কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৪ – ভাগ ১

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৪ – ভাগ ১

বাড়ি ফিরে যাওয়ার একদম মন নেই দেবায়নের, বাড়ির কথা মনে পরতেই মায়ের কথা আর বাকিদের সেই দৃশ্য বারেবারে চোখের সামনে ভেসে ওঠে। মায়ের সামনে কি করে দাঁড়াবে সেই চিন্তা মাথায় ভর করে আসে। মাকে যে আর মা রুপে দেখতে পারবে না, চোখ বন্ধ করে হোক আর চোখ খুলেই হোক, সুন্দরী মা, এখন ওর চোখে রূপসী যৌবনের ডালি সাজানো ফুল, স্বর্গের কাম পটীয়সী নর্তকী উর্বশী। সাতপাঁচ ভাবতে ভাবতে মাকে ফোন করে দেবায়ন।

মা ফোন ধরেই আবার বকাবকি শুরু করে দেয়, “তোর সময়ের কোন হুঁশ জ্ঞান নেই, রে? রাত ন’টা বাজে বাড়ি ফেরার নাম নেই তোর। তুই আছিস কোথায়?”

দেবায়ন বলতে গিয়েও বলতে পারেনা, ঘুড়িয়ে দেয় মায়ের কথা, “মা আমি আজ বাড়ি ফিরব না, পরাশরের বাড়িতে থেকে যাব।”

মা, “এত রাতে এই খবর দিচ্ছিস তুই, একটু কান্ডজ্ঞান বোধ বলতে কিছু নেই নাকি? আগে বললে পারতিস, সূর্য আর মণি এতক্ষণ তোর জন্য বসে ছিল।”

সেই কথা শুনে মনে মনে হেসে ফেলে দেবায়ন, হিহি, মা নিজের যৌন ক্ষুধা মেটাতে এত সময় পেয়েছে তাহলে। সেই দুপুর তিনটে থেকে রাত ন’টা পর্যন্ত টানা ছয় ঘন্টা ধরে মায়ের, সূর্য কাকুর আর মণি কাকিমার সঙ্গম ক্রীড়া চলেছে বাড়িতে। বাড়ি নিশ্চয় এতক্ষণে কাম রসে টইটম্বুর হয়ে বন্যা হয়ে গেছে। কাল হয়ত দমকল ডেকে সব কাম রস বাড়ি থেকে বার করতে হবে।

দেবায়ন মাকে বলে, “সরি মা, রাগ করো না, প্লিস। আমি কাল সকাল সকাল বাড়ি পৌঁছে যাব।”

মা, “সাবধানে থাকিস।” মা ফোন ছেড়ে দেয়।

দেবায়নের মাথার মধ্যে পোকা কিলবিল করতে শুরু করে দেয়, এতক্ষণ সময় পেয়ে যাবে ওরা, সারা রাত ধরে চলতে পারে ওদের সম্মিলিত কামকেলি। আর ভাবতে পারছে না দেবায়ন। ইসস, আজ যদি অনুপমা একটু ছাড়পত্র দিত তাহলে ওর লিঙ্গের বীর্য ঠিক জায়গায় পতিত হত আর, পরে সুখের সাথে মণি কাকিমার মসৃণ মিষ্টি নরম যোনি অতি আনন্দের সাথে মন্থন করতে পারত। কিন্তু বিবেক বলে কথা, নিজের কাছে প্রতিজ্ঞা বলে কথা, প্রথম সঙ্গম সুখ ভালোবাসার পাত্রীকে দেবে।

দেবায়ন বাস ধরে সোজা হাওড়া স্টেসান চলে যায়। একবার ভাবে যেদিকে দু’চোখ যায় সেদিকে চলে যাবে, যতক্ষণ না মাথা ঠাণ্ডা হয় ততক্ষণ ঘুরে বেড়াবে তারপরে বাড়ি ফিরবে। না হয় হারিয়ে যাবে এই বিশাল পৃথিবীতে, অনেকেই হারিয়ে যায়, অনেকের খোঁজ পাওয়া যায় না। ঠিক তখনি অনুপমার এস.এম.এস আসে, “পুচ্চু সোনা, বাড়ি পৌঁছেছিস?” দেবায়নের মন বদলে যায়, হারিয়ে যাওয়ার উপায় নেই কিছুতেই। অনুপমা ওকে হয়ত নিজের চেয়ে বেশি ভালোবাসে, ওকে না পেলে হয়ত অনুপমা মারা যাবে। এস.এম.এস টা পড়তেই চোখের কোন চিকচিক করে ওঠে। উত্তরে জানিয়ে দেয় যে বাড়ি ঠিক করে পৌঁছে গেছে।

