর শরীরেও কোনো সমস্যা নেই । ওনার শরীর যৌনমিলন এবং সন্তানধারনের জন্য সর্বাঙ্গ সুন্দর ।

রাজমাতা বললেন – তাহলে সমস্যা কি ?

অনঙ্গপতি বললেন – আমি আপনার সাথে একান্তে কথা বলতে চাই ।

রাজমাতা তখন অনঙ্গপতিকে নিয়ে একটি ঘরে প্রবেশ করলেন । সেখানে তখন আর কেউ ছিল না ।

অনঙ্গপতি বললেন – রাজমাতা আপনার পুত্র মহারাজ বিজয়চক্র কতদিন যাবত নারীসম্ভোগ করছেন ?

রাজমাতা বললেন – যখনই আমি জানতে পারি বিজয়চক্রের শরীরে যৌবন এসেছে তখনই কয়েকজন সুন্দরী দাসীকে ওর উপভোগের জন্য দিই এবং নিজে দাঁড়িয়ে থেকে ওর সাথে দাসীদের দেহমিলন করাই ও ওকে বিভিন্ন রকমের কামকলায় দক্ষ করে তুলি । তখন থেকেই ও নিয়মিত নারীদেহসম্ভোগে অভ্যস্ত হয়ে ওঠে । এর কিছুদিনের মধ্যেই ওর প্রথম বিবাহ হয় । তারপর একে একে ও আরো অনেক সুন্দরী মেয়েকে বিবাহ করেছে এবং গত পাঁচ বছর ধরে তাদের সাথে প্রচুর পরিমানে যৌনসংসর্গ করেছে । কিন্তু কেউই এখনও গর্ভবতী হয় নি । গতবছর কামিনীর সাথে ওর বিবাহ দিই । কামিনীর মধ্যে মহারানী হওয়ার সমস্ত গুনই আছে কিন্তু যতদিন না পর্যন্ত ও পুত্রসন্তানের জন্ম দিচ্ছে ততদিন ও মহারানীর আসন পাবে না । আমার নির্দেশে গত একবছর ধরে বিজয়চক্র প্রতিদিন কামিনীকে সম্ভোগ করলেও কামিনী এখনও গর্ভবতী হতে পারে নি ।

অনঙ্গপতি বললেন – আপনার পুত্র একজন সম্ভোগশালী পুরুষ হলেও তাঁর পিতা হবার ক্ষেত্রে কোনো শারিরীক অসুবিধা রয়েছে । সম্ভবত তাঁর বীর্যরসে সন্তানের বীজগুলি সব মৃত । তাই এত নারীসম্ভোগ করেও তিনি কাউকে গর্ভবতী করতে পারেন নি ।

রাজমাতা দীর্ঘনিশ্বাস ফেলে বললেন – তাহলে এখন কি উপায় ? আমি কি মরার আগে নাতির মুখ দেখতে পাব না ?

অনঙ্গপতি বললেন – রাজমাতা আপনি এক কাজ করুন আপনাদের বংশের অন্য কোন পুরুষকে দিয়ে কামিনীদেবীর গর্ভাধান করান । আমি গণনা করে দেখছি আজকের দিনটি রাজমহিষীর পক্ষে খুবই শুভ । আজ যদি তিনি কোনো সক্ষম পুরুষের সাথে সহবাস করেন তাহলে তিনি অবশ্যই গর্ভে পুত্রসন্তান ধারণ করবেন ।রাজমাতা বললেন – আমাদের বংশের অন্য কোন পুরুষকে দিয়ে গর্ভাধান করালে তা গোপন থাকবে না এবং বিজয়চক্র জানতে পারলে সর্বনাশ হবে । তার চেয়ে এক কাজ করা যাক তুমিই কামিনীর যোনিতে তোমার বীর্যদান করে ওকে গর্ভবতী কর । তোমাকে কখনও বিজয়চক্র সন্দেহ করবে না । আর রাজা সন্তানহীন হলে পুরোহিতের মাধ্যমেই রানীকে গর্ভবতী করা নিয়ম ।

