কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৫ – ভাগ ২ (Dharabahik Bangla Choti - Kam O Valobasa - 3)

বাংলা চটি ধারাবাহিক – পর্ব ৫ – ভাগ ২

অনুপমা ওর বুকের ওপরে আলতো একটা কিল মারে। দেবায়ন চমকে ওঠে, কিছু বুঝতে না পেরে অনুপমার মুখের দিকে তাকিয়ে দেখে যে ঠোঁটে লেগে দুষ্টুমির হাসি, চোখে ভালোবাসা। মিসেস সেনের সামনেই দুই হাতে দেবায়নের বাজু জড়িয়ে ফিসফিস করে, “কি রে, প্রথম চমক কেমন দিলাম।”

মিসেস সেন হেসে ফেলে খিলখিল করে, “সবাই চলে যাক, তারপরে তোমার সাথে কথা হবে। ডিনার করে যেও।”

দেবায়ন হাসবে না কাঁদবে ভেবে পায়না। অনুপমার গালে আলতো চাঁটি মেরে বলে, “কুত্তা, শালা, বুক ফেটে যাচ্ছিল আমার আর তুই দাঁড়িয়ে মজা দেখছিলিস। যাঃ শালা কুত্তা, তোকে বিয়েই করব না।”

অনুপমা ওর বাজুর ওপরে নাক মুখ ঘষে বলে, “ইসস, ছেলের রাগ দেখ। চল চল, পায়েল বাকিদের নিয়ে এসে যাবে কিছু পরেই।”

দেবায়ন দুই হাতে পেঁচিয়ে অনুপমাকে মাটি থেকে তুলে ধরে। অনুপমা দেবায়নের গলা জড়িয়ে স্থান কাল ভুলে ঠোঁটে প্রগাড় চুম্বন এঁকে দেয়। দেবায়ন সর্বশক্তি দিয়ে অনুপমাকে নিজের দেহের সাথে পিষে ধরে। অনুপমা ঠোঁট ছেড়ে ভিজে চোখে বলে, “তুই ভাব্লি কি করে, যে আমি তোকে ছেড়ে চলে যাব। মরে যাবো না তাহলে।”

দেবায়ন অনুপমার নরম বুকের ওপরে নাক মুখ ঘষে উত্তেজিত করে বলে, “কোনদিন যদি এইরকম উলটোপালটা মজা করেছিস তাহলে দেখিস আমি তোকে খুন করে সুইসাইড করব।”

মিসেস সেন ওদের দেখে ফেলে, হেসে মাথা নাড়িয়ে বলে, “হ্যান্ডসাম এদিকে এস একটু।”

মায়ের কথা কানে যেতেই অনুপমা লজ্জা পেয়ে যায়। দেবায়ন অনুপমাকে মাটিতে নামিয়ে দেয়। অনুপমা ওর হাত বুকের কাছে জড়িয়ে পাশে দাঁড়িয়ে থাকে। কিছু পরে সব বন্ধুরা এসে যায়। পায়েল আর শ্রেয়া বেশ শখ করে পার্টির উপযুক্ত পোশাক পরে এসেছিল। দুজনেই ছোটো ছোটো স্কার্ট আর চাপা টপ পরে, দুই মেয়েকে দেখে বাকি ছেলেদের প্যান্ট ফেটে যাবার যোগাড়। কিন্তু বাড়ি এসে আত্মীয় সজ্জনদের দেখে দুজনে একটু মর্মাহত হয়ে যায়। অনুপমা আশ্বাস দেয় যে পরে সময় পেলে জন্মদিনের পার্টি শুধু বন্ধুরা মিলে পালন করবে, খুব মজা করবে সেদিন। কেক কাটা মজা করা গল্প সব হয়। পায়েল ঘুরেফিরে অনুপমাকে বারেবারে জিজ্ঞেস করে যে দেবায়ন ওকে কি উপহার দিয়েছে। কথা শুনে অনুপমা দেবায়নের দিকে মিচকি হেসে জিজ্ঞেস করে যে, পায়েল কে জানিয়ে দেবে। দেবায়ন বলে ইচ্ছে হলে পায়েল কে জানিয়ে দিতে পারে। অনুপমার কানে কানে বলে, পায়েলের ইচ্ছে থাকলে সেই এক উপহার ওকে দিতে পারে। অনুপমা মৃদু অভিমান দেখিয়ে বলে আগে আসল কাজ শেষ হোক, তারপরে না হয় পায়েলের কথা ভেবে দেখা যেতে পারে। পায়েল ওদের কথাবার্তা শুনে বিশেষ কিছু আচ করতে পারে না, হাজার প্রশ্ন নিয়ে দুই জনের মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে। কেক কাটা হয়, সবাই আনন্দে মেতে ওঠে কিন্তু অনুপমা আর দেবায়ন, দুজনেই উত্তেজিত। কি হবে কি হবে, এই ভাব ওদের চোখে মুখ।

