বৌদির চোদন কাহিনী – অশ্লীলতার চরমসীমা (Boudir Chodon Kahini - Oslilotar Choromsima)

বৌদির চোদন কাহিনী – সূর্যের তীব্র আলো জানলার ফাঁক দিয়ে তার সুন্দর মুখখানার উপর পরতেই মালতীর ঘুম ভেঙ্গে গেল। বিছানার মাঝামাঝি সে পাশ ফিরে শুয়েছিল। চোখ মেলে চেয়ে দেখল কিশোরের জায়গাটা ইতিমধ্যেই ফাঁকা পরে আছে। তার বেরসিক বর ইদানীং সাতসকালবেলায় অফিসে বেরিয়ে যায়। সে প্রতিদিন বাড়িও ফেরে অনেক রাত করে। সারাদিন অফিসে খাটাখাটনি করে একদম ক্লান্ত হয়ে থাকে। এদিকে মালতীকে সারাটা দিন ছটফট করে কাটাতে হয়। সে অত্যন্ত কামুকী। রোজ চোদন না খেলে তার পেটের ভাত হজম হয় না। সারাক্ষণ খালি তার গুদ চুলকায়। তার ডবকা শরীরটা তেঁতে থাকে। মালতী অনেকবার বরের সাথে ঝগড়া করেছে। কিন্তু কোনো লাভ হয়নি। যৌনসঙ্গমে কিশোরের একেবারেই উৎসাহ নেই। টাকা কামানোতেই তার যত আগ্রহ।

তবে বউ যতটা নিরস তাকে মনে করে, আদপে কিশোর ততটা বেরসিক ছিল না। দুর্ভাগ্য তার জীবন থেকে সমস্ত রস কেড়ে নিয়েছে। বছর তিনেক আগে কিশোর তার থেকে পাঁচ বছরের ছোট মালতীকে মাত্র তিন মাস প্রেম করার পরেই বিয়ে করে ফেলে। তখন মালতী সবে কলেজ পাশ করেছে আর কিশোর সদ্য সদ্য একটা সরকারী চাকরী পেয়েছে। একটা বিয়ের অনুষ্ঠানে সে মালতীকে প্রথম দেখে আর প্রথম সাক্ষাতেই তার প্রেমে পরে যায়। মালতীর সুন্দর মুখ আর ভরা যৌবন দেখে সে আর থাকতে পারেনি। প্রেম নিবেদন করে। কিশোর সুপুরুষ আর ভালো চাকরীও করে। মালতী তাকে প্রত্যাখ্যান করেনি। তার বিয়ের প্রস্তাব শুনে শ্বশুরমশাইও খুব একটা আপত্তি করেননি। সরকারী চাকুরীজীবী কিশোর স্বচ্ছল একান্নবত্তি পরিবারের ছেলে। এমন সুপাত্রের সাথে যে কোনো বাবাই তার মেয়ের বিয়ে দিতে চাইবেন।

বিয়ের পর এই তিন বছরে খালি মাসিকের দিনগুলো বাদ দিয়ে কিশোর তার বউকে প্রতিদিন নিয়ম করে চুদেছে। মালতীর গুদের খাই বেশি। রোজ গুদে ধোন না ঢোকালে তার মন খারাপ হয়ে যায়। তার গড়ন চিরকালই মোটাসোটা। বরকে দিয়ে প্রতিদিন চুদিয়ে চুদিয়ে তার ভরাট দেহটাকে সে আরো ডবকা বানিয়ে ফেলেছে। তার রসাল শরীরে ভালই মেদ লেগেছে, বিশেষ করে কোমরে আর তলপেটে। তিনবছরেই তার মাই ফুলে চৌত্রিশ থেকে আটত্রিশ হয়ে গেছে। রোজ গাদন খেয়ে খেয়ে পাছায় প্রচুর মাংস জমে গেছে। তার নধর দেহের যৌন আবেদন কয়েকগুণ বেড়ে গেছে।