অনঙ্গপতি যে এইভাবে রানী কামিনীদেবীকে সম্ভোগের সুযোগ পেয়ে যাবেন তা ভাবতে পারেননি । তিনি বড়ই খুশি হলেন । তিনি বললেন – রাজমাতা আপনার আদেশ শিরোধার্য । কিন্তু মহারাজ যদি জানতে পারেন তাহলে তো বড় বিপদ হবে ।

রাজমাতা বললেন – এই গোপন বিষয় শুধু তুমি আমি আর কামিনীর মধ্যে সীমাবদ্ধ থাকবে । আমি আর দেরি করতে চাই না । আমি এখনই কামিনীকে নিয়ে আসছি । তুমি আজই কামিনীকে সম্ভোগ করে ওর যোনিতে বীর্যপাত করে গর্ভসঞ্চার করবে ।

রাজমাতার নির্দেশে তখন কামিনীদেবী সেখানে এলেন । তারপর রাজমাতা দ্বার বন্ধ করে দিলেন । সেখানে কোনো দাসীরও প্রবেশাধিকার থাকল না ।

রাজমাতা বললেন – কামিনী আজ বড় আনন্দের দিন কারন আজই তুমি তোমার ভাবী সন্তানকে গর্ভে ধারন করবে । অনঙ্গপতি তোমাকে এইকাজে সাহায্য করবেন । তোমার স্বামী মহারাজ বিজয়চক্র অনেক চেষ্টা করেও কোনো নারীকে গর্ভবতী করতে পারেননি । তার থেকে আমরা এই সিদ্ধান্তে উপনীত হয়েছি যে তিনি পিতৃত্বলাভে অক্ষম । কিন্তু সে কারনে তোমার মাতৃত্বলাভ আটকাবে না । আজই তুমি অনঙ্গপতির সাহায্যে গর্ভবতী হবে এবং সুস্থসবল রাজপুত্রের জন্ম দেবে ।

কামিনীদেবী বললেন – কিন্তু মা পরপুরুষের দ্বারা গর্ভবতী হলে তো পাপ হবে এবং মহারাজের কানে গেলে তিনি তো আমাকে মেরেই ফেলবেন ।

রাজমাতা বললেন – মাতৃত্বলাভ একটি পবিত্র কর্তব্য এতে কোনো পাপ নেই এবং এই ঘটনা তুমি আমি এবং অনঙ্গপতি ছাড়া কেউ জানবে না ।

কামিনীদেবী তখন বললেন – তাহলে মা আপনার আদেশই শিরোধার্য কিন্তু তবুও কেমন যেন সঙ্কোচ হচ্ছে ।
রাজমাতা কামসুন্দরীদেবী বললেন – তোমার সঙ্কোচের কোনো কারণ নেই বৌমা । আমি তো আছি । তোমার বেশি কিছু চিন্তা করার প্রয়োজন নেই । তুমি খোলা মনে অনঙ্গপতির সাথে যৌবনের আনন্দ উপভোগ কর । ওনার মত সুপুরুষের সাথে যৌনসঙ্গম করতে তোমার ভালই লাগবে । আর উনিও তোমার নগ্নসৌন্দর্য দেখে কামার্ত হয়ে পড়েছেন । তোমাকে ভোগ না করলে ওনার তৃপ্তি হবে না । আর জান তো ব্রাহ্মণ সন্তানকে অতৃপ্ত অবস্থায় ফেরানোর থেকে বড় পাপ আর কিছু নেই ।