এর মাঝে অনুপমা একবার বাবার সাথে দেবায়নের আলাপ করিয়ে দেয়। মিস্টার সেন দেখতে বেশ জাঁদরেল হলেও বেশ কথাবার্তায় বেশ আময়িক। উচ্চতায় একটু খাটো, জামা ফুঁড়ে ভুড়ি একটু বেড়িয়ে। বয়স প্রায় পঞ্চাশের কাছাকাছি, মাথার চুলে পাক ধরেছে, ফ্রেঞ্চ কাট দাড়ি। মিস্টার সেন আর মিসেস সেনকে পাশাপাশি দাঁড় করালে সবাই মিসেস সেন কে মিস্টার সেনের বড় মেয়ে বলবে। মিস্টার সেনের আর মিসেস সেনের জুটি বড় বেমানান বলে মনে হয় দেবায়নের। সন্ধ্যে গড়িয়ে রাত বাড়তে শুরু করে। পরেরদিন সবার কাজ, অফিস স্কুল কলেজ, আত্মীয় সজ্জন বিশেষ দেরি করে না, রাত দশ’টার মধ্যে বাড়ি খালি হয়ে যায়। বন্ধু বান্ধবিরাও বিদায় নেয়। পায়েল একবার জিজ্ঞেস করে যে দেবায়ন বাড়ি কখন ফিরবে, উত্তর দেবায়ন জানায় যে দেরি হতে পারে। পায়েল মিচকি হেসে বলে, যে হবু শশুর স্বাশুরি কে যেন ভালো করে পকেটে পুরে নেয় না হলে বিয়ে দেবে না। দেবায়ন হেসে বলে, সেটা আর তাঁকে চিন্তা করতে হবে। দেবায়ন এক বার ঘড়ি দেখে, রাত প্রায় সাড়ে দশ’টা বেজে গেছে। বাড়িতে মাকে ফোন করে জানিয়ে দেয় যে হয়ত রাতে আর বাড়ি ফিরবে না, ফিরলেও অনেক রাতে ফিরবে। দেবায়নের মাথা কাজ করে না, এত রাতে ডিনারের পরে যাবে কোথায়। পরাশর অথবা রজত কাউকে কিছু বলা হয় নি এই ব্যাপারে।

বাড়ি ফাঁকা, দেবায়ন চুপ করে সোফার ওপরে বসে পরে। রাতের বেলা অনুপমাদের বাড়িতে কোন চাকর বাকর থাকে না। বাড়িতে ওরা পাঁচ জন ছাড়া আর কেউ নেই।

অনুপমা ওর পাশে এসে কানে কানে বলে, “ডিনার করতে বলেছে, রাতে থাকতে বলেনি। খাবার পরে তোর পেছনে লাথি মেরে বাড়ি থেকে তাড়িয়ে দেব।”

দেবায়ন চাপা দুষ্টুমির হাসি দিয়ে বলে, “বেশি খুঁচাতে যাস না, পুচ্চি। আমি একেবারে তুঙ্গে আছি, পাগলা ষাঁড়ের মতন ফুলে আছি। ডিনারের পরে আমি সবার সামনে তোকে বেঁধে নিয়ে চলে যাব। পাল খাওয়াতে খাওয়াতে প্রেসেন্ট দেব কিন্তু।”

অনুপমার গাল লাল হয়ে যায়, নিচের ঠোঁট কামড়ে ধরে বলে, “ইসস, ছেলের শখের বলিহারি।”