সবই ঠিক চলছিল, কিন্তু বাঁধ সাধল ভাগ্য। বিয়ের তিন বছর বাদেও যখন মালতীর কোনো বাচ্চা হল না, তখন কিশোরের সন্দেহ হল। সন্দেহ দূর করতে সে বউকে নিয়ে ডাক্তারের কাছে ছোটে। ডাক্তার দুজনকেই পরীক্ষা করে দেখেন। রিপোর্টে ধরা পরে যে মালতী বাঁজা। সে কোনদিনই মা হতে পারবে না। দুঃসংবাদটা পেয়ে কিশোর একেবারে ভেঙ্গে পরে। এতবড় আঘাতটা সে সহজে কাটিয়ে উঠতে পারে না। দুঃখ ভোলার জন্য সে সবকিছু ছেড়েছুড়ে শুধু কাজে মন লাগানোর চেষ্টা করে। কিছুদিনের মধ্যেই অফিস হয়ে ওঠে তার ধ্যান-জ্ঞান। সে আর বউকে চোদে না। দেহমিলনে তার আর কোনো উৎসাহ নেই। বউয়ের নধর শরীরের প্রতি সমস্ত কৌতূহল সে হারিয়ে ফেলেছে।

মালতীর অবশ্য মা না হতে পারার দুঃখ তেমন একটা নেই। নয় মাস পেট ফুলিয়ে বাচ্চা বহন করার বাসনা তার কোনদিনও ছিল না। তার বাঁজা হওয়ার সংবাদটা তাই কিশোরের কাছে অভিশাপ হলেও, তার কাছে আশীর্বাদ। তবে তাকেও ভুগতে হচ্ছে। তার যন্ত্রণাটা অবশ্য একেবারেই আলাদা। তার কষ্টটা মানসিক নয়, সম্পূর্ণরূপে দৈহিক। মালতীর সরস দেহ অতৃপ্ত কামক্ষুদার জ্বালায় মরছে। রোজ রাতে চোদন না খেলে তার ভালো করে ঘুম হয় না। সারাটা রাত তার ছটফট করে কাটে। একটা শক্ত পুরুষালী বাড়ার ঠাপ খাওয়ার জন্য গুদটা সারাক্ষণ কুটকুট করে। বলিষ্ঠ হাতের টেপন খাওয়ার জন্য তার বিশাল দুধ দুটো সবসময় আইঢাই করতে থাকে।

প্রকাণ্ড পাছাটা চটকানি খাওয়ার জন্য ভীষণ হাঁকপাঁক করে। অথচ বর তাকে আর ছোঁয় না। কিশোরের শিথিলতা তার অতৃপ্ত স্ত্রীকে তার কাছ থেকে দূরে সরিয়ে দিচ্ছে। দিনের পর দিন স্বামীর কাছ থেকে শুধু অবহেলা পেয়ে মালতী ভয়ানক বেপরোয়া হয়ে পরেছে। স্বামী ছেড়ে সে পরপুরুষদের দিকে ঝুঁকেছে।

রায়বাড়িতে পুরুষমানুষের অভাব নেই। কিশোরেরা চার ভাই – অশোক, কিশোর, গৌতম আর সৌরভ। কিশোর বাড়ির মেজছেলে। বড়ভাই অশোক কিশোরের থেকে চার বছরের বড়। সে একটা বেসরকারী কলেজে অধ্যাপনা করে। তার স্ত্রীও একই কলেজে পড়ায়। তাদের একটা ছয় বছরের মেয়ে আছে আর সে স্কুলে পরে। সেজভাই গৌতম কিশোরের থেকে দুই বছরের ছোট। সে মিলিটারিতে আছে। তাকে বছরের অধিকাংশ সময়টা বাড়ির বাইরেই কাটাতে হয়। সৌরভ বাড়ির ছোটছেলে। সে তার মেজবৌদির মতই মেজদার থেকে পাঁচ বছরের ছোট। সে এম.কম. পাশ করেছে। কিন্তু এখনো কপালে চাকরী জটেনি। তবে চেষ্টায় আছে। মালতীর দুই দেওরের কারুরই এখনো বিয়ে হয়নি। এছাড়াও সত্তর বছরের বুড়ো শ্বশুরমশাই আছেন। উনি দশ বছর আগে চাকরী থেকে অবসর নিয়েছেন। মেজছেলের মত উনিও সরকারী কর্মচারী ছিলেন। এখন মাসে মাসে পেনশন পান। মালতীর শাশুড়ী অনেকদিন আগেই মারা গেছেন।