হাওড়া ব্রিজের দিকে হেঁটে গিয়ে ঘাটের কাছে বসে পরে দেবায়ন। ঘাটের কাছে অনেক গুলো নৌকা বাঁধা, গঙ্গা বক্ষ থেকে ঠাণ্ডা হাওয়া বয়ে আসে। এক কোনায় কত গুলো চুল্লু খোর চুল্লু টানছে। বেশ কিছু দুরে কয়েক জন বেশ্যা দালালের সাথে অথবা, সেই ঠাণ্ডা হাওয়া শরীর ঠাণ্ডা করতে সক্ষম হয় কিন্তু বুকের জ্বালা কি করে ঠাণ্ডা করবে। মিথ্যে সান্তনা হৃদয়ের কাছে, সত্যি কথা বলতে এখন যদি বাঁধা আসে তাহলে ওদের ভবিষ্যতে কি হবে। মাথার শিরা উপশিরা কাজ করা বন্ধ করে দেয়, ভিজে মাটির উপরে মাথার নিচে ব্যাগ রেখে শুয়ে পরে দেবায়ন। শূন্য চিন্তাধারা, চোখের সামনে অনন্ত গাড় নীল রাতের আকাশ। ধোয়া ধুল বালিতে সব তারার ঝিকিমিকি দেখা যায় না। তবে যে কয়েকটা তারা দেখা যায় সেই গুলো গুনতে শুরু করে দেয় দেবায়ন।

তারা গুনতে গুনতে একসময় মাথায় মধ্যে জীবনের ইতিহাস ভেসে ওঠে। মায়ের বর্তমান বয়স বিয়াল্লিশ, খুব ছোটো বেলায় বাবার সাথে মায়ের বিয়ে হয়েছিল। দেবায়নের জন্মের কিছু বছর পরেই বাবার মৃত্যু হয়, সেদিন থেকে আজ পর্যন্ত মা দেবায়ন কে বুকে করে মানুষ করে গেছে। মায়ের নিজের জীবন বলে কিছু আছে, বিগত চোদ্দ বছরে মা সেটা দেবায়নের আনন্দের জন্য বিসর্জন দিয়েছে। মাকে তাঁর জীবন হয়ত ফিরিয়ে দিতে পারবে না দেবায়ন, কিন্তু চেষ্টা করলে মায়ের মুখে হাসি আনতে পারে। সূর্য কাকু মাকে চিরকাল দেখবে না, এখন মায়ের রুপ যৌবন আছে তাই মায়ের পেছনে ঘুরছে সূর্য কাকু, যেদিন মায়ের রুপ যৌবন পশ্চিম দিগন্তে ঢলে পরবে সেদিন সূর্য কাকু মুখ তুলে তাকাবে না। সূর্য কাকু শুধু মাত্র মায়ের দেহের টানে এসেছে। দেবায়ন ঠিক করে নেয় যে মাকে আবার পুরনো রুপে সাজিয়ে তুলতে হবে, মায়ের মনে ভালোবাসার বৃক্ষ রপন করতে হবে। মা যদি শুধু মাত্র নিজের দৈহিক ক্ষুধা ছেড়ে একজনকে মন দিয়ে ভালোবাসে তাহলে মায়ের ভবিষ্যৎ সুন্দর হয়ে উঠবে।

মাকে জানাতে হবে যে মা, “তুমি আবার কারুর প্রেমে পর, তোমার ছেলে তোমাকে ছাড় পত্র দিচ্ছে, মা। তোমার ছেলে বড় হয়ে গেছে, তুমি এবারে একটু নিজের জীবনের জন্য আনন্দ খুঁজতে শুরু কর, মা। তুমি সুন্দরী, তুমি রূপসী, তুমি এখন শস্য শ্যামলা। আমি যেমন আমার ভালোবাসা খুঁজে পেয়েছি, তেমন তুমি এবারে আমাকে ছেড়ে নিজের ভালোবাসা খুঁজতে চেষ্টা কর।” বুকের ভেতর এক নতুন বল পায় দেবায়ন, “বাবা তোমার অতীত মা। কেন নিজেকে সেই কষ্ট দিচ্ছ আর এক অবৈধ সম্পর্কে নিজেকে জড়িয়ে নিয়েছ? সূর্য কাকু আর মণি কাকিমা শুধু মাত্র কাম তাড়নায় তোমার কাছে ছুটে আসে। যেদিন তোমার যৌবনের ডালি ফুরিয়ে যাবে সেদিন কেউ দেখবে না। কিন্তু যদি তুমি কাউকে প্রান দিয়ে ভালোবাসো, সে কিন্তু তোমার সাথে শেষ সময় পর্যন্ত থাকবে।”