কামসুন্দরীদেবী এবার অনঙ্গপতিকে বললেন – তুমি এবার বৌমাকে গ্রহন কর । পরস্ত্রীসম্ভোগ অপরাধ হলেও এই মিলনে তা গণ্য হবে না । কারন তুমি রাজকর্তব্য পালন করছ । তুমি এবার বসন ত্যাগ করে পালঙ্কে আরোহন কর । আসন্ন যৌনসঙ্গমের কথা ভেবে অনঙ্গপতির লিঙ্গটি পতাকাদণ্ডের মত খাড়া হয়ে উঠেছিল । তিনি বসন ত্যাগ করতেই সেটি সগর্বে মাথা তুলে দাঁড়াল ।

অনঙ্গপতির সুঠাম দীর্ঘ পুরুষাঙ্গটিকে দেখে কামসুন্দরীদেবী খুব খুশী হলেন । তিনি বললেন – বাঃ তোমার লিঙ্গটি তো চমতকার । তেজী আরবী অশ্বের পুরুষাঙ্গের মত গঠন এটির । বৌমা এটিকে নিজের যোনিতে গ্রহন করে খুব তৃপ্তি পাবেন । ব্রাহ্মণদের মধ্যে এরকম আকারের লিঙ্গ সাধারনত দেখা যায় না ।

আর দেরি না করে শয্যার উপরে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় কামিনীদেবী এবং অনঙ্গপতি সহবাস আরম্ভ করলেন । পরমাসুন্দরী কামিনীদেবীর রাজভোগ্য কোমল শরীরটি অনঙ্গপতি আশ মিটিয়ে উপভোগ করতে লাগলেন । তিনি কামিনীদেবীকে কোলে বসিয়ে ওষ্ঠে ও গালে চুম্বন করলেন এবং তাঁর নধর দুটি স্তন আর নিতম্বকে বহুক্ষন ধরে দুই হাত দিয়ে মর্দন করলেন । তারপর তিনি কামিনীদেবীর যোনিতে নিজের জিহ্বা প্রবেশ করিয়ে স্বাদ গ্রহন করলেন । সেই সময় কামিনীদেবীও অনঙ্গপতির পুরুষাঙ্গটি মুখে গ্রহন করে চোষন করতে লাগলেন । এইভাবে যথাযথভাবে প্রাকমিলন কার্যাদি সুসম্পন্ন হবার পর রাজমাতা কামসুন্দরীদেবী নিজে অনঙ্গপতির স্থূল ও দীর্ঘ পুরুষাঙ্গটি ধরে পুত্রবধূর কচি বেলের মত রসাল যোনিতে প্রবেশ করিয়ে দিলেন ।

কামিনীদেবীর রাজকীয় যৌনাঙ্গটি তার নতুন অতিথিকে আনন্দের সাথে স্বাগত জানাল । তাঁর দেহের উষ্ণ আঁটোসাঁটো কামনাসুড়ঙ্গের মধ্যে যৌনদণ্ডটি প্রবেশ করিয়ে অনঙ্গপতি কামশিহরিত হলেন । তিনি সত্যিই যেন বিশ্বাস করতে পারছিলেন না যে ভরাযৌবনা অপরূপা রাজমহিষীর সঙ্গে তিনি যৌনমিলনে রত । রাজমহিষীকে শয্যায় চিত করে শুইয়ে অনঙ্গপতি তাঁকে বুকের নিচে ফেলে কঠিনভাবে রগড়াতে লাগলেন এবং তাঁর যোনিটিকে তিনি সজোরে নিজের পুরুষাঙ্গ দ্বারা মন্থন করতে লাগলেন । কামিনীদেবীও অনঙ্গপতির সঙ্গে দেহমিলন খুবই উপভোগ করছিলেন । তিনিও মিলনের তালে তালে নিতম্ব আন্দোলনের মাধ্যমে সক্রিয়ভাবে সঙ্গমে অংশগ্রহন করতে লাগলেন এবং নিজের হাতের নোখ দিয়ে অনঙ্গপতির নগ্নদেহে আঁচড় কাটতে লাগলেন ।