আলতো করে কাঁধে হাত দিয়ে অনুপমাকে জড়িয়ে ধরে দেবায়ন, কানের কাছে মুখ এনে বলে, “জীবনের প্রথম বার, উত্তেজনায় আমি কিন্তু সারা রাত ঘুমাতে পারিনি। তোর নরম মিষ্টি গুদের কথা ভেবে ভেবে কিন্তু বাড়ার মুখে মাল চলে এসেছে।”

অনুপমা বুকের ওপরে আলতো ধাক্কা মেরে বলে, “ইসসস, আর বলিস না পুচ্চু, আমি কিন্তু… তুই বস, আমি চেঞ্জ করে আসছি।”

অনুপমা চলে যেতেই মিস্টার সেনের দেখা পেল দেবায়ন। মিস্টার সেন ওর সামনের সোফায় এসে বসলেন, দুই আঙ্গুলে একটা বার্মা চুরুট জ্বলছে। দেবায়ন মিস্টার সেন কে দেখে একটু নড়েচড়ে বসল। বুখের মাঝে হাপর টানতে শুরু করে দিয়েছে, কথা শুরু হবে, এযে ফাইনাল পরীক্ষার চেয়েও বেশি উদ্ভিগ্নের ব্যাপার। টানটান উত্তেজনায় এসি থাকা সত্তেও গায়ে ঘাম দিয়ে দিল। দেবায়ন বুক ভরে শ্বাস নিয়ে তাল ঠুকে সাহস জুটিয়ে নেয় বুকের মাঝে। চোখের ওপরে চোখ রেখে সোজাসুজি তাকিয়ে থাকে মিস্টার সেনের দিকে। ভালোবাসে অনুপমাকে সেটা জানাতে দোষ নেই, বাকি যা আছে কপালে।

মিস্টার সেন জিজ্ঞেস করলেন দেবায়ন কে, “তোমার বাড়ি কোথায়?”

দেবায়ন, “লেকটাউন।”

মিস্টার সেন, “নিজের বাড়ি?”

দেবায়ন, “হ্যাঁ।”

মিস্টার সেন, “শুনেছি তোমার বাবা অনেক দিন আগেই গত হয়েছেন? জেনে বড় খারাপ লাগলো।” দেবায়ন চুপ করে থাকে। মিস্টার সেন বলেন, “বি.এস.সি’র পরে কি করার ইচ্ছে আছে?”

দেবায়ন, “মাস্টারস করার ইচ্ছে আছে, তবে মনে হচ্ছে চাকরির একটা দরকার।”

মিস্টার সেন হেসে ফেলেন, “এত তাড়াতাড়ি চাকরির কিসে দরকার? মাস্টারস শেষ কর।” কিছুক্ষণ থেমে জিজ্ঞেস করেন, “তুমি ড্রিঙ্কস নাও?” দেবায়ন কথা শুনে থ বনে গেল। বাপের বয়সি ভদ্রলোক কি বলেন? মিস্টার সেন হেসে বলেন, “আরে এত লজ্জা পেলে হবে? অনু বা অঙ্কন ড্রিঙ্কস করে না, তবে তোমার কথা আলাদা। কি নেবে তুমি? হুইস্কি চলবে না বিয়ার?” কথাবার্তার ধরন দেখে দেবায়ন আসস্থ হয়, বুকের মধ্যে চাপা উত্তেজনা কমে আসে। অবশেষে অনুপমার বাবা তাহলে ওদের সম্পর্ক মেনে নিয়েছেন। দেবায়নের দৌড় শুধু মাত্র বিয়ার পর্যন্ত, তাও কালে ভদ্রে।

দেবায়ন ভদ্রতার খাতিরে হেসে বলে, “কাকু, আমি ড্রিঙ্কস করি না।”

মিস্টার সেন একটা ক্রিস্টালের কাট গ্লাসে স্কচ ঢেলে নেন নিজের জন্য। দেবায়নের দিকে একটা বিয়ারের ক্যান এগিয়ে দিয়ে হেসে বলে, “এত লজ্জা পেলে কি করে হবে। তোমার বয়সে আমি স্কচ, রাম অনেক কিছু উড়িয়েছি বুঝলে। নাও নাও, আমার সামনে এত লজ্জা করো না। লেটস বি ফ্রেন্ডস, তবে না মন খুলে কথা বলা যাবে।”

দেবায়ন মিস্টার সেনের হাত থেকে বিয়ারের ক্যান নিয়ে এক ঢোক গলায় ঢেলে তাল ঠুকে পরম প্রশ্ন করে, “আশা করি অনুপমা আপনাকে আমাদের কথা বলেছে!”

