কাজের মাসির চোদন কাহিনী – আদীবাশি বৌ – ৩

100% brand new কাজের মাসির চোদন কাহিনী exclusively for the readers of Bangla Choti Kahini.com

তিনি প্রকাশ মুখ তার সামনে এনে, সে তার ঠোঁটের মধ্যে তার ঠোঁট নিয়ে চুষতে থাকে। সে অনভিজ্ঞ ছিল।সে আগে কখন এরকম করেনি কার সাথে। তিনি শুধু চলচ্চিত্রে দেখেছে এসব। তিনি প্রকাশ এবং তার বাচ্চাদের অনুপস্থিতিতে টিভি দেখত।

প্রকাশ সাধারণতঃ রবিবার সিডি প্লেয়ারে সিনেমা দেখে এবং ও কাজে ছলে যাবার পর মধু একা একা সিনেমা দেখেছে যাতে প্রেম ভালবাসার সীন দেখেছে। সে দেখে দেখে এসব সিখেছে কিন্তু কখন নাগজির সঙ্গে এরকম কিছু

মধুর মনে পরেনা সে কখন নাগজিকে এই ভাবে চুমু খেয়েছে কিনা। মধু আগে নাগজিকে খুব ভালবাসত কিন্তু যবে থেকে সে মদ খাওয়া শুরু করেছে সেও মোটা হতে শুরু করে এবং তার ভুঁড়ি বারতে থাকে। মধু নাগজিকে অনেক বার বারন করেছে মদ না খাবার জন্য এবং শরীরের প্রতি যত্ন নিতে কিন্তু কে কার কথা শোনে।

তার চুম্বন প্রতিক্রিয়ায় প্রকাশও তার ঠোঁট চোষা শুরু করে। প্রকাশ আবার তার গালে থুথনিতে গলায় চুমু খেতে থাকে। মধুও প্রকাশের ছুম্বনের আনন্দ উপভোগ করতে থাকে। প্রকাশ তার ঠোঁট ছেরে এবার তার জিভ চুষতে আরম্ভ করে এবং মধুর মুখের লালা চেটে চেটে খেতে থাকে। মধুর জীবনে আর একটা নতুন কাম শিক্ষা পেল কি ভাবে জিভ চুষতে ও চাঁটতে হয় এবং তাতে শরীরের মধ্যে এক অদ্ভুত অনুভুতি হল। মধুও তার শিক্ষাগুরুকে গুরুদক্ষিণা হিসাবে প্রকাশের জিভ চুষতে ও চাঁটতে থাকে।

প্রকাশ উত্তেজিত হয়ে উঠল এবং তার খাঁড়া বাঁড়া মধুর তিনকোনা জমির মধ্যস্থলে গিয়ে খোঁচা মারতে লাগল। মধুর হাত লোভ সামলাতে না পেরে তার খাঁড়া বাঁড়ার দিকে আপনা আপনি এগিয়ে যায়। মধু তার হাত দিয়ে প্রকাশ বাবুর খাঁড়া বাঁড়াটা অনুভব করতে থাকে এবং বাঁড়ার মাথায় হাত বোলাতে থাকে। তারপর সে বাঁড়াটাকে নিয়ে তার খাদের চেরায় ঘসতে থাকে। ঘসতে ঘসতে কখন যে সেটা খাঁদের ভিতর ডুকে গেল টের পেল না কেও।

এদিকে প্রকাশ তাকে চুমু খেতে ব্যাস্ত আর ওদিকে মধু তার পা দিয়ে প্রকাশকে সাঁরাশির মত করে আঁকরে ধরেশুয়ে আছে যেন মনে হয় দুটো শরীর এক হয়ে গেছে।

প্রকাশের জন্য তার প্রেম অনেক গুণ বেড়ে যায়। মধূ তাকে অন্ধের মত চুমু খেতে থাকে তার সারা মুখ ভরে। প্রকাশও পিছিয়ে নেই কোন দিকে সেও মধুর প্রত্যেকটি চুমুর পরিবর্তে চুমু দিতে থাকে এবং তার আদরে মধুর থেকেও বেশি জোর ছিল।

