বাংলা ইনসেস্ট চোটি – মা ও মাসিকে একখাটে চুদলাম (Maa O Masike Ek Khate Chudlam)

বাংলা ইনসেস্ট চোটি

আজ যে কাহিনি আপনাদের বলতে যাচ্ছি তা আমার জীবনের সত্যি ঘটনা. মাস খানেক আগের কথা. প্রথমে আমার পরিবার সম্বন্ধে জানা প্রয়োজন. আমি আমার মা বাবার এক মাত্র সন্তান. এখন আমার বয়েস ১৯ বছর. যখন আমার ৫ বছর বয়স তখন আমার বাবা মারা যায়. এখন মায়ের বয়স ৩৮ বছর. গায়ের রঙ শ্যামলা এনবং বেশ স্বাস্থ্য আছে. যখন উনি হাঁটে তখন উনার পাছা হাঁটার তালে তালে নাছে. উনি একটা কোম্পানিতে কাজ করে আমার লেখাপড়ার খরচা চালিয়েছেন.

গত দু বছর ধরে একটা প্রাইভেট কোম্পানিতে কম্পুটার অপারেটর হিসাবে পার্ট টাইম চাকরি করছি এবং কলেজে পরছি. আমাদের ঘরে কেবল মাত্র আমারা তিনজন থাকি. আমি মা ও মাসি. আমার মাসির বয়স ৩৬ বছর এবং উনি বিধবা. উনার স্বামি প্রায় তিন বছর আগে মারা গেছেন এবং উনার কোন সন্তানাদি ছিলনা.মা উনাকে নিজের কাছে এক সাথে রেখেছেন এবং একসাথে ফ্যাক্টরিতে কাজ করতে লাগলেন. গুম একটা হবার কারনে আমরা এক্সাথেই ঘুমাতাম. প্রথমে আমি পাসে মা এবং মায়ের পাসে মাসি. ঘুমাবার সময় মা ও মাসি দুজনে নাইটি পরে ঘুমাত.আর আমি লুঙ্গি ও জাঙ্গিয়া পরে ঘুমাতাম.

একদিন অনুমানিক ১২-২৫ নাগাদ আমারঘুম ভাঙল কেননা আমার প্রসাব পেয়েছিল. ঘুম ভাংতেই খেয়াল করে দেখলাম মাসির নাইটি কোমর অব্ধি তোলা এবং উনি ধিরে ধিরে ইইইই য়াআআআ উউউ আওয়াজ করছেন. ভালভাবে লক্ষ্য করে দেখলাম মাসি তার ডান হাতের আঙুল তার গুদের ভিতর আর বাহির হচ্ছিল আর বাম হাত টা মায়ের গুদের উপর. এতা দেখেই আমার বাঁড়া একেবারে শক্ত হয়ে গেল. কিছুক্ষণ পর মাসি ঘুমিয়ে পরলেন. হয়ত মাসির গুদের কাম্রস বেরিয়ে গেছে. কিছুতেই আমার ঘুম আসছিলনা.

চোখের সামনে শুধু মাইর কীর্তি ভাসছিল. যায় হোক একটু পরে উঠে প্রসাব করে এসে শুয়ে পরলাম. এর পর থেকে মাসিকে আমি কামনার দৃষ্টি তে দেক্তে লাগলাম. পরের দিন শনিবার ছিল তাই মাকে বললাম বিকেলে চিকেন রান্না করতে. মা আমাই বিকেলে অফিস থেকে ফেরার পথে চিকেন নিয়ে আস্তে বলল. আপনাদের একটা কথা বলে রাখি মা ও মাসি ২-৩ মাস হল ১-২ পেগ উইস্কি খেত. একদিন আমি বন্ধুদের সাথে বারে উইস্কি খেয়ে বাড়ি আস্তেই মা জিজ্ঞ্যাসা করল-

মা – বাবা তুমি মদ খেয়েছ?

আমি – হ্যা মা. এক বন্ধু আমাকে বারে নিয়ে গেল আর আমরা সেখানে উইস্কি খেলাম.

মা – বাবা তুমি এখন বড় হয়েছ মদ খেতে চাইলে বাড়িতেই খেও. বাইরে খেয়ে গেলে টাকাও বেসি লাগে তা ছাড়া অভ্যেশ ও খারাপ হয়ে যায়.