কথা শুনে মিস্টার সেন হেসে ফেলে, “আরে বাবা, বাড়িতে মা মেয়ের রাজত্ব চলে বুঝলে। আর সত্যি কথা বলতে, গতকাল রাতে আমার এক বন্ধু জার্মানি থেকে ফোন করেছিল। ছেলের জন্য বউমা খুঁজছে, নিজেই অনুর কথা বলে। মিতা বেঁকে বসে, মেয়ের কাঁদো কাঁদো মুখ।” গ্লাসে এক চুমুক দিয়ে বলেন, “সত্যি বলতে, টাকা পয়সা মানুষ জীবনে নানান ভাবে রোজগার করতে পারে, কিন্তু ভালোবাসা রোজগার করা যায় না, জিততে হয়।”

হবু জামাই আর হবু শ্বশুর ড্রিঙ্কস করতে করতে নিজেদের গল্পে মশগুল হয়ে যায়। এমন সময়ে উপর থেকে মা মেয়ে দু’জনে নেমে আসে। দু’জনেই পার্টির পোশাক বদলে ঘরের পোশাক পরে নিয়েছে। পোশাক আশাকের ধরন দেখে বোঝা মুশকিল কে মা কে মেয়ে। দুজনের পরনে এক রকমের পোশাক। দু’জনের পরনে ঢিলা টপ আর ঢিলে স্কার্ট হাঁটু থেকে একটু ছোটো। মিসেস সেনের শরীরের ঘঠন যেহেতু একটু ভারী তাই তার চলনে ছলকায় মাদকতা আর অনুপমার চলনের ধরন যেন এক নর্তকী। অনুপমার ঢিলে টপ ডান কাঁধ থেকে নেমে এসেছে, কাঁধের ওপর ব্রার নীল স্ট্রাপ দেখা যায়। মিসেস সেনের স্তনের আকার বেশ বড়, ব্রার দাগ ফুটে উঠেছে, সেইসাথে টপের সামনে থেকে স্তনের খাঁজ বেশ খানিক দেখা যায়। মিসেস সেন মিস্টার সেনের পাশে গিয়ে বসে পরে আর অনুপমা এসে দেবায়নের পাশে ঘেঁসে বসে।

অনুপমা একটু অভিমান করে বলে, “তুই কবে ড্রিঙ্কস নেওয়া শুরু করলি রে? বাবা দিল আর তুই নিয়ে নিলি, লজ্জা করল না।”

মিস্টার সেন বলে, “এই রকম অকেশানে ড্রিঙ্কস করাই যায়, অনু।”

অনুপমা কানেকানে বলে, “রাতে কাছে আসতে দেব না। মা বলেছেন তুই গেস্ট রুমে শুবি।” দেবায়ন হাঁ হয়ে যায়, প্রথম দিনেই এত কিছু ভেবে উঠতে পারেনি। ডিনার পর্যন্ত ঠিক ছিল, কিন্তু ওর বাবা মা যে রাতে থাকতে বলবে সেটা ভাবতে পারেনি।

মিসেস সেন অনুপমার দিকে তাকিয়ে হেসে বলে, “এই কি রে অনু, বিয়ের পরে তুই তোকারি করতে যাস না যেন। লোকে শুনলে গাইয়া বলবে।” দেবায়নের দিকে তাকিয়ে হেসে বলে, “ড্রিঙ্কসের ধরন দেখে মনে হচ্ছে সব ঠিকঠাক। অনেক রাত হয়ে গেছে। সাড়ে এগারোটা বাজে, ডিনার করে নেওয়া যাক কি বল। এত রাতে আর বাড়ি ফিরতে হবে না, নিচের গেস্ট রুমে তোমার থাকার ব্যাবস্থা করে দিয়েছি।”