তাঁর হাত এখন মদুর নগ্ন দেহের উপর অবাধে ঘুরে বেরাচ্ছিল। হাত তুলে নিজের মুখটা নিয়ে গেল তার বগলের কাছে গন্ধ শুঁকল আর চুমু খেতে লাগল তার বগলে আর তারপর জিভ দিয়ে চাঁটতে লাগল তার বালে ভরা বগল। এদিকে মধু তার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল।

হাত বোলাতে বোলাতে প্রকাশ বাবুর মাথাটা আস্তে আস্তে নিচের দিকে নামাতে থাকল তার মাই এর কাছে। প্রকাশ বাবু নিজের থুথনি দিয়ে মাই দলতে থাকল। একবার ডান মাই আর একবার বাম মাইটা। প্রকাশ বাবু পাগলের মত মাই দুটো চুমু খেতে লাগল বোঁটা গুলা দাঁত দিয়ে মৃদু ভাবে কামড় দিল আর তারপর মুখের ভিতর নিয়ে চুষতে লাগল জেন সে তার মায়ের বুকের দুধ খাচ্ছে বহুদিন পর। মধুও উত্তেজিত হয়ে প্রকাশ বাবুর মাথাটা তার বুকে আরো চেপে ধরল।

প্রকাশ বাবু উন্মত্তের মত তার কালো বোঁটাগুলো চুষে চুষে খাচ্ছে। কিছুক্ষণ বোঁটা চোষার পর তার মাই গুলি একে একে চুষতে লাগল। মধু আর নিজেকে সামলাতে পারছেনা সারা শরীরে কাম বিদ্যুত এর তরঙ্গ বয়তে শুরু করে দিয়েছে কাম জ্বালায় ছট ফট করছে। সে নিজেকে স্থির রাখতে পারছেনা তার শরীর নিজে থেকেই ওঠা নামা করতে শুরু করে দিল। প্রকাশ বাবুও ছন্দ মিলিয়ে মাই চুষতে চুষতে ওঠা নামা শুরু করে দিল।
হঠাত মধুর শরীর কাঠের মত শক্ত হয়ে গেল। ও বুজতে পারল তার কাম রস গুদের দারজাই এসে ধাক্কা মারছে বাইরে আসার জন্য। মধু অনিচ্ছা সত্তেও গুদের দরজার ছিটকানি খুলে দিল আর তার কাম রসের ঝরনা বেরিয়ে এল। মধু কিছুক্ষণ নিস্তেজ শুয়ে পরল কিন্তু প্রকাশ বাবুর চুম্বনে জ্ঞান ফিরে পেল।এতদিন তার বিয়ে হয়েছে কতবার না জানি নাগজির সাথে চোদন খেলা খেলেছে কিন্তু এরকম আনন্দ কখন পায়নি সে। মনে হয় সে আজ এক অজানা সুখের সন্ধান পেল এতদিন পরে।
মধুর শরীরে আর জোর ছিলনা প্রকাশ বাবুকে ছেপে জরিয়ে থাকার তাই সে প্রকাশ বাবুকে তার কাম বন্দন থেকে কিছুটা মুক্তি দিল তবে পুরপুরি নয়। মধু তার কাম দেবতার সারা শরীরে হাত বোলাতে লাগল আর অনুভব করতে লাগল তার শরীরের গঠন।
প্রকাশ বাবু এখন স্বপ্নের জগতে নিদ্রাছন্ন। মধুও আর নিজেকে জাগিয়ে রাখতে পারল প্রকাশ বাবুকে জরিয়ে ঘুমিয়ে পরল। অবাক হবার বিষয়টি হল এই যে এখন কিন্তু প্রকাশ বাবু মধুর শরীরের উপর আর মধু তার নিচে। দেখে মনে হয় যেন একটাই শরীর একে অপরের জন্য সৃষ্টি।