রায়বাড়ির সকল পুরুষদের মধ্যে তার ছোট দেওরকেই মালতীর সবথেকে বেশি পছন্দ। প্রথমত সৌরভ তার সমবয়েসী এবং তার খুবই নেওটা। হাসিখুশি ছেলেটা সর্বক্ষণ তার পিছনে লাগে। সে সারাদিনই বাড়িতে থাকে। শুধু সন্ধ্যেবেলায় পাড়ায় বন্ধুদের সাথে একটু আড্ডা দিতে বেরোয়। বাড়ির বাকি মরদদের মত তার উপস্থিতি নিয়ে বিশেষ অনিশ্চেয়তা নেই। তাই সবদিক দিয়ে দেখলে পরে সৌরভই তার ভালবাসা পাওয়ার সবথেকে যোগ্য। এদিকে সৌরভও তার মেজবৌদিকে খুবই ভালবাসে। ভালবাসার কারণ শুধুমাত্র বয়েসের মিল নয়।

মেজবৌদি অপরূপ সুন্দরী। তার যৌন আবেদনে ভরা ডবকা দেহটার সামনে পাড়ার সকল মেয়ে-মহিলারা ধোপে টেকে না। তার রূপের চর্চা পাড়ার প্রতিটা রকে, প্রত্যেকটা চায়ের দোকানে প্রতিদিনই হয়। মেজবৌদি যখন বাড়ি থেকে কোনো কারণে বেরোয়, তখন পাড়ার সমস্ত কমবয়েসী ছেলেপুলেরা তার রসাল শরীরটার দিকে হাঁ করে তাকিয়ে থাকে। কেউ কেউ খচরামি করে তাকে লক্ষ্য করে শিসও মারে। দুইএকটা আলটপকা মন্তব্য পর্যন্ত ভেসে আসে। মেজবৌদির নধর দেহটা সৌরভকেও গভীরভাবে আকর্ষিত করে। তবে আজ পর্যন্ত সে মালতীর দিকে হাত বাড়ায়নি। তবে সম্প্রিতি পরিস্থিতির এত পরিবর্তন হয়েছে, যে সেটা অতিশীঘ্র ঘটলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

সৌরভ লক্ষ্য করেছে ইদানীং মেজবৌদির চালচলন বেশ পাল্টে গেছে। চলাফেরা করার সময় তার বুকের উপর থেকে শাড়ির আঁচলটা সরে সরে যায়। মাঝেমধ্যেই তার কাঁধ থেকে খসে পরে। কিন্তু সেটা সে চট করে আবার তুলে কাঁধে ফেলে না। আজকাল সে নাভির অনেক নিচে শাড়ি পরা শুরু করেছে। ফলে তার চর্বিওয়ালা থলথলে পেটটা গভীর রসাল নাভি সমেত সবার চোখের সামনে পুরো উন্মোচিত হয়ে পরে থাকে।

সম্প্রতি সে তার পুরনো বহুদিনের অব্যবহৃত ব্লাউসগুলোকে বন্ধ বাক্স খুলে টেনে নামিয়ে পরছে। প্রতিটা ব্লাউসই সাইজে ছোট আর ভীষণ টাইট। গায়ে দিলে সবকটা হুক আটকানো যায় না। কিছু হুক তো কবেই ছিঁড়ে পরে গেছে। ফলে প্রত্যেকটা ব্লাউসেরই ফাঁকে ফাঁকে তার ফর্সা বিশাল দুধ দুটোকে অনেকটা করে দেখা যায়। কিছু ব্লাউসের আবার প্রথম দুটো হুকই হাওয়া হয়ে গেছে। সেগুলো পরলে পরে মেজবৌদির দুই মাইয়ের মাঝে বিরাট খাঁজের অর্ধেকটা সাংঘাতিকভাবে বেরিয়ে থাকে। কিন্তু মেজবৌদির কোনো ভ্রুক্ষেপ নেই। সে আজকাল এমন ঢিলেঢালাভাবে চলতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে।

