কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ২ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ২ – ভাগ ২

তিনজনের মুখ সঙ্গমের দৃশ্য দেখে দেবায়ন গোঙাতে গোঙাতে হস্ত মৈথুন করে চলে। সারা শরীর ঘামে ভিজে ওঠে, প্যান্ট জাঙ্গিয়া কখন খুলে ফেলেছে সেটা টের নেই। হাতের মুঠির মধ্যে বৃহৎ শক্ত লিঙ্গ নাড়াতে নাড়াতে, অস্ফুট গলায় বারেবারে মণি কাকিমার নাম নেয়, “উফফফফ, মণি, কি সুন্দর তুমি, আরও চোদো, আরও চোদো। তোমার গুদ ফাটিয়ে চুদতে ইচ্ছে করছে মণি।” নাড়াতে নাড়াতে, অবশেষে ধুপ করে সিঁড়ির ওপরে বসে পরে দেবায়ন। তীরের বেগে, সাদা গরম বীর্য ছিটকে যায় লিঙ্গের মাথা থেকে। সামনের দেয়ালে গিয়ে ছলাত ছলাত করে বীর্য দাগ কেটে দেয়। বীর্যস্খলন হবার পরে আধা শোয়া হয়ে বসে থাকে সিঁড়ির ধাপের ওপরে। ঘরের মধ্যে সঙ্গমের পরবর্তী পদক্ষেপের চাক্ষুষ দর্শন করার জন্য উন্মুখ হয়ে ওঠে দেবায়ন। এবারে নিশ্চয় কোন এক জনের যোনির ভেতরে যাবে ওই লিঙ্গ, এক নয় বউ, না হয় বৌদি। তিন জন নগ্ন সঙ্গমরত নরনারীর সময়ের খেয়াল নেই, খেয়াল নেই যে দেবায়ন সিঁড়ির কাছে বসে ওদের সঙ্গমের সরাসরি প্রসারন দেখছে। অবশ্য সিঁড়ির যেখানে দেবায়ন বসে, সেখান থেকে খাওয়ার ঘর পরিষ্কার দেখা গেলেও, যেহেতু সিঁড়ি অন্ধকার তাই দেবায়নকে ওই তিনজনে দেখতে পারবে না।

মণি কাকিমা সূর্য কাকুর ঠোঁটে গভীর চুম্বন এঁকে বলে, “সূর্য ডারলিং, এবারে বৌদির গুদ নিয়ে খেলতে শুরু কর। সাত দিন হয়ে গেছে, বৌদির গুদ উপসি, তোমার বাড়া দিয়ে ভালো করে চুদে দাও বৌদিকে।”

সূর্য কাকু মণি কাকিমার স্তন টিপে বলে, “তোমার মতন বউ যেন সবাই পায়, মাগির সামনে আমি অন্য একজন কে ঠাপাব, সেই দেখে মাগির কি উত্তেজনা মাইরি।”

মণি কাকিমা, “বৌ আর বৌদি, অনেকটা এক ডার্লিঙ। বৌদি শব্দে তাই বৌ কথা টা আছে, তুমি আনন্দে ঠাপাতে শুরু করে দাও, তবে মাল ফেল না যেন বৌদির গুদের মধ্যে। পেট বেঁধে গেলে কিন্তু কেলেঙ্কারি হয়ে যাবে।”

মা টেবিলে ওপরে উঠে বসে, দুই পা ঝুলে থাকে টেবিলের শেষ প্রান্ত থেকে। দুই ফাঁক করা উরুর মাঝে সোজা হয়ে দাঁড়িয়ে পরে সূর্য কাকু। সূর্য কাকুর গলা দুই হাতে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে বলে, “আজকে ফেলে দিও মাল, বিকেলে দোকান গিয়ে পিল কিনে নেব। এই সাত দিন শুধু মনির আঙুল দিয়ে খেলা করেছি, আর তর সইছে না সূর্য।” কথা শেষ করে মা, সূর্য কাকুর নেতান লিঙ্গ হাতের মুঠিতে নিয়ে নাড়াতে শুরু করে দেয়। পাশে দাঁড়িয়ে মণি কাকিমা, মায়ের স্তন নিয়ে আদর করতে শুরু করে দেয়।