আমি – ঠিক আছে মা এখন থেকে ঘরেই খাব.

সেদিনের পর থেকে যখনি মদ খেতে ইচ্ছা হয় তখনি ঘরে খাই. ঘরে মদ খাবার সময় মা ও মাসি আমাকে সঙ্গ দেয়.

যায়হক সে শনিবার অফিস থেকে ফেরার সময় চিকেন এবং সাথে উইস্কির বোতল নিয়ে আসলাম.

আনুমানিক ৯-৩০ টায় মা দাক্ল এস খাবার তৈরি হয়ে গেছে. মাসি তিনটে গ্লাস আর উইস্কির বোতল নিয়ে এল এবং আমরা খেতে শুরু করে দিলাম.মা ও মাসি ১-১ পেগ খেয়েছে আর আমি তিন পেগ. খাওয়া শেষ হলে মা ও মাসি ঘরের কাজ শেষ করে শবার জন্য পস্তুতি করতে লাগল. প্রতিদিনের মত আমরা তিনজন শুয়ে পরলাম. রাত প্রায় দেড়টা নাগাদ প্রসাব করার জন্য উথলাম. দেখলাম মাসি মায়ের দিকে হয়ে শুয়ে আছে আর মাসির বান পাটা মায়ের কমরের উপর.মায়ের নাইটি উরু পর্যন্ত উঠে রয়েছে.

আমি কোন শব্দ না করে প্রসাব করে ফিরে এসে দেখলাম তারা গভীর ঘুমে অচেতন. হয়ত উইস্কির কারনে গভীর ভাবে ঘুমাচ্ছে. আমি আস্তে করে মাসির নাইটি কোমর পর্যন্ত উথালাম. এবার বালে ভর্তি গুদ পরিস্কার দেখতে পেলাম. মাসির পা মায়ের উপর হওয়াতে গুদের দিউ পাতা ফাঁক হয়ে ভেতরের গোলাপি অংশ পরিস্কার দেখা যাচ্ছে. আর মাসির গুদ দেখে আমার বাঁড়া মহারাজ খাঁড়া হয়ে গেল এবং আন্ডার ওয়ার থেকে বেরিয়ে আসল. মনে হচ্ছিল এখন মাসির গুদে বাঁড়া ঢুকিয়ে আচ্ছা করে ঠাপাই কিন্তু সাহস হলনা.

আমি বিছানায় শুয়ে ঘুমের ভান করে বাঁড়াটা হাতে ধরে মাসির গুদের কাছে রাখলাম. ভয়ের কারনে মাসির গুদে বাঁড়া ধুকাতে পারলাম না যদি মাসিজেগে যায় আর মাকে জানিয়ে দেয়? তাই ভয়ে ভয়ে বাঁড়া মাসির গুদের উপর আস্তে আস্তে ঘসতে লাগলাম এবং খানিক পরে অনেকগুল বীর্য মাসির গুদ ও বালের উপর ঢেলে দিলাম.সকালে রবিবার হবার কারনে ১০ টায় ঘুম থেকে উথলাম. ঘুম ভাঙ্গতেই মা ও মাসির গলা শুনতে পেলাম. তারা অনেক আস্তে কথা বলছে. আমি ভাভ্লাম মাসি হয়ত আমার নামে অভিজগ করছে মায়ের কাছে. টাই আমি লুকিয়ে তাদের কথা সুন্তে লাগলাম.

মাসি – জানিস দিদি কাল রাতে কি হয়েছে.

মা – নাত. কি হয়েছে?

মাসি – রাতে প্রসাব করতে উঠে দেখি দিহুর বাঁড়াটা বেরিয়ে আছে.,

মা – মনে হয় অর জাঙ্গিয়া ঢিলা হয়ে গেছে তাই নুনু বেরিয়ে গেছে.

মাসি – দিদি অর নুনু আর নুনু নেই. নুনু এখন বাঁড়া হয়ে গেছে বড় মানুষের মত.

মা- আচ্ছা তাহলে তো অর বিয়ের প্রস্তুতি নিতে হবে. টা কত বড় ওর বাঁড়া?

মাসি – অর নেতান বারাতাও বেশ বড় মনে হল.