ফোন বেজে ওঠে দেবায়নের। ফোনের দিকে তাকিয়ে দেখে যে রাত প্রায় বারোটা বাজে। এত রাতে অনুপমার ফোন, এতক্ষণে ওর ঘমিয়ে পরা উচিত, কি হল? ফোন তুলে ভারী গোলায় উত্তর দেয় দেবায়ন, “এত রাতে কি ব্যাপার?”

অনুপমা, “তুই বাড়িতে?”

দেবায়ন, “হ্যাঁ আমি বাড়িতে, প্রায় ঘুমিয়ে পড়েছিলাম। কেন ফোন করেছিস?”

অনুপমা একটু আহত হয়ে যায়, “পুচ্চু তুই যে আমাকে গুড নাইট এস.এম.এস করলি না, তাই ঘুম আসেনি।”

ইসসস, এত ভালোবাসা কোথায় রাখবে দেবায়ন। আহত হয়ে ক্ষমা চেয়ে বলে, “সরি পুচ্চি সোনা, সরি একদম ভুলে গেছিলাম।”

অনুপমা, “তুই আমাকে একদম ভালবাসিস না, পুচ্চু সোনা।”

দেবায়ন, “প্লিস পুচ্চি সোনা, ঘুমিয়ে পর এখন দ্যাখ অনেক রাত হয়ে গেছে।”

অনুপমা, “আমার আজকে ঘুম আসছে না রে, তোর সাথে সারা রাত ধরে গল্প করতে ইচ্ছে করছে। কেন জানিনা মনটা খুব খালি খালি লাগছে আমার, যেন এই বাড়িতে আমি একা।”

দেবায়ন, “আচ্ছা বাবা এই ত আমি আছি, বল কি হয়েছে? ত্রিদিবেশ গেছে কি না বাড়িতেই আছে?”

অনুপমা, “না রে, নিচে গেস্ট রুমে আছে। বাড়ির সবাই শুয়ে পড়েছে।” ঠিক তখন পাশ থেকে একটা নেড়ি কুকুর ঘেউ ঘেউ করে ওঠে, সেইসাথে আসে পাশে কয়েক জন্য মাতাল চিৎকার করে ওঠে। অনুপমা সেই শব্দ শুনে চমকে ওঠে, দেবায়ন কে জিজ্ঞেস করে, “এই দেবু, সত্যি বল তুই কোথায়? বাড়িতে থাকলে এই রকম কুকুরের আওয়াজ, মানুষের আওয়াজ শুনছি কেন?”

দেবায়ন ধরা পরে গেছে অনুপমার কাছে, “সরি, আমি খুব দুঃখিত রে অনু। আমি গঙ্গার ঘাটে একা একা শুয়ে আছি, খোলা আকাশের নিচে।”

অনুপমা আঁতকে ওঠে, “কি হয়েছে তোর? কাকিমার সাথে ঝগড়া করে বেড়িয়েছিস তুই?”

দেবায়ন কি বলবে ভেবে পায়না, একটা কিছু বানিয়ে বলতে হয় তাই বলে দেয়, “নারে ঝগড়া হয় নি, কেন জানিনা আমার মন খুব খালি খালি লাগছে আজকে।”

অনুপমা বেশ আহত হয়ে যায় ধরা গলায় বলে, “আমি তোকে করতে দেই নি বলে তুই রাগ করেছিস আমার উপরে? আমাকে একটু বুঝলি না তুই, পুচ্চু সোনা?”

