‘মৃত্তিকার মা’ – বাংলা চটি ধারাবাহিক – পর্ব – ০৪

Bangla Orgy sex erotica episode 3

আমি তাড়তাড়ি করে জামা-কাপড় পরে নিলাম। আন্টিকে দেখলাম একটু নড়াচড়া করেতে। আমি ডাকলাম

– আন্টি! , জল নিয়ে এসে চোখে মুখে ছিটালাম।

চোখ মেললেন। আমাকে দেখেই হাউমাউ করে জড়িয়ে ধরে বললেন

– আমার কি হবে শুভ! আমার সব শেষ হয়ে গেল…

আমি কি করব ভেবে না পেয়ে আন্টির মাথায়, পিঠে হাত বুলিয়ে দিতে থাকলাম। আর সুযোগে বলে ফেললাম

– আমাকে মাফ করে দিও আন্টি, আমার কিছু করার ছিলনা।

– তুই কি করবি? তোর তো উপায় ছিলনা কোন… কিন্তু আমার মৃত্তিকার কি হবে?

আমি আর কথা না বাড়িয়ে আন্টি কে ধরে বাথ্রূমে নিয়ে গেলাম। মাথায়, গায়ে জল ঢালতে সাহায্য করলাম। আন্টির নড়াচড়া করার মত শক্তি ছিলনা। আমি রান্নাঘরে গিয়ে দেখলাম কিছু আছে কিনা খাওয়ার মত। দেখলাম আগের দিনের দুধ আছে কিছু একটা ডেকচিতে, ওটা গরম করে আনলাম। দুধটুকু খাইয়ে আন্টিকে বোঝালাম

– এখন আর কান্নাকাটি করে কিছু হবেনা আন্টি, সকাল হলে কিছু একটা করা যাবে।

আন্টিকে বিছানায় শুইয়ে দিয়ে আমি বাসায় চলে আসলাম। রাত বাজে তখন ৩ টা। টেবিলে ভাত বাড়া ছিল। আমি কোন রকম মুখে গুঁজে দিয়ে শুতে গেলাম। খুব ক্লান্ত লাগছিল…

ঘুম ভাংগল মায়ের ডাকে। চোখ কচলে দেখি টেবিল ঘড়িতে ১২ টা বাজে। খেঁকিয়ে উঠলেন মামনি

– এত বেলা পর্যন্ত ঘুমাস কেন? কাজ নাই কোন?

আমি তাড়াতাড়ি বাথরূমে গিয়ে ভাল করে স্নান করে নিলাম। আমি তাড়াতাড়ি করে রূমের দিকে ছুটলাম। দুটো ক্লাশ মিস হয়ে গেছে, প্র্যাকটিকলক্লাশ টা করতে হবে, কারন chemistry ম্যাডাম যেমন মাল, তেমনই হারামী। বাথরূম থেকে বের হয়ে দেখি বাড়ির দরজার সামনে চেচামেচি। আমি তেমন একটা পাত্তা না দিয়ে মৃত্তিকাদের বাড়ির দিকে গেলাম। গিয়ে দেখি মৃত্তিকা তার পড়ার রূমে চেয়ারে বসে পা দোলাচ্ছে। আমকে দেখেই

– কি শুভদা, তুমি কোথায়? তোমাদের বাড়ি থেকে ঘুরে এলাম, তুমি ঘুমাচ্ছিলে। আমার অঙ্কগুলোত কখন করাবে!

মনে মনে ভাবলাম- মাগী, বেশ রঙ এসছে মনে না? অঙ্ক না তোকে আমি সবই করাব, একটু সময় দে আমায়।

– আন্টি কোথায় রে?

– মা ডাক্তারের কাছে গেছে, কাল রাতে নাকি বাথরূমে পড়ে গিয়েছিল। কোমরে বেশ ব্যাথা পেয়েছেন, তাই…

আমি আর কথা না বাড়িয়ে দিলাম কলেজের দিকে ছুট। ফেরার পথে মিশু ভাইয়ের সাথে দেখা করলাম। চোদাচুদির ঘটনা ছাড়া কাল রাতের অত্যাচারে কথা বললাম আন্টির উপর। বললাম মাহফুজ আর তার সাংগ-পাংগ দের কথা। তিনি আশ্বাস দিলেন সব দেখবেন বলে। আমাকে চিন্তা করতে না করলেন।