তাঁদের যৌনমিলনের খুঁটিনাটি বিষয়ের প্রতি রাজমাতা নজর রাখলেন । তিনি কামোত্তেজিত অনঙ্গপতি এবং কামিনীদেবীর নগ্ন শরীরে হাত বুলিয়ে দিতে লাগলেন এবং বাতাস করে তাঁদের শ্রান্তি দূর করতে লাগলেন । এইভাবে অনেকক্ষন সম্ভোগ করার পর অনঙ্গপতি রাজমহিষী কামিনীদেবীর সিক্ত ও পেলব যোনির গভীরে কামরস দান করলেন।একবার সঙ্গমে যে অনঙ্গপতির তৃপ্তি হবে না সেটাই স্বাভাবিক । একটু পরেই তিনি আবার কামার্ত হয়ে কামিনীদেবীকে সম্ভোগ করতে আরম্ভ করলেন ।

তাঁদের যৌনঅঙ্গদুটি আবার একে অপরকে পেয়ে খুশিতে উদ্বেল হয়ে উঠল । কামিনীদেবীর যোনির নরম মাংসপেশীগুলি অনঙ্গপতির সুকঠিন পুরুষাঙ্গটিকে আঁকড়ে ধরতে লাগল । বেশি দেরি না করে অনঙ্গপতি আবার তাঁর ঘন কামনার রস ঢেলে দিলেন কামিনীদেবীর ভালবাসার সুড়ঙ্গে ।

দুইবার সার্থক যৌনমিলনের পর কামিনীদেবী পরিপূর্ণ তৃপ্তি পেলেন । তাঁর উত্তপ্ত যৌবনের কামনা মেটানো সহজ কাজ নয় । অনঙ্গপতি সহজেই এই পরীক্ষায় উত্তীর্ণ হলেন ।যৌনমিলনে অনঙ্গপতির দক্ষতা দেখে রাজমাতা কামসুন্দরীদেবী বললেন – তোমার সম্ভোগশক্তি দেখে আমি খুবই বিস্মিত হচ্ছি । যৌনক্ষমতায় তুমি যেকোন ক্ষত্রিয়কেও হার মানাতে পারো । সাধারনত আমিষাসী ক্ষত্রিয়দের যৌনশক্তি নিরামিষাসী ব্রাহ্মণদের থেকে বেশি হয় । তীব্র দৈহিক কামনা মেটানোর জন্য ক্ষত্রিয়রা একাধিক পত্নী গ্রহন করে, উপপত্নী রাখে বা বেশ্যাগমন করে । ব্রাহ্মণরা সাধারনত এরকম হয় না । কিন্তু মনে হচ্ছে তুমি এর ব্যতিক্রম ।

অনঙ্গপতি বললেন – আমার এ বিষয়ে কোনো ধারণা নেই রাজমাতা । এতদিন অবধি আমি আমার পত্নী ছাড়া আর কোনো মহিলাকে সম্ভোগ করি নি । তবে পিতার মুখে শুনেছি আমাদের বংশের পুরুষরা নাকি অতি সম্ভোগশালী হয় । এরকম কাহিনী প্রচলিত আছে আমাদের এক অতি প্রাচীন পূর্বপুরুষ কোনো এক স্বর্গের শাপভ্রষ্টা অপ্সরার সাথে সঙ্গম করে তাঁর শাপমুক্তি ঘটিয়েছিলেন । তাতে নাকি সেই অপ্সরা স্বর্গে ফিরে যাবার আগে এরকম বর দিয়ে যান যে তাঁর বংশের সকল পুরুষদের যৌনক্ষমতা সাধারন ব্রাহ্মণদের থেকে অনেক বেশি হবে ।

কামসুন্দরীদেবী বললেন – তোমার যৌনক্ষমতা দেখে মনে হচ্ছে এই কাহিনী সত্যি হলেও হতে পারে ।