দেবায়ন যে প্রেয়সীর ওপরে রাগ করেনি, “নারে পুচ্চি সোনা, আমি তোর উপরে রেগে নেই একদম। জানি না মাথা শুধু খালি ব্যাস।”

দেবায়নের কথা শুনে অনুপমা আসস্থ হয়ে বলে, “এক কাজ করবি? আমার বাড়ি চলে আয়। পেছনের গাছ বেয়ে ছাদে উঠে যাস, আমি ছাদ থেকে তোকে নামিয়ে আনব আমার রুমে। চলে আয় তারপরে দেখা যাবে, কেন নিজেকে সারা রাত ওই গঙ্গার ঘাটে কাদা মাটিতে নিজেকে কষ্ট দিয়ে কাটাবি। তুই প্লিস আমার কথা শোন, না হলে আমি কিন্তু এখুনি বাড়ি ছেড়ে বেড়িয়ে যাব।”

দেবায়ন কি করে, অনুপমাকে জানিয়ে দেয় যে আধা ঘন্টার মধ্যে ওদের বাড়ি যে হোক করে পৌঁছে যাবে। মানি ব্যাগ খুলে দেখে যে দুশো টাকা পরে আছে। একটা ট্যাক্সি নিয়ে সোজা অনুপমার বাড়ি চলে যায়। ট্যাক্সিতে বাড়ি পৌঁছাতে মাত্র দশ মিনিট লাগে। সারা রাস্তা মন চনমন করে ওঠে দেবায়নের, প্রেয়সীর সাথে রাত কাটাবে অবশেষে। অনুপমার বারন, তাই সেদিকে হাত বাড়াবে না, তবে দেহ নিয়ে খেলতে বাঁধা নেই। রুপসীর টানে ধেয়ে চলেছে, সিক্ত সঙ্গম হয়ত হবে না, কিন্তু সঙ্গমের প্রাথমিক ক্রীড়া প্রান ভরে খেলতে চায় সারা রাত। বাড়ির লোহার দরজায় তালা মারা, নিরুপায় হয়ে বাড়ির দেয়াল টপকে ভেতরে ঢোকে। ভেতরে ঢুকে অনুপমাকে একটা এস.এম.এস করে জানিয়ে দেয় যে পৌঁছে গেছে। পা টিপে টিপে বাড়ির পেছনে গিয়ে দেখে একটা বড় জাম গাছ, দুই তলার ছাদ পর্যন্ত উঠে গেছে। দেবায়ন গাছে চেপে ছাদে উঠে যায়।

অনুপমা আগে থেকেই ছাদের দরজা খুলে দাঁড়িয়ে ছিল। দেবায়নকে দেখে ঠোঁট চেপে হেসে ফেলে অনুপমা। হাত ধরে ভেতরে নিয়ে আসে। পা টিপে টিপে সিঁড়ি ভেঙ্গে নিচে নেমে চুপি চুপি অনুপমার ঘোরে ঢুকে পরে। দেবায়নের বুক ধরফর করছে ধরা পরে যাওয়ার ভয়ে সেই সাথে অনুপমার গাল লাল হয়ে গেছে এক কারনে। মায়ের শোয়ার ঘরের দরজা আলতো করে খোলা, ভাইয়ের দরজা সবসময়ে ভেতর থেকে বন্ধ থাকে। দেবায়ন ইচ্ছে করে মিসেস সেনের ঘরের দিকে একটু উঁকি মারে। অল্প ভেজান দরজা দিয়ে বিছানা দেখা যাচ্ছে। ঘরের ভেতর মৃদু হলদে আলো জ্বলছে। বিছানার উপরে উপুড় হয়ে দরজার দিকে পিঠে করে শুয়ে রয়েছে মিসেস সেন। পরনে একটা হাল্কা নীল রঙের ফিনফিনে লঞ্জারি। বিছানার ওপরে শুয়ে থেকে দেহপল্লব দেখে মনে হল যেন সাগরের ঢেউ। লঞ্জারি কোমর পর্যন্ত উঠে যাওয়াতে পরিষ্কার দেখা যাচ্ছে নরম ভারী পাছা। পরনের ছোটো নীল প্যান্টির পেছনের দড়ি, দুই পাছার মাঝে হারিয়ে গেছে। দুই পাছার মাঝে পরিষ্কার ফুটে উঠেছে ফোলা নরম যোনির আকার, দেখে মনে হল বেশ বড়সর একটা খেজুরের বীজ। দেবায়নের সেই নরম পাছার গরম দৃশ্য দেখে মনে হল অনুপমার পাছা টিপে পিষে একাকার করে দেয়। অনুপমা ওকে হাত ধরে টেনে ঘরে ঢুকিয়ে দেয়। ঘরে ঢুকে পরতেই অনুপমাকে দু’হাতে জড়িয়ে গালে চুমু খায়। চাপা গলায় জিজ্ঞেস করে দেবায়ন, সবাই ঘুমিয়ে পড়েছে? অনুপমা ইশারায় জানিয়ে দেয় যে ভাই ঘুমিয়ে পড়েছে। মায়ের দরজা খোলা তবে মৃদু আলো যখন জ্বলছে তখন মা ঘরেই ঘুমিয়েছে। দেবায়ন মিচকি হেসে বলে, সে দেখে নিয়েছে যে মিসেস সেন বিছানায়। অনুপমা দুষ্টু হেসে বলে, ছিঃ তুই সত্যি শয়তান। অনুপমার সন্দেহ হয়েছিল যে মা হয়ত রাতে ত্রিদিবেশের সাথে গেস্ট রুমে চলে যাবে, তবে সেই রকম কিছু এখন হয়নি।