কলেজ থেকে এসে দেখলাম ছোট মাসি এসেছেন বাড়িতে। আমি মাসির সাথে দেখা করে রূমের দিকে ঢুকতে গিয়ে টের পেলাম, রূমে কেউ আছে। আমি যে আছে সে যেন বুঝতে না পেরে এমন করে পর্দার আড়ালে গিয়ে দাড়ালাম। রুমি, ছোট মাসির মেয়ে। আমার দুই বছরে ছোট। বেশ আহ্লাদী আর ঢঙ্গী। দেখি আমার টেবিলের বইগুলো ঘাটছে। আমার বুক ধক! করে উঠল। গত সপ্তাহে রাতুলের কাছ থেকে নেয়া চটি বইগুলো রাখা ছিল টেস্ট পেপারের নিচে। আবার ওগুলো না দেখে ফেলে! ভাবতে ভাবতেই দেখলাম কি যেন একটা বই সে চট করে তার জামার ভেতর লুকিয়ে ফেলল! চটিগুলোরই একটা! আমি মনে মনে হেসে ফেললাম।

– পড় পড় রুমি সোনা! চটি পড়ে গরম হও আর আমার চোদন খাওয়ার জন্য রেডিহও…

আমি হঠাৎ এসেছি এমন একটা ব্যাস্তভাব করে রূমে ঢুকলাম। রুমিও যেন কিছু জানেনা এমন ভাব নিয়ে আমাকে দেখে খুশি হয়ে বলল

– ভাইয়া কখন থেকে তোর জন্য বসে আছি, এত দেরী করে কলেজ থেকে আসলি…এবার স্কুলে লম্বা ছুটি, সপ্তাহ খানেক থাকব…অনেক মজা হবে!

– রুমিরে আজ আমার অনেক কাজ, রাতে এসে কথা আছে। আবার টিউশ্যন একটা আছে।

মনে মনে বললাম- তুমি তৈরী হয়ে নাও। তোমার নতুন গজিয়ে ওঠা দুধে আমার চোখ পরেছে। মাসতুত বোন হও আর যাই হও এবার তোমাকে আমি খেলবই!

মৃত্তিকাদের বাড়ি গিয়ে দেখি আন্টি বিষন্ন হয়ে বসে আছেন। কিন্তু তার শরিরে বা মনে আগের রাতের কোন চিহ্ন নাই, খুব শান্ত হয়ে বসে আছেন। মৃত্তিকা এসে আমাকে বসিয়ে তার বই আনতে গেল। আমি ব্যাকুল হয়ে থাকলাম, মনে মনে ভাব্লাম মৃত্তিকার শরিরটাও কি তার মায়ের মত… কখন একটু চাখব মৃত্তিকাকে…

– কেমন আছে আন্টি?

– ভাল

আমি চেঁচিয়ে মৃত্তিকাকে বলালাম

– তুই বই নিয়ে বস, আমি আন্টির সাথে কথা বলে আসছি

তারপর মাথা নামিয়ে আন্টির আরো কাছে ঘেঁষে বললাম

– আন্টি আমি মিশু ভাইকে ব্যাপারটা জানিয়েছে, মাহফুজের অত্যাচারের কথা

আন্টি ধড়মড় করে উঠে বললেন

– হায়! হায়! কালকের কথা বলে দিয়েছ?

– না না আন্টি সবটা বলিনি, খালি মাহফুজ যে আপনাকে টাকার জন্য বিরক্ত করছে আর হুমকি-ধামকি দিচ্ছে সেটা বলেছি, মিশু ভাই বলেছে ব্যাপারটা উনি দেখবেন। চিন্তা না করতে বলেন।

আন্টি আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন- শুভ তুমি আমার যে কি উপকার করছ তুমি নিজেও জাননা… সবুজ সংসারী মানুষ, সেও যে আমার পাশে এসে দাঁড়াবে সে উপায় নেই… অল্প আয়… তারপরও ওকে আমি আমার জন্য নতুন একটা কাজ দেখতে বলেছি…