মণি কাকিমা মায়ের গালে চুমু খেয়ে বলে, “বৌদি, সত্যি বলছি, তোমার ছেলেটা একদম মাইকেলএঞ্জেলর মূর্তি। যে মেয়ে ওর চোদন খাবে, সে সত্যি ভাগ্যবতি। ইসসস… বৌদি ওকে দেখলেই আমার গুদ চুলকাতে শুরু করে দেয়।”

সূর্য কাকু মাকে বলে, “বৌদি, মণি যদি কোন দিন দেবুকে চুদতে চায় তাহলে তুমি মানা করো না কিন্তু। আমরা সবাই এক রক্ত, পরস্পরের সুখ দুঃখের সাথি। সবার শারীরিক সুখের দিকটাও আমাদের ভাবা উচিত।”

মা সূর্য কাকুর লিঙ্গ নাড়াতে নাড়াতে, হেসে বলে, “মণি যদি দেবুকে সিডিউস করতে পারে করুক না। কিন্তু আমার সামনে যেন মণির আর দেবুর সেক্স না হয়। আমি ওর মা, আমি কিন্তু ওকে দেখতে পারব না।” কথা বলতে বলতে মায়ের গাল লাল হয়ে যায়।

সূর্য কাকু মায়ের যোনির ওপরে হাত দিয়ে আদর করতে করতে বলে, “জানি বৌদি জানি। সে সব হবে না চিন্তা নেই, ছেলের সামনে মাকে ল্যাংট করে চুদবো না, আর মণি ও তোমার সামনে দেবুকে চুদবে না। আমরা দুই কাপল হিসাবে পাশাপাশি রুমে চুদব।”

মণি কাকিমা আর মা হিহি করে হেসে ফেলে। মণি কাকিমা বলে, “বাপরে, তোমার মাথায় কি বুদ্ধি গো! তুমি ভাবছ যে তুমি আর বৌদি একরুমে থাকবে আর দেবু কিছু বুঝতে পারবে না?”

মা সূর্য কাকুকে বলে, “না না, কোনদিন না। ওর সামনে একদম আমাকে ছোঁবে না, সূর্য। আমি তাহলে লজ্জায় মোরে যাব।” তারপরে মণি কাকিমার দিকে তাকিয়ে বলে, “তুই চুদতে চাস, আমার চোখের আড়ালে চুদিস।”

সূর্য কাকু জিজ্ঞেস করে মাকে, “আচ্ছা বৌদি, একটা সত্যি কথা বলত। আমার বাড়া বেশি বড় না দাদার বাড়া বেশি বড় ছিল?”

মায়ের হাতের নরম স্পর্শে সূর্য কাকুর লিঙ্গ আবার মাথা তুলে দাঁড়িয়ে পরে। লিঙ্গের আকার দেখে দেবায়নের মনে হল ওর চেয়ে কাকুর লিঙ্গের আকার সামান্য ছোটো আর বেশ পাতলা। মা সূর্য কাকুর লিঙ্গের চারদিকে আঙুল জড়িয়ে মৈথুন করতে করতে বলে, “তোমার দাদার বাড়া ছিল বিশাল, ঠিক যেন শাল গাছের গুঁড়ি। ঠাটালে যেমন গরম হত তেমনি মোটা হত। ওই বাড়া গুদে পুরে চব্বিস ঘন্টা থাকতে মন করত। তোমার দাদার চোদার ক্ষমতা ছিল বেশ ভালো, ছুটির দিনে আমাকে ন্যাংটো করিয়ে রাখত আর বলত দেবী, গুদ খালি রেখে দাও, যখন মন করবে ঢুকিয়ে যেন চুদতে পারি। ওর কথাবার্তা আর বাড়া দেখে চব্বিস ঘন্টা আমার গুদে জল থাকত।”

মণি কাকিমা চোখ ঘুড়িয়ে দুষ্টু হাসি দিয়ে বলে, “উফফফ, আমি যেন স্বপ্ন দেখছি গো। নিশ্চয় দেবুর বাড়াটাও সতু’দার মতন বিশাল আর মোটা হবে।”

সূর্য কাকু একটু ক্ষুণ্ণ মনে বলে, “কেন আমার বাড়া কি তোমাকে সুখ দেয় না।”

মণি কাকিমা সূর্য কাকুর গালে চুমু খেয়ে বলে, “ওরে আমার পাগল প্রেমিক, ভালোবাসার চোদন আর কামনার চোদন আলাদা হয় রে। বাড়ার সাইজ যাই হোক না কেন, ভালোবাসার চোদন একমাত্র ভালোবাসার মানুষ দিতে পারে।”