কিছুক্ষণ পরেই মধুর ঘুম ভেঙ্গে গেল। ঘুম থেকে উঠে প্রকাশ কে তার আলিঙ্গনে পেয়ে দিশেহারা হয়ে পরে মধু। প্রকাশ বাবুর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে শুরু করে দেয়। নিজের জিভ প্রকাশ বাবুর মুখের ভিতর ঢুকিয়ে তার মুখের লালা চাটতে থাকে। এতে প্রকাশ বাবুর ঘুমের ব্যাঘাত ঘটে। সেও ঘুমের মধ্যে মদুর জিভ চুষতে থাকে। চারিদিক অন্ধকার এখন কারেন্ট আসে নি। প্রকাশ বাবু তার মুখ মণ্ডল ধরে গভীর চুম্বন দিতে থাকে এবং মণি মণি বলতে থাকে। মধু এখন নিজেকে প্রকাশ বাবুর মণি করে নিল এবং প্রকাশ বাবুর কথায় সাই দিতে থাকে। সে শুধু হ্যা আর হ্যু করে জেতে লাগল।

প্রকাশ বাবু “মণি আই লভ উ” বলে তার মাই জোড়া টিপতে লাগলেন। সঙ্গে সঙ্গে তার ধন খাঁড়া হয়ে গেল এবং নাড়াচাড়া করতে লাগল। মধুও আবেগে বল উঠল “আই লভ উ” এবং প্রকাশ বাবুকে জরিয়ে ধরে প্রকাশ বাবুর তালে তালে নিজের শরীর দোলাতে লাগল।

প্রকাশ বাবু মধুর মাই চুষতে চুষতে এবার আস্তে আস্তে তার শরীরের গতিবেগ বারিয়ে দিয়ে ওঠা নামা করতে লাগল মধুর শরীরের উপর। মধু আর নিজেকে সামলে রাখতে পারছে না। প্রকাশ বাবুর তালে তালে তার ওঠা নামার গতিবেগও বেড়ে গেল।

প্রকাশ বাবু এখন কিন্তু তার স্বপ্নের জগতে বাস করছে। তার স্বপ্নের জগতে তিনি এখন মণির সঙ্গে কামকেলি করছে।
তারা দুজনে এখন চরম পর্যায় পৌঁছে গেছে। সেখান থেকে ফেরার আর কোন উপাই নেই। মাই চোষা ও গুদ ও বাঁড়ার ঘসাঘসিতে মধুর অবস্থা কাহিল। সে তার গুদের ফোয়ারা আটকে রাকতে পারছেনা। আর এদিকে প্রকাশেরও অবস্থা খারাপ। দুজনের কোমর দোলানির সমান বেগে ছলছে।

প্রকাশ আর পারল না নিজেকে ধরে রাকতে মধুর মাই চুষতে চুষতে মাল বার করে দিল তারা বাঁড়া দিয়ে আর সেই বির্জের গরমে মধুও নিজের মাল খালাশ করে দিল। মধু প্রায় অজ্ঞানের মত অবস্থা হল। দুজনেই হাঁপাতে থাকে এক সঙ্গে।

প্রকাশের চুমু খাওয়া কিন্তু তখন থামেনি সে অবিরাম আদর করে যাচ্ছে মধুকে। মধুও গোঙাতে গোঙাতে প্রকাশ বাবুকে আদর করে যাচ্ছে চোখ বন্ধ করে।

হঠাত আলো জ্বলে উঠল ঘরের মধ্যে মানে কারেন্ট এসে গেল।
আর প্রকাশ বাবুর স্বপ্ন ভঙ্গ হল। সে তার কাম সঙ্গির দিকে চেয়ে তাকাল। আরে এত মণি নয় এত মধু সেই আদিবাসি কাজের মেয়েটা। যাকে সে এতক্ষণ মণি ভেবে আদর করে গেল যার সঙ্গে কাম লীলা করল সে তার বাড়ির কাজের লোক মধু।

প্রকাশ বাবু মধুকে দু হাতে ধরে একটা ঝাকুনি দিল আর মধু লজ্জাই মাথা নিছু করে চোখ বন্ধ করে তাকে জরিয়ে ধরল।

প্রকাশ ছিন্তা করে দেখল তাহলে স্বপ্নে সে মনিকে আদর করছিল কিন্তু বাস্তবে সে হল মধু।

প্রকাশ ওনুভব করল তার শরীরে একটিও বস্ত্র নেই সে সম্পূর্ণ উলঙ্গ তার পর সে মধুর দিকে ছেয়ে দেখল সেও সম্পূর্ণ উলঙ্গ গায়ে একটি সুতোও নেই।
তার পর প্রকাশ বাবুর চোখ গেল তার নিম্নাগের দিকে দেখে চারিদিকে আঠার মত রস লেগে আছে। ভাবল তাহলে স্বপ্নেই সে তার মাল খালাশ করে দিয়েছে মধূর উপর।