অনুপমার হাত ছাড়িয়ে দেবায়ন বিছানায় বসে পরে। তাকিয়ে দেখে অনুপমাকে, পরনে শুধু মাত্র পাতলা স্লিপ। দেখেই বোঝা যায় যে নিচে ব্রা পরেনি। উন্নত স্তনের সম্পূর্ণ অবয়াব ফুটে উঠেছে, সেই সাথে উঁচিয়ে থাকা স্তনের বোঁটা ফুটে উঠেছে পাতলা স্লিপের নিচে। স্লিপ খানি পাছার নিচে এসে শেষ, হাঁটতে চলতে দুই পাছার দোল খায় সেই সাথে কালো প্যান্টি ঢাকা ফোলা যোনিদেশ দেখা যায়। প্রেয়সীর এই উন্মুক্ত চিত্র দেখে দেবায়নের প্যান্টের ভেতরে লিঙ্গ শক্ত হয়ে ওঠে। অনুপমা দেবায়ন কে একটা তোয়ালে দিয়ে বলে যে চুপিচুপি বাথ রুমে গিয়ে হাত মুখ ধুয়ে আসতে। দেবায়ন জানায় যে একটা মুশকিল আছে তাতে, যদি কেউ বাথরুম যাবার জন্য ওঠে তাহলে দেবায়ন ধরা পরে যাবে। অনুপমা বলে যে মায়ের ঘরের সংলগ্ন মায়ের বাথরুম আর ভাই গেলে সে দেখা যাবে। অতি সন্তর্পণে বাথরুমে গিয়ে হাত মুখ ধুয়ে কাপড় ছেড়ে তোয়ালে জড়িয়ে অনুপমার রুমে ঢুকে পরে দেবায়ন। অনুপমা চুপ করে বিছানার ওপরে হাঁটু মুড়ে বসে আছে। স্লিপের তলা দিয়ে অনুপমার অনাবৃত দুই পাছা সম্পূর্ণ দেখা যায়। দুই পাছার খাঁজে লুকিয়ে গেছে সরু প্যান্টির দড়ি। অনুপমা দেবায়নের রুপ দেখে ঠোঁট চেপে হেসে ফেলে, সেই বিকেলের পোশাক, সারা শরীর অনাবৃত শুধু মাত্র তোয়ালে জড়ানো কোমরে। রুমের অনুজ্বল হলদে আলোতে অনুপমার চোখে প্রেমের আগুন জ্বলে ওঠে। দেবায়ন বিছানায় শুয়ে পরে, অনুপমা ওর মাথা নিজের কোলে নিয়ে চুলের মধ্যে বিলি কেটে দেয়।

অনুপমা ফিসফিস করে জিজ্ঞেস করে, “কি হয়েছে রে তোর পুচ্চু সোনা?”