সূর্য কাকুর বাম হাতের আঙ্গুল মায়ের যোনির চারপাশে, যোনির ভেতরে, যোনির কেশের ওপরে খেলে আর ডান হাতের আঙুল ঢুকিয়ে দেয় মণি কাকিমার কেশ হীন মসৃণ যোনির ভেতরে। দুই হাত ব্যাস্ত হয়ে পরে দুই যোনি নিয়ে খেলতে। দুই যোনির রুপ আকার মিষ্টতা ভিন্ন ভিন্ন।

সূর্য কাকু মাকে বলে, “বৌদি, তোমার গুদের ঘন কালো নরম ঝাট নিয়ে খেলতে খুব ভালো লাগে। সেই সাথে আবার ভালো লাগে মণির কামানো গুদের কামড়।”

মণি কাকিমা, “ইসস, কি ভাগ্য আমার বরের। যে রকম গুদ পছন্দ ঠিক সেইরকম দুটো গুদ পেয়েছে। আচ্ছা এবারে বল ত কার গুদ বেশি টাইট।”

মায়ের যোনির পাপড়ি মেলে ধরে দুই আঙুল ঢুকিয়ে নাড়াতে শুরু করে দেয় সূর্য কাকু। মায়ের চোখের পাতা ভারী হয়ে আসে, শক্ত আঙ্গুলের চলনে। সূর্য কাকুর শক্ত লিঙ্গ মুঠির মধ্যে নিয়ে নাড়াতে শুরু করে দেয়, আর সেই সাথে চোখ বন্ধ করে নিজের যোনির ভেতরে আঙ্গুলি চালন উপভোগ করে।

সূর্য কাকু বলে, “বৌদির গুদ বেশ টাইট সেই সাথে তোমার গুদ বেশ টাইট। বৌদিকে চোদার সময়ে মনে হয় আনকোরা মাল চুদছি, আর তোমাকে চোদার সময়ে ঠিক একি মনে হয় গো।”

মা সূর্য কাকুর লিঙ্গ ছেড়ে পিঠে হাত রাখে। সূর্য কাকু মণি কাকিমার যোনির ভেতর থেকে আঙুল বের করে সেই হাতে মায়ের একটি স্তন টিপে দেয়। মা অস্ফুট স্বরে ককিয়ে ওঠে। সূর্য কাকু ঝুঁকে পরে মায়ের স্তনের ওপরে, নরম ভারী স্তনের বোঁটা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করে দেয়। মণি কাকিমা মায়ের একটা পা টেবিলের ওপরে উঠিয়ে দিয়ে ছড়িয়ে দেয়। হাত নিয়ে যায় মায়ের যোনির কাছে, আর আঙুল ঢুকিয়ে দিয়ে মন্থন শুরু করে দেয়। সূর্য কাকুর কামড়ে চোষণে মায়ের স্তন লাল হয়ে যায়। মা বারেবারে সূর্য কাকুর পিঠের ওপরে হাত বোলাতে বোলাতে অস্ফুট স্বরে, উহহহ… ইসসসস… উম্মম… করতে শুরু করে দেয়।

সূর্য কাকু মায়ের মাই ছেড়ে দিয়ে বলে, “মাইরি বলছি বৌদি, তোমার অমন নরম ডবকা মাই থেকে দুধ চুষতে বড় আনন্দ হবে।”

মা চোখ বন্ধ করেই, সূর্য কাকুকে বলে, “কেন গো, আমার মাই কেন? মণির মাই থেকে দুধ খেও, ওর মাই আমি টিপে টিপে বড় করে দেব। তাড়াতাড়ি বউকে পোয়াতি করে দাও, বুকে দুধ আসবে। বাচ্চার সাথে তুমিও ওর দুধ খাবে।”

সূর্য কাকু মণি কাকিমার স্তনের ওপরে আলতো চাঁটি মেরে বলে, “ইসস, বাচ্চা করা কি এত সহজ। দাঁড়াও আগে মাগির গুদ ঠাপিয়ে ঢিলে করে দেই, নাহলে বাচ্চা বের হতে পারবে না ওই টাইট গুদ দিয়ে। এই মাগিকে চুদে চুদে হোর বানাব, তারপরে পোয়াতি করব।”