আমি পকেট থেকে আমার জমানো ২০০ টাকার মত বের করে জোর করে তার হাত গুজে দিয়ে বললাম

– চিন্তা করবেন না আন্টি, আমি তো আছি

মৃত্তিকা আজকে চুড়িদার আর পাঞ্জাবী পড়ে আছে। আমি আগে থেকেই গরম হয়ে আছি… আন্টি অসুস্থ… এদিকে মনে হয়না আসবেন। মৃত্তিকার চোখ-মুখও কেমন যেন অন্যরকম আজ… অজানা শিহরনে আমি… দেরি না করে মৃত্তিকাকে পড়াতে শুরু করলাম, আন্টিকে শুনিয়ে শুনিয়ে। এমন কিছু পড়া ধরলাম মৃত্তিকাকে, যেগুলো সে আগে পড়েনি। যথারীতি সে পরা পারলনা…আমি আন্টিকে গলা উচু করে বললাম- দেখেন আন্টি, মৃত্তিকা পরায় মন দিচ্ছেনা!

– এভাবে হবেনা মৃত্তিকা, দু-চারটে লাগিয়ে দাও। ওকে নিয়ে যে আমি কি জ্বালায় পরেছি! রূম থে আন্টি উত্তর দিলেন।

মৃত্তিকা আদুরে গলায় বলল- বাহ! এত কঠিন প্রশ্ন করলে কিভাবে উত্তর দিব! আর এগুলোত তুমি আগে পড়াওনি!

আমি মৃত্তিকার গাল দুটো টিপে দিলাম, আর হাত টেনে আমার কাছে আনলাম। আমার ইশারা বুঝতে পেরে মৃত্তিকাও আরও কাছে এসে বসলো। অভাবনীয়!

পড়ানোর ছলে আমি মৃত্তিকার শরির হাতাতে থাকলাম। ও তেমন আপত্তি করলনা। এভাবে মিনিট ১০ এক যাওয়ার পর আমি আবার গলা বাড়িয়ে বললাম

– আন্টি আমি কিন্তু চা খাবনা আজকে!

– ঠিক আছে শুভ, আমারো শরিরটা ভাল লাগছে না আজকে। আনন্দে মনটা আমার নেচে উঠল।

আমার আঙ্গুল দিয়ে মৃত্তিকার ঠোটের চারপাশে বুলাতে লাগ্লাম আর জোরে জোরে বলতে লাগ্লাম- কাল থেকে পড়া ঠিকমতো না শিখলে আমি কিন্ত আর পড়াতে আসবোনা!

উত্তেজনায় আমার গলা কেঁপে কঁপে আসছে। আমি আর কথা না বাড়িয়ে ওকে অঙ্ক করাতে শুরু করলাম। ওর তেমন মনযোগ নেই পড়ায়। বারবার তাই অঙ্ক ভুল হচ্ছে। আমিও সেই উছিলায় ওর গালে, পিঠে, থাইয়ে আলতো আলতো করে চিমটি দিয়ে চলেছি। মৃত্তিকাও মনে হয় আস্তে আস্তে নিজেকে আমার কাছে সঁপে দিচ্ছে। আমিও মনে মনে তৈরি আজ মৃত্তিকাকে কাম তাড়নায় ভাসিয়ে নিয়ে যাব, যে করেই হোক!

খাতাটা নেবার উছিলায়, এবার ওর বাম দুধটা একটু ঘষে দিলাম কনুই দিয়ে। অঙ্কটা করে দিয়ে আস্তে আস্তে ওর ঘাড়ে আঙ্গুল দিয়ে আদর করতে লাগ্লাম। দেখলাম সেও কেঁপে কেঁপে উঠছে।

– এই অঙ্কটা কর, খুব important! বলে আস্তে আস্তে ওর গালে ঠোটে হাত বুলাতে লাগ্লাম। দেখি সে মাথা আর তুলে রাখেতে পারছে না। জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে। আমি আর অপেক্ষা না করে ওকে আরো কাছে টেনে নিয়ে ওর ঠোটে আমার ঠোট চেপে ধরলাম। মিনিট ২ এক ঠোট চুষে ছেড়ে দিতে হলো, কাওর বেশিক্ষন চুপচাপ থালে আন্টির সন্দেহ হতে পারে। খুব সাবধানে আগাতে হচ্ছে। চুমু খাবার সময় ওর নরম দুধগুলো আমার বুকে স্পর্ষ করছিলো, অসাধারন অনুভুতি! কামোত্তজনায় অস্থির মৃত্তিকা মুখ অন্যদিকে ঘুরিয়ে নিয়েছে।