কামিনীদেবী শ্বাশুড়িকে বললেন – মা আপনিও একবার ওনার সাথে সঙ্গম করুন না । দেখবেন খুব ভাল লাগবে । আপনি সঙ্গম করতে এত ভালবাসেন কিন্তু কতদিন হয়ে গেল আপনি যৌনমিলন করেন নি ।

কামসুন্দরীদেবীও কামিনীদেবী এবং অনঙ্গপতির দৈহিক মিলন দেখে কামার্ত হয়ে পড়েছিলেন । তাঁর যোনির ভিতরে সুড়সুড় করছিল । কিন্তু তবুও তিনি বললেন – বৌমা তুমি কি যে বল না । আমার কি আর সেই বয়স আছে যে তোমাদের মত পাছা নেড়ে নেড়ে চোদাচুদি করব ।

কামিনীদেবী বললেন – তাতে কি হয়েছে । ছেলেরা তো বুড়ো বয়স অবধি ইচ্ছামত কচি মেয়েদের সাথে সঙ্গম করে আর মেয়েরা করলেই দোষ । আর আপনার তো এমন কিছু বয়স হয় নি মা ।

অনঙ্গপতি বললেন – রাজমাতা আপনি যদি আমাকে আদেশ করেন তবে আমি আপনাকে সম্ভোগ করে যৌনআনন্দ দিতে পারি । আমার অণ্ডকোষদুটির ভিতরেও এখনও আপনার যৌনাঙ্গে প্রবাহিত করার জন্য পর্যাপ্ত পরিমানে শুক্ররস আছে ।

কামসুন্দরীদেবী একটু ভেবে বললেন – ঠিক আছে অনঙ্গপতি । তুমি যদি আমার সাথে দৈহিক মিলনে রাজি থাকো তাহলে আমারও কোনো আপত্তি নেই । আমার এই দেহ তো সদব্রাহ্মণের সেবার জন্যই । আমি দৈহিক কামনা বশতঃ বহু জাতের পুরুষের সাথে সহবাস করে তাদের অশুদ্ধ বীর্য আমার যোনিতে গ্রহন করেছি । আজ তোমার দেওয়া বীর্য গ্রহন করে আমার যোনিকে শুদ্ধ করব । নিষ্ঠাবান ব্রাহ্মণের সাথে যৌনসঙ্গম করলে যৌনাঙ্গ পবিত্র হয় এবং ব্যভিচার জনিত পাপের বিনাশ হয় । এইকারনে প্রাচীন যুগে রাজারা কোনো যজ্ঞ করলে রাজমহিষী প্রধান পুরোহিতের সঙ্গে যৌনসঙ্গম করতেন । রাজার অন্যান্য মহিষীরাও পুরোহিতদের সঙ্গে মিলিত হতেন । এর মাধ্যমে রাজপরিবারের সদস্যরা বিভিন্ন অপরাধের পাপ থেকে মুক্তিলাভ করতেন এবং মৃত্যুর পরে অক্ষয় স্বর্গবাস করতেন ।রাজমাতা এবার অনঙ্গপতির দিকে পিছন ফিরে নিজের পোশাক খুলতে লাগলেন । অচিরেই তাঁর বৃহত নিতম্বদুটি অনাবৃত হয়ে পড়ল । রাজমাতা সামনে ঝুঁকে পোশাকগুলি মাটি থেকে তুলতে যেতেই ঘন কালো কোঁকড়ানো যৌনকেশে ঢাকা গুদটি অনঙ্গপতির সামনে প্রকাশিত হয়ে পড়ল । দুটি নিতম্বের ফাঁকে চওড়া মাংসল ফোলা গুদটি দেখে অনঙ্গপতি তীব্র কামনা অনুভব করলেন । তিনি ভুলে গেলেন যে একটু আগেই তিনি পরপর দুইবার কামিনীদেবীর সাথে সহবাস করেছেন । তাঁর পুরুষাঙ্গটি আবার কাঠিন্য ফিরে পেল এবং দেখে মনে হতে লাগল তিনি বহুকাল যৌনসঙ্গম বঞ্চিত আছেন ।