মিস্টার সেন হেসে বলেন, “আই আম ইম্প্রেসেড উইথ হিম।”

খাবার টেবিলে দেখা হল অঙ্কনের সাথে, অনুপমার চেয়ে পাঁচ বছরের ছোটো, বেশ হাসিখুসি ছেলে। অনুপমার উলটো দিকে দেবায়ন, আর দেবায়নের পাশে অঙ্কন। মিসেস সেন অনুপমার পাশে আর টেবিলে ছোটো পাশে বাড়ির কর্তা, মিস্টার সেন বসে। জন্মদিন উপলক্ষে অনেক রকমারি খাবার তৈরি। টেবিলে সাজানো রকমারি খাবার, পোলাও, কষা মাংস, ভাজা স্যাল্মন। খাবার সময় বিভিন্ন গল্প শুরু হয়। অনুপমা ওর দিকে তাকিয়ে মিচকি মিচকি দুষ্টুমির হাসি দেয় আর খায়। মিসেস সেনের দিকে চোখ গেলেই মনে হয় যেন মিসেস সেন ওকে দুই চোখে গিলছে। খাবার দেবার সময়ে মাঝে মাঝে বুকের খাঁজ চোখের সামনে মেলে ধরে, পরনের লাল ব্রা ঢাকা ভারী স্তনের অবয়াব পুরো দেখা যায় ঢিলে টপের উপর দিয়ে। দেবায়ন সেই দেখে ঢোক গিলে গোল খায়। মিসেস সেন চোখে রঙ লাগিয়ে জিজ্ঞেস করে যে কোন খাবারে বেশি ঝাল হয়নি ত? দেবায়নের ইচ্ছে করে বলতে, যে তুমি এমন ঝাল দিচ্ছ খাওয়া যাচ্ছে না আর।

এর মাঝে হটাত দেবায়নের পায়ে কারুর পা লাগে। সামনে তাকায় অনুপমা ওর দিকে তাকিয়ে ভুরু নাচায় আর চোখে দুষ্টুমির হাসি। অনুপমার পায়ের বুড়ো আঙুল দেবায়নের হাঁটুর কাছে উঠে আসে। দেবায়ন কথা বলতে বলতে চুপ করে যায়। মিসেস সেন কিছু একটা জিজ্ঞেস করেন, ঢোক গিলে অনুপমার দিকে তাকিয়ে উত্তর দেয়। অনুপমার পায়ের পাতা, উরুর ভেতরে চলে আসে। বুড়ো আঙুল দিয়ে দেবায়নের জিন্সের উপর দিয়েই উরুর ওপরে আঁচরে দেয়। দেবায়নের শরীর কেঁপে ওঠে সেই নখের পরশে। চোয়াল শক্ত করে নিজেকে যথাসাধ্য স্বাভাবিক রাখতে চেষ্টা করে, সবার সাথে কথা বলে। অনুপমা খাওয়ার সাথে সাথে ওর দিকে তাকিয়ে ভুরু নাচায়, নিচের ঠোঁট চেপে হাসে। দেবায়ন ইঙ্গিতে জানায় যে রাতে সব খবর নেবে। অনুপমার পায়ের পাতা উরুর ভেতর দিকে চলে আসে। দেবায়নের কান লাল হয়ে যায়, জিন্সের ভেতরে লিঙ্গ শক্ত হয়ে ফেটে পড়ার যোগাড়। মাথা নিচু করে উত্তেজনা সংযত করে রাখে। বাকি তিনজনকে বুঝতে দেওয়া হয় না যে টেবিলের নিচে শুরু হয়ে গেছে ওদের খেলা। অনুপমা পায়ের পাতা মেলে ধরে দেবায়নের লিঙ্গের ওপরে। হাত মুঠি হয়ে যায় দেবায়নের। অনুপমার নরম পায়ের পাতা দেবায়নের কঠিন লিঙ্গ চেপে ধরে। পায়ের পাথা দিয়ে আলতো ঘষতে শুরু করে দেয় লিঙ্গের দৈর্ঘ্য বরাবর। দেবায়নের সারা শরীরের বিদুত্যের চমক খেলে যায়। কান মাথা লাল হয়ে যায়, শরীরের রক্ত গরম হয়ে যায় উত্তেজনায়। অনুপমার দিকে এক ভাবে তাকিয়ে থাকে। অনুপমা দেবায়নের কান লাল দেখে ঠোঁট চেপে দুষ্টু হেসে পায়ের পাতা নামিয়ে নেয়। ততক্ষণ দেবায়নের লিঙ্গের মুখ বীর্য চলে আসে। চেয়ারে বসেবসে কেঁপে ওঠে দেবায়ন, গরম বীর্য লিঙ্গ বেয়ে উঠতে গিয়েও ঠিক করে পতন হল না। চিনচিন করে ওঠে দেবায়নের তলপেট। দেবায়ন অনুপমাকে নুন এগিয়ে দিতে বলে। নুন নেওয়ার সময়ে ইচ্ছে করে হাতের ওপরে চিমটি কেটে দেয় দেবায়ন। অনুপমা মিচকি হেসে লিঙ্গের কাছ থেকে পা সরিয়ে নেয়।