বিশেষ করে মায়ের মুখে, মাই, গুদ, বাড়া, চোদা, এই সব শব্দ শুনে দেবায়নের লিঙ্গ আবার শক্ত হয়ে ওঠে। এবারে মণি কাকিমার নাম নিয়ে হস্ত মৈথুন করতে বাধা নেই। সুন্দরী আকর্ষণীয় উর্বশীর মতন মা, তীব্র যৌনআবেদনময় রম্ভার মণি কাকিমা, সূর্য কাকু সবাই মত দিয়ে দিয়েছে। এবারে রাতে মণি কাকিমার অলীক স্বপ্ন দেখে হস্ত মৈথুন করতে হবে না, ইচ্ছে করলেই মণি কাকিমার সাথে সহবাস করতে পারবে। কিন্তু দেবায়নের ইচ্ছে, শরীরের প্রথম মিলন, লিঙ্গের থেকে নির্গত গরম বীর্য সর্ব প্রথম ভালোবাসার পাত্রী অনুপমার আনকোরা, অক্ষত যোনির সতিচ্ছদা ছিঁড়ে সেই নরম রসালো যোনি গুহার মধ্যে ঢালতে চায়। কিন্তু অনুপমাযে কোমরের নিচে হাত লাগাতেই দেয় না। শেষ পর্যন্ত কি বিয়ের পরেই অনুপমার সাথে সহবাস হবে? তাহলে ওর অলীক স্বপ্ন, মণি কাকিমার মসৃণ যোনি মন্থন করা সেটা কি শেষ পর্যন্ত স্বপ্ন হয়েই থেকে যাবে। অন্ধকার সিঁড়িতে বসে হাতের মুঠির মধ্যে লিঙ্গ নিয়ে নাড়াচাড়া করতে করতে সাতপাঁচ ভাবতে শুরু করে দেয় দেবায়ন।

ওইদিকে, খাওয়ার ঘরের দ্বিতীয় পর্যায়ের সঙ্গমের প্রস্তুতি নিচ্ছে সবাই। মা ঘড়ির দিকে তাকিয়ে বাকিদের বলে, “সূর্য, সাড়ে চারটে বাজে কিন্তু। সাড়ে পাঁচটা, ছ’টার নাগাদ কিন্তু দেবু বাড়ি ফেরে। তার আগে কিন্তু আমাদের এই সব চোদন পর্ব শেষ করতে হবে।”

সূর্য কাকু, মায়ের স্তন টিপে বলে, “ইস, বৌদি, মোটে এক ঘন্টা, কবে যে তোমাকে সারাদিন ধরে চুদতে পারব সেই দিন গুনি।”

মণি কাকিমা সূর্য কাকুকে আলতো চাঁটি মেরে বলে, “এইযে বাবা, আমাকে না জানিয়ে করো না কিন্তু, তাহলে আমি কিন্তু খুব আঘাত পাবো।”

মা মণি কাকিমার গালে আদর করে বলে, “না রে পাগলি মেয়ে। তোকে না জানিয়ে আমরা কিছু করব না, সূর্য শুধু মাত্র তোর, আমি শুধু মাত্র সেক্স চাই, চরম চোদন যাকে বলে।” সেই কথা শুনে তিনজনেই হেসে ফেলে।