– পরের অঙ্কটা কর। আন্টিকে শুনিয়ে বললাম।

চোখের ইশারায় মৃত্তিকাকে আরো কাছে এসে বস্তে বললাম। ওর ঘাড়ে হাত বুলাতে লাগ্লাম। ও চিমটি দিয়ে আমার দিকে তাকিয়ে মুখ ভেংচে দিল। এবার আমি ওর দুধে হাত দিলাম। আস্তে আস্তে চাপ্তে লাগ্লাম। এভাবে কিছুক্ষন চলার পর মৃত্তিকা ওর মাথা আমার বুকে এলিয়ে দিল।

– অঙ্কটা এভাবে করলে হবে না। ওকে ঠেলে সরিয়ে দিয়ে বিছানায় সুইয়ে দিলাম

পা দুটো খাট থেক নামানো। আমি ওর কেছে গিয়ে বস্লাম- আরো সিরিয়াস হতে হবে, প্র্যাক্টিসবাড়াতে হবে। বলে ওর ঠোট চুষতে শুরু করে দিলাম। ও ওর হাত দুটো দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো।

– এভাবে করতে হবে। বলে আমি ওর জামার নিচে হাত ঢুকিয়ে ওর দুধ ধরলাম। দুধে হাত পরতেই ওর পা দুটো কেঁপে উঠলো। ওর নিঃস্বাস ঘন হয়ে আসলো, শব্দ হচ্ছিল। আন্টি শুনে যেতে পারে এই ভয়ে আমি ওকে চোখের ইশারায় শান্ত হতে বললাম।

– না না তুমি পারছনা, এভাবে করতে হবে। বলে ওর পুরো জামাটা উঠিয়ে গলার কাছে নিয়ে এলাম।

দুধের উপর হাল্কা রোমের মত, খাড়া হয়ে আছে। বোঁটা গোলাপী, বোঁটার চারপাশ খয়েরী বৃত্তের মতো… আমি আর থাকতে না পেরে একটা দুধ হাতে নিয়ে আরেকটাতে জিভ দিয়ে বোঁটার চারপাশে বোলাতে লাগ্লাম। ও আমাকে প্রানপনে গলায় ধরে দুহাতে কাছে টেনে নিল। আমিও হাত দিয়ে ওর পা দুটো ফাঁকা করে নিলাম… আঙ্গুল দিয়ে নাভীর চারপাশে বোলাতে লাগলাম। ওর পেটটা থেকে থেকে কেঁপে উঠছিল আর নামছিল। আমি ওকে আরো চেপে ধরে দুহাত দিয়ে ওর দুধ দুট চটকাতে লাগ্লাম। মৃত্তিকা একটু উঠে এসে আমার কানের কাছে মুখ নিয়ে বললো- আর পারছিনা ছেড়ে দাও। কে শুনে কার কথা!

হঠাৎ দরজার কাছে পর্দাটা সরে গেল মনে হলো। আমি তাড়াতাড়ি ওকে ছেড়ে দিয়ে ঠিক হয়ে বস্লাম। আর মৃত্তিকা ও ওর জামা নামিয়ে বসে ভাল মেয়ের মতো মুখ করে জড়ানো গলায় জিজ্ঞেস করলো

– তাহলে কি কাল বিকেলে তোমার বাসায় যাব?

– বিকেলে আমি থাকব না, সন্ধ্যায় আসিস। বলে আমি উঠে পড়লাম।

এদিকে বাসায় রুমি আমার চটিবই চুরি করেছে। নতুন উত্তেজনা। আজকে আমার দিন। মৃত্তিকা এখন আমার হাতে চলে এসেছে… শুধু সুযোগের অপেক্ষা। এদিকে এটাও দেখতে হবে রুমি বইটা কখন পড়ে। বাড়িতে ঢুকতেই মাসি

– শুভ, তুই অনেক বর হয়ে গেছিস না? আমি ভয় খেয়ে গেলাম, রুমি আবার বইয়ের কথা মাসিকে বলে দেইনিতো! আমতো আমতো করে বললাম

– কই নাতো! কি হয়েছে মাসি?