রাজমাতা কামসুন্দরীদেবী সমস্ত বস্ত্র ত্যাগ করে অনঙ্গপতির সামনে এসে দাঁড়ালেন । অনঙ্গপতি দেখলেন তাঁর উলঙ্গ দেহে এখনো যৌবনের সমস্ত চিহ্ণ বিদ্যমান । নিয়মিত শরীরের পরিচর্যা করেন বলে সৌন্দর্য এখনো অটুট রয়েছে । তাঁর স্তনদুটি বিশালাকৃতি এবং তাদের বৃন্তদুটি ঘন কালো রঙের । তাঁর উরুসন্ধিটি ঘন কালো যৌনকেশের গভীর অরন্যে আচ্ছাদিত । ওই অরণ্যের ভিতরে যেকোন পুরুষই পথ ভুল করতে পারে ।
কামসুন্দরীদেবী মিষ্টি হেসে অনঙ্গপতির হাত ধরে শয্যার উপর বসালেন । তারপর নিজে মাটির উপর হাঁটু গেড়ে বসে অনঙ্গপতির দৃঢ় লিঙ্গটি ধরে জিভ দিয়ে ধীরে ধীরে লেহন করতে লাগলেন । পুরুষাঙ্গটির একেবারে গোড়া থেকে ডগা অবধি তিনি চাটতে লাগলেন । এরপর তিনি অনঙ্গপতির অণ্ডকোষদুটির দিকে মনোযোগ দিলেন । তিনি দুই হাতের আঙুল দিয়ে আলতো করে অণ্ডকোষদুটিকে ধরে মালিশ করতে লাগলেন । তারপর অণ্ডকোষদুটিকে নিজের মুখের মধ্যে পুরে চুষতে লাগলেন । এই সময় কামিনীদেবীও শয্যা থেকে নেমে এসে শাশুড়ির পাশে এসে বসলেন এবং অনঙ্গপতির পুরুষাঙ্গের ডগাটি মুখে পুরে নিলেন ।

অনঙ্গপতি নিজের যৌনাঙ্গে দুই নারীর জিহ্বার স্পর্শে বিচিত্র রকমের আনন্দ পাচ্ছিলেন । পেশাদার বেশ্যারাও বোধহয় তাদের অতিথিদের এভাবে আনন্দ দিতে পারে না । এইরকম অনেকক্ষণ ধরে আনন্দ উপভোগ করার পর অনঙ্গপতি দুজনকেই শয্যায় উঠে আসার জন্য অনুরোধ করলেন ।শয্যার উপরে রাজমাতা চার হাত পায়ে হয়ে নিজের বিপুল নিতম্ব অনঙ্গপতির সামনে তুলে ধরলেন । তাঁর যৌনাঙ্গের উপরের ঘন যৌনকেশের আচ্ছাদন সরিয়ে অনঙ্গপতি সেটিকে লেহন করতে লাগলেন ।

এই সেই বিখ্যাত যোনি যার সম্পর্কে নানা কাহিনী ও কিংবদন্তী শোনা যায় । অত্যন্ত কামুক রাজমাতা তাঁর জীবনে কয়েক হাজার পুরুষের সাথে যৌনসংসর্গ করেছেন । প্রতি রাতে নিত্যনতুন পুরুষসঙ্গী শয্যায় না পেলে তিনি ঘুমোতে পারতেন না । আজ অনঙ্গপতির পালা তাঁকে যৌনতৃপ্তি দেওয়ার ।

গুদলেহন পর্ব শেষ হতেই কামিনীদেবী তাঁর শাশুড়ির গুদটি দুই আঙুলে ফাঁক করে ধরলেন এবং অনঙ্গপতির লিঙ্গটি ধরে গুদের উপর স্থাপিত করলেন । অনঙ্গপতি দেরি না করে সজোরে সম্পূর্ন লিঙ্গটি রাজমাতার গুদের অন্দরমহলে প্রবেশ করিয়ে দিলেন ।