দেবায়ন ঠিক করে এবারে অনুপমাকে মজা দেখাবে। পায়ের পাতা দিয়ে মসৃণ গোল হাঁটু স্পর্শ করে দেবায়ন। অনুপমার দিকে তাকিয়ে থাকে ওর মুখের অভিব্যাক্তি দেখার জন্য। অনুপমা চুপ করে বসে, ঠোঁটে লেগে দুষ্টুমির হাসি। দেবায়ন এবারে বুড়ো আঙুল উঠিয়ে হাঁটু ছাড়িয়ে স্কার্ট এর ভেতরে ঢোকে। পাশে বসে মিসেস সেন একবার দেবায়নের দিকে তাকায় একবার অনুপমার দিকে তাকায়। মুখ দেখে বোঝা যায় যে দুজনার মাঝে কিছু একটা চলছে। মিসেস সেন গল্প থামিয়ে খাবার দিকে মন দেয়। দেবায়নের চোখ অনুপমার চোখের ওপরে নিবদ্ধ। দেবায়নের পায়ের বুড়ো আঙুল স্কার্ট এর ভেতরে ঢুকে উরুর কোমল মসৃণ ত্বকের উপরে আঁচর কাটে। পাশে বসে মিসেস সেন হটাত কিছু খেয়ে যেন বিষম খায়। অনুপমা জল এগিয়ে দেয় মায়ের দিকে। আড় চোখে দেবায়নের দিকে তাকিয়ে মিচকি হাসে আর নিচের ঠোঁট চেপে ধরে। দেবায়ন পা সরায় না, হাঁটু থেকে জানুর ভেতর পর্যন্ত বারকয়েক আঁচর কাটার পরে মনের মধ্যে শয়তানি করার ইচ্ছে জাগে। অনুপমা ওর লিঙ্গের ওপরে পায়ের পাতা মেলে ধরেছিল, পায়ের পাতা ঘষে ওর লিঙ্গে ঝড় তুলে দিয়েছিল, আর একটু হলেই টেবিলে বসে বসে ওর বীর্য পতন হয়ে যেত। সেই প্রতিশোধ নেবে এবারে। দুই নরম ঊরু দেবায়নের পায়ের পাতা চেপে ধরে। দেবায়নের পা গরম হয়ে যায়, মসৃণ ত্বকের পরশে। দেবায়ন একটু জোর দিয়ে প্যান্টি ঢাকা যোনির উপরে বুড়ো আঙুল ছুঁইয়ে দেয়। পা ছুঁইয়ে দিতেই মনে হল যেন অনুপমা একটু নড়েচড়ে বসল, সেই সাথে পাশে বসা মিসেস সেন একবার উত্তেজিত চোখে দেবায়নের দিকে তাকিয়ে একটা কামার্ত হাসি দিল। সেই হাসি দেখে দেবায়নের শরীর গরম হয়ে গেল। অনুপমার চোখে লেগে দুষ্টুমির হাসি, দেবায়নের লক্ষ্য সেইদিকে। এতক্ষণ অনুপমা ওকে উত্যক্ত করেছে এবারে দেবায়ন করবে। দেবায়ন পায়ের পাতা একটু মেলে ধরে চেপে দেয় যোনির ওপরে, পায়ের পাতার ওপরে প্যান্টির ভিজের ভাব অনুভব করে। ফোলা ফোলা যোনির ওপরে পায়ের পাতা মেলে চাপ দেয় দেবায়ন। ধিরে ধিরে উপর নীচ করে যোনির চেরার ওপরে পায়ের পাতা ঘষে দেয়। দেবায়ন অন্যদিকে তাকিয়ে নিজের মনে খেয়ে যায়, মিস্টার সেনের সাথে কথা বলে। অনুপমা আর দেবায়ন দু’জনের হাবভাব দেখে বিশেষ বোঝা যায় না যে টেবিলের নিচে চলছে গরম খেলা, পায়ের সাথে যৌনাঙ্গের খেলা। দেবায়ন এবারে যোনির চেরার ওপরে বুড়ো আঙ্গুলের নখ দিয়ে আঁচর কেটে দেয় বারকয়েক। তারপরে দেবায়ন বুড়ো আঙুল চেপে দেয় যোনির চেরার মধ্যে। প্যান্টির সাথে বুড়ো আঙ্গুলের কিছু অংশ ভেজা যোনির ভেতরে ঢুকে পরে। পরনের প্যান্টি ভিজে জবজব, ভিজে ওঠে দেবায়নের পায়ের বুড়ো আঙুল। দুই নরম মসৃণ জানু চেপে ধরে দেবায়নের পায়ের পাতা। দেবায়ন অনুপমার দিকে তাকিয়ে ভুরু নাচিয়ে ইঙ্গিতে জিজ্ঞেস করে, কেমন লাগল?