মা – তাই নাকি. তাহলে অর বাঁড়া খাঁড়া হলে তো অনেক বড় হবে.

মাসি – প্রসাব করে যখন গুদ পরিষ্কার করতে লাগলাম তখন বালে ও গুদে কেমন আঠা আঠা লাগল. মনে হয় দিনু বীর্য ঢেলে রেখেছে.

মা – সেই জন্যই বলি তকে রাতে নাইটি ঠিক করে রাখতে. প্রায়ই দেখি তোর নাইটি কোমর অবধি উঠে থাকে.

এবার আমি বুঝতে পারলাম রাতে জা কিছু হয়েছে তাতে মাসি কিছু মনে করেনি এবং আমি বিছানা থেকে উঠে স্নান করে খাবার জন্য অপেখ্যা করতে লাগলাম. তখনি মা মাসিকে বলল দিনুকে খাবার দিয়ে দে আমি কাপর শুকাতে গেলাম, মাসি খাবার নিয়ে আসল এবং আমার পাসে বস্ল. রাতের ঘতনার পর থেকে মাসিকে আমি কামুক নজরে দেখতে লাগলাম. যখন আমার দৃষ্টি মাসির মাইয়ের উপর পড়ল তো জিজ্ঞ্যাসা করল-

মাসি – কি দেখছিস বাবা.

আমি – মাসি আজ তমাকে ভারি সুন্দর দেখাচ্ছে.

আমার কথা সুনে মাসি হাসলেন এবং সেখান থেকে উঠে চলে গেল.

রাতের খাবার খেয়ে শোবার প্রস্তুতি নিলাম. কিন্তু আমার ঘুম আসছে না কিছুতেই. আমি কেবল ঘুমাবার নাটক করতে লাগলাম আর প্লান করতে লাগলাম কি ভাবে নাসিকে চোদা জায়.আনুমানিক রাত তখন ১২-৪৫ আমি চোখ খুললাম এবং মাসি ঠিক গত রাতে মত করে শুয়ে আছে আর নাইটি কমরের উপরে উঠে আছে যার ফলে মাসির গুদ পরিষ্কার দেখা যাচ্ছে. গুদ দেখেই আমার বাঁড়া খাঁড়া হয়ে চোদার জন্য তৈরি হয়ে গেল. আমার মাথাই একটা বুদ্ধি খেলে গেল এবং আমি উঠে গিয়ে লাইট বন্ধ করে দিলাম এবং বারাই খনিক তেল লাগিয়ে আসলাম.

এবার মাসির দিকে শুয়ে তার গুদে বাঁড়া রাখলাম. আমার বাঁড়া পিচ্ছিল হওয়াতে মাসির গুদে কিছুতা ঢুকে গেল. আমি মাসির গুদের পরস অনুভব করতে পাচ্ছিলাম বাঁড়া ধকার কারনে ফলে আমি আর উত্তেজিত হয়ে গেলাম এবং একটু একটু জোর লাগিয়ে প্রায় অর্ধেক বাঁড়া ধকালাম গুদের ভিতর. বাঁড়া ধুক্তেই মাসি নড়ে উঠল. মাসি জেগে গেছে ভেবে আমি ঘুমের ভান করে শুয়ে রইলাম. কিছুক্ষণ ছুপ থাকার পর কিছু হচ্ছেনা দেখে মাসি পাছাতা আমার দিকে একটু এগিয়ে দিল ফলে বাঁড়াটা আর একটু ভেতরে ঢুকে গেল.

আমি বুঝতে পারলাম না মাসি ইচ্ছা করে এতা করল নাকি ঘুমের ঘরে. যায় হোক আমি মনে সাহস জমিয়ে মাসির মাইয়ের উপর হাত রাখলাম এবং আস্তে আস্তে টিপতে লাগলাম. হঠাত মাসি সজা হয়ে সুল ফলে গুদ থেকে আমার বাঁড়াটা বেরিয়ে গেল. একটু পরেই আমার বাঁড়ার উপর মাসির হাত অনুভব করলাম. উনি আমার বাঁড়াটা ধরে উপত নিছ করে নাড়াতে থাকলেন আর আমি একহাত দিয়ে মাই আর অন্য হাত দিয়ে গুদে উংলি করতে লাগলাম. এভাবে প্রায় ৫ মিনিট চলল. এরপর মাসি আমার কানে কানে বলল – বেটা তুমি আমার গুদ চাট আর আমি তোমার বাঁড়া চাটি. এবার আমরা ৬৯ পদ্ধতিতে একে অপরের বাঁড়া ও গুদ চাটতে লাগলাম. আমি যখন মাসির গুদে জিব দিয়ে চাটতাম তখন মাসি আআহহহহ উউউউইইই মা মা মা করে ধিরে ধিরে আওয়াজ করত.