দেবায়ন কি করে সত্যি কথা বলবে ভেবে পায়না, কিছুক্ষণ চুপ করে থেকে বলে, “আজ মায়ের জন্য খুব মন খাড়াপ লাগছিল। বাবা মারা যাওয়ার পরে মা কোনদিন নিজের দিকে তাকায় নি। মায়ের বয়স বেশি না রে, তোর মায়ের মতন আমার মায়ের বয়স। মাকে অপরূপ সুন্দরী দেখতে।” অনুপমা হাঁ করে দেবায়নের কথা শুনে চলে। দেবায়ন বলে, “সবার জীবনে ভালোবাসা আছে, কামনা বাসনা আছে। নিশ্চয় আমার মায়ের মনে সেই ইচ্ছে জাগে। মাঝে মাঝে মাকে দেখে মনে মা বড় একা, যদি কেউ সাথে থাকত তাহলে হয়ত মায়ের মন ভালো থাকত। এমত অবস্থায় কি করা উচিত বল?”

অনুপমা বেশ কিছুক্ষণ চুপ করে থেকে বলে, “একটা কথা বলব, কিছু মনে করিস না।” দেবায়ন হাত দিয়ে অনুপমার কোমর জড়িয়ে বলে, “তুই সব রে আমার, তোর কথা মনে কেন করব।” অনুপমা বলে, “কাকিমা যদি কাউকে ভালোবাসে, তাহলে তাঁর সাথে দ্বিতীয় বার বিয়ে দে। আমার মনে হয় সব মানুষের এক দোসরের প্রয়োজন হয় যাকে মনের কথা খুলে বলা যায়, যার কাছে মন খুলে হাসা যায়, যার কাঁধে মাথা রেখে নিরাপদে ঘুমিয়ে পরা যায়, যার বুকে মুখ লুকিয়ে মনের শান্তিতে কাদা যায়। সেইরকম যদি কাউকে কাকিমা ভালোবাসে তাহলে তাঁর সাথে বিয়ে দেওয়া উচিত।”

উপুড় হয়ে শুয়ে অনুপমার কোমর জড়িয়ে কোলের পরে মুখ গুঁজে দেয় দেবায়ন, ফিসফিস করে বলে, “তুই সত্যি আমার আয়না, আমি সেই কথাই এতক্ষণ গঙ্গার পাড়ে বসে ভাবছিলাম জানিস। কিন্তু কি করে মায়ের সাথে এইসব নিয়ে কথা বলি?”

অনুপমা ওর পিঠের ওপরে আলতো করে হাত বুলিয়ে বলে, “ছেলেদের যখন বাবার জুতো পায়ে হয়, তখন বাবা ছেলের মাঝে বন্ধুতের সম্পর্ক হয়। তোর কাছে কাকিমা তোর বাবা, নিজের বান্ধবীর মতন ভেবে নে কাকিমাকে, দেখবি খুব সহজে সব কথা বলতে পারবি।”

ঠিক কথা অনুপমা বলেছে, এতদিন মা শুধু মাত্র মা ছিলেন, কোনদিন বান্ধবীর মতন ব্যাবহার করে দেখেনি। তাই মায়ের সাথে মন খুলে সব কথা বলতে পারত না দেবায়ন। অনুপমার কথা শুনে মনে হল মা ওর বান্ধবী, হয়ত একটু সময় লাগবে তবে দেবায়ন চেষ্টা করবে মায়ে মন ফেরাতে।