প্রকাশ বাবু মনে মনে নিজেকে ধিক্কার দিতে লাগল। নিজেকে দোষী এবং অপরাধী মনে করতে লাগল। মধুকে আবার স্পর্শ করার ক্ষমতা ছিল না তার।
সে যে মধুকে ডেকে ঘুম থেকে ওঠাবে এবং অখান থেকে উঠে যাবে সেটাও তার দ্বারা সম্ভব হল না।
প্রকাশ বাবু ওখানেই শুয়ে রইলেন আর তার হাতের উপর মধু মাথা দিয়ে ঘুমিয়ে আছে।
কিছুক্ষণ ওই ভাবে শুয়ে থাকার পর প্রকাশ বাবুর চোখ গেল মধুর নগ্ন দেহের দিকে। যদিও সে তাকে জরিয়ে শুয়ে আছে তবুও তার দেহের সৌন্দর্য ও লাবন্য দেখা যাচ্ছিল। মধুর শরীরের গঠন খুবি সুন্দর এবং আকর্ষক জা এতদিন প্রকাশ বাবুর নজরে পরেনি।
এবার তার নগ্ন পিঠের দিকে তার নজর পড়ল। দেখল তার পিঠের ছারিদিকে আঘাতের চিন্হ। নাইট লাম্পের আলতে স্পষ্ট বঝা যাচ্ছে না তাই হাত বারিয়ে বেড সুইচটা অন করে দিলাম আর টিউব লাইটটা জ্বলে উঠল আর প্রকাশের চোখের সামনে নাগজির দেওয়া আঘাতের চিন্হগুলি স্পষ্ট দেখা গেল। মনে হয় সব গরম শিখের ছেঁকার দাগ। প্রকাশ বাবুর মন গলে গেল তার ক্ষত বিক্ষত পিঠ দেখে। না পেরে সে তার ক্ষতের উপর আলত করে হাত বোলাতে লাগলেন। পিঠে আরাম পেয়ে মধুর ঘুম ভাঙল। চোখ খুলেই সে প্রকাশ বাবুর কোমর হাত দিয়ে জরিয়ে ধরে তার চোখের দিকে তাকিয়ে রইলেন আর বললেন বাবু তুমি আমায় ঋৃণি করে দিলে আজ তোমার ভালবাসা আমায় দিয়ে। আমি চিরজীবনের জন্য ঋৃণি হয়ে গেলাম তোমার কাছে না তোমার নিস্পাপ ভালবাসার কাছে। আমি আমার জীবনে এরকম ভালবাসা কোনদিনও পায়নি কার কাছ থেকে। আজ আমার জীবনের শ্রেষ্ঠ দিন।

“না না আমার এটা করা উচিত হয়নি একদম, উচিত হইনি আমার তোমার এই দুরবস্থার সুযোগ নেওয়া” বলে উঠলেন প্রকাশ বাবু।
মধু তার হাত নিয়ে প্রকাশ বাবুর মুখ চাপা দিল যাতে কোন কথা না বলতে পারে আর এবং সে নিজে বলে উঠল “ বাবু এতাকে পাপ বলবেন না আপনি, বাবু এতা কোন মতেই পাপ নয়। আপনি তো আপনার মনিকে আদর করছিলেন এতে পাপ কিসের আর আমি তো আমার জীবন দাতার ভালবাসা পেলাম যিনি আমার কাছে দেবতার মত। আমি তো আমার দেবতাকে আমার সর্বস্ব কিছু দিয়ে পুজা করতে পারি এতে পাপ কিসের।
বাবু আপনি পায়ের গরাই একটু জায়গা দিন তাতেই হবে আমার আর কিছু চাইনা আর আমি আপনার কাছেই থাকতে চাই। এই বলে কম্বল সরিয়ে তার পায়ে গিয়ে নিজের মাথা রেখে দিল।
প্রকাশ বাবু তাকে তার পায়ের কাছ থেকে তুলে দরলেন আর বললেন “ এরকম ভাবে কেও পায়ে পরে, আমার পা ছাড়”।
মধুকে তুলতে গিয়ে আবার তার পিঠের ক্ষতগুলি চোখে পড়ল এবং বলল “নাগজি তো তোমার উপর নির্দয়ের মত অত্যাচার করেছে কি করে সঝ্য করলে এত অত্যাচার” আর তার পিঠে হাত বোলাতে লাগলেন।
তারপর উঠে গিয়ে মলম নিয়ে আসলেন ঘর থেকে। এনে মধুর পিঠের সামনে বসে মলম লাগিয়ে দিতে দিতে ক্ষতের ফু মারতে থাকলেন তার মুখ দিয়ে যাতে মধু একটু আরাম পাই।