কিছুক্ষণ চাটার পর মাসির গুদ দিয়ে সাদা রস বেরিয়ে এল আর সেই সময় উনি আমার মাথা ধরে উনার গুদের উপর চেপে রাখল যার ফলে উনার সব রস আমার মুখের ভিতর এসে পড়ল. এবার মাসি আমাকে তার শরীরের উপর নিলেন এবং আস্তে আস্তে বললেন বাবা আর সয়তে পারছিনা এবার তোমার মোটা বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে আচ্ছা করে চোদো. আমিও দেরী না করে মাসির কমরের নিচে একটা বালিশ রেখে গুদে বাঁড়া সেট করে জরে একটা ধাক্কা মারলাম. অর্ধেক বাঁড়া ঢুকে গেল. জরে ধাক্কা মারার ফলে মাসির মুখ থেকে আওয়াজ বেরিয়ে গেল. উই…মা…ধিরে… ঢো…কা…ও ও ও …. মাসির আওয়াজে মা জেগে গেল কিন্তু অন্ধকারে আমাদের চোদন দেখতে পেলনা এবং জিজ্ঞাসা করলেন কি হল? মাসি মায়ের কানে আস্তে আস্তে করে বলল কিছু হয়নি আমি গুদ খেছছিলাম তাই সুখে আওয়াজ বেরিয়ে গেল.

ঠিক আছে তবে আস্তে আওয়াজ কর তোর পাসে দিনু ঘুমিয়ে আছে খেয়াল রাখিস. আমি চুপচাপ মাসির উপর শুয়ে ছিলাম. আমার অর্ধেক বাঁড়া তার গুদে ঢোকানো. কিছুক্ষণ পর আমি মাসির ঠোঁট চুষতে শুরু করে দিলাম এবং জোরে আর একটা ধাক্কা মারলাম তাতে আমার পুর বাঁড়াটা ঢুকে গেল মাসির গুদের ভেতর. মাসি আবার চেঁচাবার চেষ্টা করল কিন্তু উনার মুখে আমার মুখ থাকাই উনি আর চেঁচাতে পারলেননা.

এবার আমি আমার বাঁড়া ভেতর বাহির করতে লাগলাম. মাসিও তলঠাপ দিতে লাগলেন. বেসি জোরে থাপাতে পারছিলামনা কারন পাসে মা শুয়ে ছিল. প্রায় ২০ মিনিট চোদার পর আমার মাল বেরবার উপক্রম হল. এর মধ্যে মাসি ৪ বার তার মাল খসিয়েছে. আমি মাসির গুদ থেকে বাঁড়াটা বার করে মাসির মুখে দিলাম এবং আমার মালে মাসির মুখ ভরে গেল এবং তিনি গটগট করে সব মাল খেয়ে নিলেন. এবার আমি মাসির পাসে শুয়ে পরলাম. এক্তুপর আমি মাসির হাথ নিয়ে আমার নিস্তেজ হয়ে যাওয়া বাঁড়ার উপর রাখলাম.

মাসি বাঁড়া নাড়াতে শুরু করলেন এবং ফিস ফিস করে বললেন – এখনও মন ভরল না আমাকে চুদে? আমি বললাম মাসি আমি এবার তোমার পোঁদ মারতে চাই. মাসি বলে উঠল বাবা আমি কখন পোঁদ মারাইনি আর তোমার বেশ বড় আর মোটা আমার কষ্ট হবে. আমি বললাম ভয় নেই আমি আস্তে আস্তে ঢোকাব. মাসি বলল ঠিক আছে তবে রান্নাঘর থেকে তেল নিয়ে আয় তার আগে এবং তোর বাড়ায় আর আমার পোঁদে বেসি করে তেল লাগা তাহলে আরামসে ঢুকে যাবে কষ্ট কম হবে. আমি বললাম ঠিক আছে আমি তেল আনতে যাচ্ছি তুমি উপুর হয়ে পোঁদ তুলে তৈরি হয়ে থাক.অন্ধকার হবার কারনে আমি তেলের শিশি খুজে পাচ্ছিলাম না. শিশি নিয়ে আস্তে আমার বেশ সময় লেগে গেল. এসে দেখলাম মাসি আমার কথা মত পোঁদ উঁচু করে তৈরি হয়ে আছে.