মা খাওয়ার টেবিলের ওপরে দুই পা রেখে, উরু ফাঁক করে, পেছন দিকে একটু হেলে বসে। মণি কাকিমা টেবিলের ওপরে উঠে, মায়ের পেছনে হাঁটু গেড়ে বসে পরে। বগলের তলা দিয়ে হাত গলিয়ে মায়ের দুই নরম ভারী স্তন নিয়ে খেলতে শুরু করে দেয়। নরম উন্নত স্তনের নিচে হাত দিয়ে উপর দিকে ঠেলে তোলে মাঝে মণি কাকিমা, ময়দার তালের মতন পিষে মেখে দেয়, তারপরে দুই স্তনের দুটি বোঁটা বুড়ো আঙুল আর তর্জনীর মাঝে নিয়ে ঘুড়িয়ে দেয়। মায়ের শরীর উত্তেজনায় কেঁপে ওঠে। ঠোঁটজোড়া অল্প ফাঁক করে মিহি শীৎকার করে, “উফফফ, মণিরে, মাই নিয়ে কি খেলাই না খেলছিস।” সূর্য কাকু হাতের মুঠির মধ্যে লিঙ্গ নিয়ে মায়ের যোনির চেরা বরাবর লিঙ্গের লাল মাথা ছুঁইয়ে উপর নীচ করতে শুরু করে। মায়ের যোনি কেশ ভেদ করে গোলাপি পাপড়ি বেড়িয়ে আসে, যোনি রসে ভিজে উঠেছে কুঞ্চিত কালো কেশ। তীব্র উত্তেজনায় মা কাঁপতে শুরু করে দেয়। শরীর অবশ হয়ে আসে মায়ের, পেহন দিকে মণি কাকিমার দুই হাতের মধ্যে নিজেকে ছেড়ে দেয়। মণি কাকিমা মায়ের ঘাড়ে, কানের লতিতে, গালে অজস্র চুমু খেতে শুরু করে দেয়। সেই সাথে মা, পেছন দিকে হাত বাড়িয়ে মণি কাকিমার দুই পাছা খামচে ধরে টিপতে শুরু করে দেয়।

সূর্য কাকু সামনে ঝুঁকে পরে মায়ের একটা স্তনের বোঁটা মুখে নিয়ে চুষে দেয়। মা সূর্য কাকুর লিঙ্গের দিকে কোমর ঠেলে যোনির ভেতরে লিঙ্গ ঢুকাতে ইঙ্গিত করে। সূর্য কাকুর লিঙ্গের লাল মাথা, মায়ের যোনি পাপড়ির মাঝে ঢুকে পরে। মা কোমর সামনের দিকে ঠেলে দেয় আর সঙ্গে সঙ্গে সূর্য কাকু মায়ের জানুসন্ধির ওপরে চেপে ধরে কোমর। মা ককিয়ে ওঠে, সূর্য কাকুর লিঙ্গ আমুল গেঁথে যায় মায়ের সিক্ত রসালো উপসি যোনির ভেতরে। মা মিহি ককিয়ে সূর্য কাকুকে অনুরোধ করে, যাতে মিনিট দুই যোনির ভেতরে নাড়াচাড়া না করে, লিঙ্গ রেখে দেয়। অনেক দিন পরে যোনির ভেতরে লিঙ্গের পরশ উপভোগ করতে চায় মা। দুই চোখ শক্ত করে বন্ধ রেখে যোনির ভেতরে সূর্য কাকুর কঠিন লিঙ্গের পরশ উপভোগ করে কিছুক্ষণ। মণি কাকিমা, এক হাতে মায়ের স্তন টেপে অন্য হাত নিয়ে যায় লিঙ্গ আর যোনির সংযোগ স্থলে। হাতের নাড়ান দেখে বোঝা যায় যে মণি কাকিমা, মায়ের যোনির চেরার ওপরে আঙুল দিয়ে ভগাঙ্কুর ডলছে। সূর্য কাকু ধিরে ধিরে মায়ের সিক্ত যোনির ভেতরে মন্থন শুরু করে। বার কয়েক ধির গতিতে ছোটো ছোটো মন্থন করে। তারপরে মায়ের পা দুটি দুই হাতে ধরে উঠিয়ে দেয় শরীরের দু পাশে, আর পুরো লিঙ্গ টেনে বের করে আনে মায়ের সিক্ত যোনির ভেতর থেকে। শুধু মাত্র লিঙ্গের লাল মাথা ছুঁয়ে থাকে মায়ের যোনি পাপড়ি। কিছুক্ষণ লিঙ্গ বাইরে রেখে জোরে ঢুকিয়ে দেয় মায়ের যোনির ভেতরে। মায়ের সারা শরীর আন্দোলিত হয়, দুই নরম স্তন দুলে ওঠে। সূর্য কাকু মায়ের দুই পা দুই হাতে মেলে ধরে মন্থনের গতি বাড়িয়ে দেয়। সেই সাথে মণি কাকিমা মায়ের যোনির চেরায় আঙুল নাড়ান তীব্র করে দেয়। মায়ের শরীর ঘামে ভিজে ওঠে, চরম উত্তেজনায় জল বিহীন মাছের মতন ছটফট করতে শুরু করে দেয়। সূর্য কাকু সমান তালে মায়ের যোনি মন্থন করে চলে।

 

অসমাপ্ত …।।