এই দেখে মধু বলে উঠল “ বাবু এই ভাবে লজ্জা দিবেন না, আমার খুব লজ্জা লাগছে আপনি এই ভাবে আমায় সেবা করছেন”।
প্রকাশ বলে উঠল “ চুপ করে বস আমায় মলম লাগাতে দাও ভালো করে, নাগজি হতছ্ছারা কি ভাবে কষ্ট দিয়েছে তোকে”।

প্রকাশ বাবু পিঠে মলম লাগাতে লাগাতে দেখল খতের দাগ পাছা পর্যন্ত রয়েছে তাই মধুকে বলল “তুই শুয়ে পর পা দুটো ছরিয়ে টান টান করে”। বিনা বাক্যব্যয়ে মধু প্রকাশ বাবুর কথা মত শুয়ে পড়ল বিছানার উপর।

মধুর নগ্ন শরীর ও তার পাছা দেকে ডোক গিললেন। কি সুন্দর তার এই দেহ মনে মনে ভাবল প্রকাশ বাবু এ তো মণির চেয়েও বেশি সেক্সি। মনে মনে ভাবছে এদিকে এসব আর অদিকে তার হাত চলছে। পিঠে ও পাছায় মলম লাগাবার পর প্রকাশ বাবু জিজ্ঞেস করলেন “ আর কোথাও চোট লেগেছে তো বল মলম লাগিয়ে দিচ্ছি।
মধু ঘুরে বসে তার জাঙ্গয়ের ক্ষত দাগ প্রকাশ বাবু কে দেখাল আর প্রকাশ বাবু তার মসৃন জাঙ্গে বোলাতে লাগ্ল।মলম লাগাতে গিয়ে তার চোখ মধুর ত্রিকোনাকার জমির উপর পড়ল। কি সুন্দর সেই দৃশ্য। মধুর ত্রিকোনাকার জমি ছোট ছোট ঘাসে ভরা কিন্তু তার মাঝে একটা গভীর খাঁদ যার আশেপাশে কোন ঘাস নেই।
প্রকাশ বাবু তার গুদের দিকে তাকিয়ে আর মধু তার মুখের দিকে তাকিয়ে। প্রকাশ বাবুর ভলবাসা পেয়ে মধু মনে মনে নিজেকে ধন্য মনে করল।
প্রকাশ বাবুর নজর তার গুদের থেকে সরছে না দেখে মধু লজ্জায় নিজের সুন্দর গুদতাকে দুই হাত দিয়ে ঢেকে দিল এবং বলল “ আমার খুব লজ্জা করছে, আপনি ওই ভাবে আমার গুদের দিকে কেন তাকিয়ে আছেন?”।
প্রকাশ বাবু তার পিঠে চুমু খেল, তারপর কপালে আত্রপর ঘাড়ে আর বলল “মধু আমি দুঃক্খিত এর জন্য”।
মধু তার গলা জড়িয়ে প্রকাশ বাবুকে নিয়ে শুয়ে পরে আর বলে “ বাবু আমি তোমাকে রোজ রাতে এই ভাবে পেতে চাই। সে তুমি আমাকে মণি মনে করে আদর কর বা মধু মনে করে আদর কর তাতে আমার কিছু যাই আসেনা”।
এই বলে সে নিজেকে আর প্রকাশ বাবুকে কম্বলের তলায় ঢুকিয়ে নিলেন আর দুটো শরীর এক হয়ে গেল।

সমাপ্ত