আমি বললাম আপনি দুহাতে আপনার পোঁদ দুদিক থেকে টেনে ধরেন তাহলে ভালভাবে তেল লাগাতে পারব. মাসি কিছু বললেন না এবং আমার কথা মত দুহাতে দুই দাবনা টেনে ধরল. আমি আমার হাতে বেশ খানিক তেল নিয়ে মাসির পোঁদের ফুটোতে লাগাতে লাদলাম. খানিক পর একটা আঙ্গুল পোঁদে ঢুকিয়ে দিলাম. আঙ্গুলে তেল লেগে থাকার ফলে সেটা আরামসে পোঁদে ঢুকে গেল. উনি আমার হাত বাহিরের দিকে তানলেন ফলে আমার আঙ্গুল বেরিয়ে গেল হয়ত উনার ব্যাথা লেগেছিল. এবার আমি আমার বাঁড়াতেও বেশ খানিক তেল লাগালাম. আমার বাঁড়াটা পোঁদের ফুটোতে সেট করেও আস্তে আস্তে চাপ দিলাম. বাঁড়া একটু ঢুকতেই উনি পোঁদ কামড়ালেন ফলে বাঁড়াটা বেরিয়ে গেল. আমি বুঝে গেলাম উনি ব্যাথা পেয়েছেন. তাই আমি আবারও পোঁদে বাঁড়া রেখে এক হাত উনার মুখে রেখে জোরে এক ধাক্কা মেরে পুর বাঁড়া পোঁদে ঢুকিয়ে দিলাম.

উনি ছটফটাতে লাগলেন. এবার আমি ঠাপাতে লাগলাম. ঠাপাতে ঠাপাতে প্রায় ১০ মিনিট পেরিয়ে গেল এরই মধ্যে হঠাত করে ঘরের লাইট জ্বলে উঠল এবং দেখলাম মাসি জায়গায় মায়ের পোঁদ মারছি. পাসে তাকিয়ে দেখলাম মাসি উলঙ্গ হয়ে মায়ের পোঁদ মারা দেখছে. হঠাত করে মাকে দেখে আমার বাঁড়া মায়ের পোঁদ থেকে বেড় করে নিলাম. মা আমার দিকে মুখ করে বললেন থামলি কেন চোদ. আমি আর দেরী না করে আবার আমার বাঁড়াটা মায়ের পোঁদে ঢুকিয়ে দিলাম আর মায়ের পোঁদ মারতে থাকলাম. যখন আমি মায়ের পোঁদ মারছিলাম তখন মা বলল বাবা আজ তুই আমার পোঁদের সিল ভেঙ্গে দিলি. আমি তখন মাকে বললাম আচ্ছা আমাকে আগে বল তুমি মাসির জায়গায় কি ভাবে এলে.

মা বলল তুই যখন তোর মাসিকে চুদছিলিশ তখন আওয়াজ শুনে আমার সন্দেহ হল আর যখন তুই তেল আনতে গেলি তখন তোর মাসি আমাকে সব বলে দিল ফলে আমি তোর মাসির জায়গায় এসে গেলাম পোঁদ মারাতে. চল এবার আমার গুদে বাঁড়া ঢুকিয়ে চোদ আর সয়তে পারছিনা. যখন আমি মাকে চুদছিলাম তখন মাসি তার গুদ মায়ের মুখের উপর রেখে ঘসতে লাগল. প্রায় ২০ মিনিট ঠাপানোর পরে মায়ের গুদে বীর্য ঢেলে দিলাম. এই ভাবে দুই মাস ধরে প্রতিদিন মা ও মাসিকে নতুন নতুন স্টাইলে চুদতে লাগলাম.

 

সমাপ্ত