তীব্র মিলনের আনন্দে রাজমাতার দেহ কেঁপে কেঁপে উঠতে লাগল । অনেকদিন পরে তিনি কোনো পুরুষাঙ্গ যোনিতে গ্রহন করলেন ।

কামিনীদেবী আদর্শ পূত্রবধূর মত শাশুড়ির সেবা করতে লাগলেন । তিনি জিভ দিয়ে রাজমাতার ঘন কালো রঙের পায়ুছিদ্রটি লেহন করতে লাগলেন । এতে রাজমাতার যৌনশিহরন কয়েকগুন বেড়ে গেল । তারপর কামিনীদেবী অনঙ্গপতি এবং রাজমাতার যৌনাঙ্গদুটির মিলনস্থলটির উপরে জিভ বোলাতে লাগলেন ।

অনঙ্গপতির কাছে এ এক নতুন অভিজ্ঞতা । তিনি হাত বাড়িয়ে রাজমাতার বিশাল স্তনদুটি মুঠো করে ধরলেন এবং সজোরে মর্দন করতে লাগলেন । কামিনীদেবীও লেহন করার পাশাপাশি অনঙ্গপতির অণ্ডকোষদুটি মুঠো করে ধরে কচলাতে লাগলেন ।

দীর্ঘসময় ধরে অনঙ্গপতি রাজমাতাকে যৌনআনন্দ দিলেন । তাঁদের দুজনের বয়সের পার্থক্য তাঁদের মিলনানন্দে কোনো প্রভাববিস্তার করতে পারল না । রাজমাতার যোনি আর অনঙ্গপতির লিঙ্গটি চমতকার ভাবে একে অন্যকে আনন্দ দিতে লাগল ।

অবশেষে এল সেই পবিত্র মূহুর্ত যখন অনঙ্গপতি রাজমাতার গুদে বীর্যপাত করলেন । তরুণ সুপুরুষ উচ্চবংশজাত ব্রাহ্মণসন্তানের পবিত্র বীর্য তাঁর যোনিতে ধারন করে রাজমাতা ব্যাভিচারজনিত পাপ থেকে মুক্তি পেলেন । বীর্যপাতের পর অনঙ্গপতি তাঁর শিথিল পুরুষাঙ্গটিকে রাজমাতার গুদ থেকে বের করে আনলেন এবং মন্ত্র উচ্চারণের মাধ্যমে গুদটিকে শোধন করলেন ।

অনঙ্গপতির অর্পিত বীর্য অল্প অল্প করে রাজমাতার গুদ থেকে উপচে বের হয়ে আসছিল । তা দেখে কামিনীদেবী শ্বাশুড়ির গুদে মুখ দিয়ে চেটে চেটে খেতে লাগলেন । শ্বাশুড়ি এবং পুত্রবধূর মধ্যে এইরকম ঘনিষ্ঠ সম্পর্ক দেখে অনঙ্গপতি খুব আনন্দ পেলেন ।

এরপর রাজমাতা এবং কামিনীদেবী দুজনেই নানা প্রকারের রাজকীয় কামকলা প্রয়োগ করে অনঙ্গপতিকে যৌনআনন্দ দিতে লাগলেন । অনঙ্গপতি নিজের সুকঠিন পৌরুষ দিয়ে দুজনকেই পরিপূর্ণ ভাবে পরিতৃপ্ত করলেন এবং দুজনের যৌনঅঙ্গেই প্রচুর পরিমানে বীর্যরস প্রবাহিত করলেন । এইভাবে অনঙ্গপতির সাথে শারিরীক মিলনের ফলে কামিনীদেবী সেদিনই গর্ভে সন্তান ধারণ করলেন ।