– না সেই সকালে বের হয়েছিস, ফিরলি এখন ৯ টা বাজে।

– না মাসি আজকে একটু কাজ বেশী ছিল।

– থাক! ওকে ছেড়ে দে, মামনি মাসিকে ডেকে বলে একে অপরের দিকে তাকিয়ে মুচকি হাসলো। আমি ওদের মজাটা ধরতে পারলাম না।

বাথরূমে গিয়ে ফ্রেশ হয়ে এসে রূমে ঢুকে দেখিও রুমি বসে আছে। আমাকে দেখেই

– তুমি একটা যাতা! ভাবলাম তুমি আসলে দুজনে মিলে লুডু খেলতাম! রুমি লুডু এক্সপার্ট, আমাকে খেলায় হারিয়ে বেশ মজা পায়, আর আমি হেরে। আমিও ওকে খুশি করার জন্য লুডু আনতে বললাম। ঘড়িতে তখন ৯:১৫, খেলা শুরু করলাম। আমার খেলায় মন নেই, মাথায় অন্য খেলা ঘুরছে তখন। খেলার ফাঁকে আমি ওর গেঞ্জির ফাঁক দিয়ে ওর বুক দেখার চেষ্টা করলাম, মনে মনে ভাবতে লাগ্লাম রুমির হাতে আমার চটি বই…

– কি দেখছ! তোমার চাল দাও

– দিচ্ছি! যাই দেই তুই তো খেয়ে নিচ্ছিস!

– খেতে যেন না পারি সেভাবে চাল দাও!

মনে মনে বললাম, ঠিক তোকে আমি খাওয়াবো। যাইহোক এভাবে খুন্সুটির খেলায় আমি জিতে গেলাম। রুমি রেগেমেগে মাসিকে গিয়ে বিচার দিল। মাসি তেমন পাত্তা দিলেন না। রুমি টিভি’র রূমে গিয়ে টিভি দেখতে লাগল। এর মধ্যে বাবা এসে মাকে বললো, অফিসের কি একটা কাজে বাবাকে ঢাকা যেতে হবে, রাতেই। মাসি অভিমানের সুরে বাবাকে কি যেন বলতে লাগ্লেন। আমি রুমির পাশে গিয়ে বস্লাম। দেখি চান্স নেয়া যায় কিনা। রুমি এখনো রেগে আছে। আমি উঠে গিয়ে খেতে গেলাম। খাওয়া শেষে রুমি আবার আমার রূমে এল। এসে আমার ক্যাম্বিস খাটে বসতে গিয়ে অসাবধানতায় খাট উলটে দিল। সাথে সাথে তার ফ্রক্টাও উলটে গেল, পিঙ্ক প্যান্টি পড়া ভেতরে। আমি ফটাফট চোখের ক্যামেরায় ওর পাছা, থাইয়ের কয়েকটা ছবি তুলে নিলাম। নিজেকে সাম্লে নিয়ে বললো- তোমার কলেজ তো ছুটি, চলনা কালকে কোথাও বেরাতে যাই! কাল্কে ছুটি, মৃত্তিকা আসবে সন্ধ্যায়। মিমিকে নিয়ে সকালে বেরুনোই যায়…

পরদিন সকালে মামনি আর মাসিমনি দুজনে বললো- বিকেলে আমরা তোর মামার বাসায় বেড়াতে যাব, তুই রুমিকে নিয়ে কোথায় যাবি ঘুরে আয়। আমি রুমিকে নিয়ে বের হলাম। যাওয়ার পথে মৃত্তিকার সাথে দেখা। রুমি আর ও বন্ধু।

– কিরে তোরা কবে এলি? রুমিকে জিজ্ঞেস করলো মৃত্তিকা

– এইতো গতকাল। মাসির বাড়িতে আসিস কিন্তু, মজা করবো।

– হুম যাবো, বিকেলে আবার শুভদার কাছে পড়া আছে।

পার্কে ঢুকতে গিয়ে বিশাল লাইনের পেছনে পড়লাম আমি আর রুমি। লাইনে দাড়াতে হলো দুজনকেই। রুমি সামনে আর মাই পেছনে। পেছন থেকে ধাক্কার ঠেলায় আমার ধোন বারবার রুমির পাছায় লাগছিলো। আমি রুমিকে ভিড় থেকে আগলে রাখতে দুহাত দিয়ে ওকে আলতো করে জড়িয়ে ধরলাম পেছন থেকে। উঠতি বয়েসি ছেলেরা হাঁ করে গিলতে লাগ্লো রুমির শরির। এভাবে কিছুক্ষন থাকার পর রুমি বললো- এখানে ঢুকবো ভাইয়া, চলো অন্য কোথাও যাই। আমি ওকে নিয়ে নদীর পারে চলে গেলাম। বেশ বাতাস নদীর পারে। হাটতে ভাল লাগছিল। হাটতে হাটতে আমি অর হাত ধরলাম আলতো করে।

– কিরে কালকে আমার রূম থেকে কি চুরি করেছিলি?