“খুট খুট”, কিছু একটা শব্দে দুই জনের কান খাড়া হয়ে যায়। রুমের দরজা যদিও ভেতর থেকে বন্ধ, সুতরাং হটাত করে কারুর ঢুকে পড়ার সম্ভাবনা নেই। অনুপমা ঘড়ির দিকে তাকিয়ে দেখে রাত প্রায় দেড়’টা বাজে। কান পেতে দু’জনে শুনতে চেষ্টা করে আওয়াজ, মনে হল স্লিপারের আওয়াজ। অনুপমা দেবায়ন কে আসস্থ করে বলে, নিশ্চয় অঙ্কন বাথরুমে যাবার জন্য উঠেছে। মিসেস সেনের বাথরুম ঘরের সংলগ্ন তাই সে বাইরের বাথরুম ব্যাবহার করবে না। কিন্তু কিছুক্ষণ যাবার পরে বাথরুম থেকে কোন আওয়াজ না পেয়ে সন্দেহ হয় দেবায়নের। অনুপমাকে বাহু পাস থেকে ছেড়ে দিয়ে দরজার কাছে গিয়ে কান পেতে শুনতে চেষ্টা করে আওয়াজ। অতি সন্তর্পণের স্লিপারের আওয়াজ দুরে চলে যায়। অনুপমা ভুরু কুঁচকে ইঙ্গিতে জিজ্ঞেস করে কি হয়েছে? দেবায়ন চুপ করে থাকতে নির্দেশ দেয়। বলে বিছানা ছেড়ে উঠে ঘরের আলো নিভিয়ে দিতে। অনুপমা ঘরের আলো নিভিয়ে দেয়। দেবায়ন অনুপমাকে বলে, ওর ধারনা, স্লিপারের আওয়াজ সিঁড়ির দিকে গিয়ে নিচে নেমে গেছে। ঘুট ঘুটে অন্ধকার ঘর, অনুপমা আলতো করে দরজা খোলে, দেবায়ন ওকে ভেতরে টেনে ধরে থাকে। অনুপমা একবার মিসেস সেনের দরজার দিকে তাকায় একবার অঙ্কনের দরজার দিকে তাকায়। ফিসফিস করে উত্তর দেয় যে ওর মায়ের ঘরের আলো জ্বলছে, মা হতে পারে না, ভাইয়ের দরজা বন্ধ, ভাই হতে পারেনা। অনুপমা দেবায়নের হাত শক্ত করে ধরে সন্দেহের সুরে জিজ্ঞেস করে ঘোরে চোর ঢোকেনি ত? দেবায়ন অনুপমাকে ঘরের ভেতর ঢুকিয়ে পা টিপে টিপে বেড়িয়ে আসে। বুক ধুকধুক করে ধরা পরে যাবার ভয়ে সেই সাথে যদি চোর হয় তাহলে কিছু একটা করতে হবে। এদিক ওদিক তাকিয়ে দেখে, কারুর ছায়া দেখতে পায়না। উঁকি মারে মিসেস সেনের ঘরের মধ্যে। ঘরে আলো জ্বলছে ঠিক, কিন্তু বিছানায় মিসেস সেন নেই। অনুপমার দিকে তাকিয়ে পা টিপে বেড়িয়ে আসতে বলে। অনুপমা অতি সন্তর্পণে ওর পেছনে এসে দাঁড়িয়ে বাজু শক্ত করে ধরে থাকে। দেবায়ন জানায় যে, বিছানায় মিসেস সেন নেই। সুতরাং ধরে নেওয়া যায় যে, মিসেস সেন নিচে, ত্রিদিবেশের ঘরে গেছে। অনুপমার কান লাল হয়ে যায়। দেবায়ন অনুপমাকে জড়িয়ে ধরে শুতে যেতে অনুরোধ করে। অনুপমা জিজ্ঞেস করে দেবায়ন কি করবে? দেবায়ন বলে একবার নিচে গিয়ে দেখে আসতে চায় ওদের মধ্যে কি চলছে।

আসলে দেবায়ন বিছানায় শায়িত অর্ধ নগ্ন মিসেস সেন কে দেখে ওর তীব্র যৌন আবেদনময় নগ্ন রুপ দেখেত আর সঙ্গম দেখতে উৎসুক হয়ে যায়। দেবায়নের মুখের ভাব দেখে অনুপমা বুঝতে পেরে যায় যে দেবায়ন ওর মায়ের নগ্ন কামোদ্দীপক রুপ দেখতে বেশি ইচ্ছুক। রেগে যায় রূপসী ললনা, রেগে মেগে পা ধুম ধুম ফেলে নিজের ঘরের দিকে পা বাড়াতে যায়। দেবায়ন বিপদ বুঝে অনুপমার হাত ধরে টেনে বুকের কাছে জড়িয়ে ধরে। কানেকানে বলে, দুজনে মিলে দেখা যাক ওরা কি করে। দেবায়ন কানে কানে, বলে যে, ওর মায়ের মতন সেক্সি মাগি পেয়ে ত্রিদিবেশ নিশ্চয় মিতাকে ন্যাংটো করে, মনের সুখে চুদবে, দুই ভারী মাই আরাম করে চটকাবে, ফোলা গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে ওর মাকে মনের সুখে চুদবে, হয়ত পোঁদ মারতে পারে। দেবায়নের মুখে নোংরা ভাষা শুনে শিহরিত হয়ে ওঠে অনুপমা। চোখে কামনার আগুন জ্বলে ওঠে, মন উৎসুক হয়ে যায়, মায়ের সাথে ত্রিদিবেশের সঙ্গম ক্রীড়া দেখার জন্য।

অসমাপ্ত ……