পাশে বসে মিসেস সেন হটাত করে আঙুল কামড়ে ধরে বিষম খেয়ে যান। হয়ত কিছু একটা খেয়ে ফেলেছেন আর গলায় আটকে গেছে। দেবায়ন পা সরানর আগেই অনুপমা উঠে দাঁড়িয়ে মায়ের পিঠে বাম হাত দিয়ে থপথপ করে। দেবায়ন হতবুদ্ধি হয়ে যায়, ওর পা এখন আটকে দুই জানুর মাঝে, তাহলে অনুপমা দাঁড়িয়ে কি করে। মিসেস সেনের দিকে আড় চোখে তাকায় দেবায়ন। মিসেস সেনের কান লাল, কপালে বিন্দু বিন্দু ঘাম, সারা মুখশ্রীতে ছড়িয়ে আছে রাগমোচনের লালচে আভা। মিসেস সেনের ঠোঁটের হাসি দেখে সঙ্গে সঙ্গে কান লাল হয়ে যায় দেবায়নের। চোখ নিচু করে নেয় থালার ওপরে, এতক্ষণ তাহলে পাশে বসা মিসেস সেনের জানুর ওপরে আঁচর কেটেছে আর যোনির চেরায় আঙুল বুলিয়ে দিয়েছে। দেবায়ন পা সরিয়ে নেয়। দেবায়ন বাকি সময় মাথা নিচু করে চুপচাপ খাওয়া শেষ করে। মিসেস সেনের দিকে আর তাকাতে পারে না।

বেসিনে হাত ধোয়ার সময়ে মিসেস সেন দেবায়নের পাশ ঘেঁসে ফিসফিস করে বলেন, “লাভ ইউ হ্যান্ডসাম। খুব ভালো লেগেছে!”

পাশ ঘেঁসে দাঁড়িয়ে থাকার সময়ে দেবায়ন অনুভব করে মিসেস সেনের শরীরের উত্তাপ। বাজুর ওপরে নরম ভারী স্তনের আলতো চাপ। নাকে ভেসে আসে এক মাতাল করা সুবাস। কথা বলার সময়ে কানের কাছে অনুভব করে উত্তপ্ত প্রশ্বাস। সারা শরীরে এক অকল্পনীয় শিহরণ খেলে যায় দেবায়নের। কোথাও একটু জায়গা পেলে লুকিয়ে পড়তে পারলে বেঁচে যায় দেবায়ন।

 

অসমাপ্ত ……