রুমি ভুত দেখার মত চমকে উঠে বললো- আমি! কি কি … কই নাতো! বেশ নার্ভাস হয়ে গেল সে। আমিও সুযোগ হাতছাড়া করতে চাইলাম না।

– আমি দেখলাম তুই আমার শেলফ থেকে কি একটা বই লুকিয়ে নিলি!

রুমি হাল্কা হেসে স্বভাবিক হোয়ার চেষ্টা করে বললো- গত বছর যে বেড়াতে গিয়েছিলাম সেই ছবি দেখার জন্য নিয়েছি

– ঠিক আছে কি ছবি নিলি মাসির সামনে বার করে দেখাস তো… ওকে আরো নার্ভাস করার জন্য বললাম।

– ভাইয়া তুমি এরকম করছ কেন? বলে রুমি আমার হাতটা টেনে নিয়ে ওর হাতে নিল।

আমিও সুযোগ পেয়ে বললাম- তুই যে বড়দের সেক্সের বই পড়ছিস মাসি জানতে পারলে আস্ত রাখবে না তোকে! আমি তো বড় হয়ে গেছি, তুই ত এখনো ছোট! যদি আমি বলে দেই!

রুমি এবার ভয় পেয়ে ছলছল চোখে বললো- সত্যি তুমি মাকে বলে দেবে?

– এক শর্তে বলবনা…

– কি শর্ত! রুমি বেশ আগ্রহ নিয়ে জানতে চাইল।

– সেটা পরে বলব। আগে বল বইটা নিয়ে কি করেছিস। ঠিক ঠিক বলতে হবে।

– ওহ! ভাইয়া তুমি না…

– না না বল কি করলি বই নিয়ে

– কি আর করব? সবাই যা করে। কি বাজে বাজে গল্প। আমি দু-এক পাতা পরেছি মাত্র।

– কোন গল্পটা?

– ওই যে রাজুর মায়ের কি একটা গল্প আছেনা…ওইটা

– রাজুর মায়ের যৌবন, আমি কনফার্ম করলাম

রুমি এরপর আমার দিকে আর তাকাতে পারছিল না। আমি বেশ গম্ভির ভাব নিয়ে বললাম

– তাহলে তুই এসব জানিস?

রুমি বেশ অবাক হয়ে বলে ফেলল- বারে! ক্লাশে আমার বান্ধবীরা একে অপরের শরিরে হাত দেয়… মজা নেয়… বয়ফ্রেন্ডদের সাথে কে কি করল… সেই গল্প করে।

– বাহ! আপনি তাইলে এসবও করেন…ভাল। রুমি বুঝতে পারল সে কি ভুলই না করলো, এসব বলে।

দুপুরের আগেই বাসায় ফিরলাম। মা আর মাসিমনি খেয়ে বের হবেন। রুমি যাবেনা। ও আমার সাথে থাকবে। উত্তেজনায় আমার আর সময় কাটছিল না। এদিকে সন্ধ্যায় আবার মৃত্তিকা আসবে। আমি আর রুমি লুডু খেলতে বসলাম। যাওয়ার আগে মা দুজনকে ঝগড়া না করতে বলে গেল, ফিরতে রাত হতে পারে। রূমটা গুছিয়ে মা আর মাসি বেরিয়ে গেল। ওরা চলে যেতেই আমি গম্ভীর গলায় রুমিকে ডাকলাম। আমি সোফায় বসা আর রুমি দাড়িয়ে। মনে মনে ভাবছিলাম, একেবারে নতুন শরির। বেশ যত্ন করে খেতে হবে, কোন ভুল করা যাবেনা।

– এবার আমি আমার শর্তের কথা বলব, শোন আমি যদি মাসিকে বলে দিতাম, কি হতো বলো? একেতো না বলে নিয়েছ তার উপর আবার নিষিদ্ধ জিনিস।

মাথা নিচু করে রইল রুমি।

– তুমি যেভাবে দাঁড়িয়ে আছ সেভাবেই স্ট্যাচু হয়ে দাঁড়িয়ে থাকবে ১ ঘন্টা। কোন নরচাড় করা যাবেনা। নাইলে আমি কিন্তু মাসিকে…

– ঠিক আছে নাও আমি স্ট্যাচু হলাম, কিন্তু মা কে কিছু আর বলতে পারবেনা, প্রমিস? এই বলে রুমি চোখ বন্ধ করলো।

– উহু! চোখ খোল, যে গল্পটা তুমি কাল পরেছ সেটা এখন আবার তুমি আমার সামনে পড়বে।

– এটাই তোমার শর্ত! রুমি বেশ অবাক হয়ে বললো।

– শর্ত এখনো শেষ হয়নি, বইটা তুমি আমার দিকে তাকিয়ে পড়বে আর আস্তে আস্তে পড়বে।

– ওকে! বস তাইলে… বলে রুমি বইটা আনতে গেল।

রুমি পড়া শুরু করল। আমার মনে হলো, রুমি গল্পটা পড়া পছন্দ করছে। গল্প যত ডিটেইলে যাচ্ছে, রুমির নিঃস্বাস তত ঘন হচ্ছে। আমাকে এর সুযোগ নিতে হবে। যত অশ্লীল শব্দ বাড়ছে রুমির ততই নড়াচড়া বাড়ছে। সে আর নিজেকে সাম্লে রাখতে পারছেনা। গল্পটা এরকম… ভাই তার বোনকে নানা ভাবে পটিয়ে চুদে যাচ্ছে… বোন ও তার ভাইকে আদর করছে। এর ফাঁকে রুমি একবার টয়লেট যেতে চাইল, আমি যেতে দিলাম না। সে আবার পড়া শুরু করল। গল্প যতই গভীরে যাচ্ছে রুমি ততই এলমেলো হয়ে যাচ্ছে। আমি খেয়াল করলাম রুমির যোনি রসে ভিজে গেছে। সে ঠিকমত দাড়িয়ে থাকতে পারছেনা। আমি আদেশের মতো করে বললাম

– যা, ধুয়ে আয় ভাল করে।

আমিও চাইছিলাম রুমি গরম হয়ে যাক, যাতে আমি যাই করি সে যেন বাঁধা না দেয়। রুমি ধুয়ে এসে আবার আমার সামনে দাঁড়িয়ে পড়লো। এবার আমি বললাম

– এবার তোমার শাস্তি।

– কি শাস্তি আবার! আমাকে মারবে নাকি?

– মারবোনা, তবে যা করতে বলি তা করতে হবে।

আমি বেশ শান্ত কিন্তু কঠোর হয়ে বললাম

– তুমি তোমার স্কার্ট আর প্যান্টি খুলে ফেল। রুমি অত বোকা না, সে আমার উদ্দেশ্য ধরে ফেলল

– না আমি পারব না, আমার লজ্জা করেনা বুঝি? তুমি কি ভেবেছ তুইমি বললেই…

আমিও বুঝলাম এত সহজে কাজ হবেনা। আমি সোফা থেকে উঠে ওর হাত থেকে বইটা নিয়ে নিলাম

– ঠিক আছে, মাসিকে তাহলে বলতেই হবে

– ভাইয়া! তুমি তো এমন ছিলেনা। এরকম করছ কেন? আমার কি লাজ-লজ্জা নেই?

– আমি সব খুলতে বলিনি শুধু স্কার্ট আর প্যান্টি, না পারলে আমার কিছু করার নেই। আর আমকে এত লজ্জা কিসের ছোটবেলায় তোকে কি আমি ন্যাংটা দেখিনি?

– আমি এখন বড় হয়েছি না। তার উপর বইটা পড়ে এম্নিতেই আমার লজ্জা লজ্জা লাগছে। এখন যদি তুমি আমাকে ন্যাংটো হতে বল,সেটা ভাল হবেনা।

আমি বেশ রাগ দেখিয়ে সেখান থেকে উঠে যেতেই, রুমি আমার হাত ধরে বসিয়ে বলল

– ঠিক আছে আমি যখন খুলব, তথন তুমি আমার দিকে তাকাবেনা…

পরবর্তি অংশ শীঘ্রই পোস্ট করব ………….