সৌরভ এটাও লক্ষ্য করেছে যে বাচ্চা না হওয়ার দুঃখটা তার মেজদা যতটা পেয়েছে, মেজবৌদি তার সিকিভাগও পায়নি। বরং তার আচার-আচরণ এতটাই বদলে গেছে, যে দেখলে মনে হয় সে যেন বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়ে গেছে। মেজবৌদি চিরকালই মিশুকে স্বভাবের। কিন্তু সম্প্রতি সে বড্ডবেশি বাচাল আর পুরুষঘেঁষা হয়ে পরেছে। পাড়ার ছেলেছোকরাদের বড় বেশি লায় দিচ্ছে। যে সব চ্যাংড়া ছেলেপুলেদের সে কোনদিন পাত্তা দিত না, এখন তাদের সাথেই রাস্তায় দাঁড়িয়ে হেসে হেসে কথা বলে। হাসতে হাসতে ওদের গায়ে ঢলে পরে। সেই সুযোগে লম্পটগুলো মেজবৌদির সরস দেহে ঠাট্টার ছলে একটুআধটু হাত বুলিয়ে হাতের সুখ করে নেয়। বৌদি কিছু মনে করে না। বরং সেও ইয়ার্কির ছলে ওদের গায়ে চিমটি কাটে, হাত বোলায়।

সৌরভের নজর থেকে কোনকিছুই বাদ যায় না। সে অবশ্য মেজবৌদিকে এমন অশ্লীল আচরণের জন্য কোনো দোষ দেয় না। বরং মালতীর প্রতি তার হৃদয়ে অসীম সহানুভূতি রয়েছে। সে বুঝতে পারে বৌদি কেন এমন হঠাৎ করে এতটা দামাল হয়ে উঠেছে। জানে তার স্বভাবচরিত্রের এতটা রদবদলের জন্য আসলে মেজদাই দায়ী। দুঃসংবাদটা শোনার পর থেকে মেজদা অনেক পাল্টে গেছে। মেজবৌদির সম্পর্কে সমস্ত কৌতূহল হারিয়ে ফেলেছে। আগে বউকে ছেড়ে থাকতে পারত না। আর আজকাল বাড়িতেই থাকতে চায় না। সারাদিন খালি অফিস নিয়েই ব্যস্ত থাকে।

মেজবৌদিকে দেখলেই বোঝা যায় যে সে অতৃপ্তির জ্বালায় মরছে। আর সেই অতৃপ্তি থেকেই তার চালচলনে এতটা পরিবর্তন এসেছে। মেজবৌদির হাঁটাচলাও আগের থেকে অনেকবেশি প্রলুব্ধকর হয়ে উঠেছে। হাঁটার সময় তার বিশাল দুধ দুটো ব্লাউসের মধ্যে লাফালাফি করে আর প্রকাণ্ড পাছাটা পেন্ডুলামের মত দুলতে থাকে। সেই কামোদ্দীপক হাঁটা দেখে সৌরভেরই ধোন দাঁড়িয়ে যায়, পাড়ার লক্ষ্মীছাড়া ছেলেপুলেদের আর দোষ দিয়ে লাভ কি। লম্পটগুলো যে আরো বেশি করে মেজবৌদির উপর ঝাঁপিয়ে পরতে চাইবে, সেটাই তো স্বাভাবিক। সৌরভ নিজেও এবার তার মেজদার সুন্দরী কামুক স্ত্রীয়ের দিকে হাত বাড়ানোর তালে আছে। ধীরে ধীরে তার ধৈর্যের বাঁধ ভাঙছে। সে কেবলমাত্র একটা যথার্থ সুযোগের অপেক্ষায় রয়েছে।

তার ঘুম ভাঙ্গার পাঁচ মিনিটের মধ্যেই মালতী দরজায় কড়া নাড়ার আওয়াজ শুনতে পেল। ছোট দেওরের গলার আওয়াজ ভেসে এলো। “বৌদি, দরজা খোলো। আর কতক্ষণ ঘুমোবে?”

মালতী দরজার দিকে পিছন ফিরে শুয়ে ছিল। সে পিছন ফিরেই উত্তর দিল, “দরজা খোলা আছে। তুমি ভিতরে আসতে পারো।”

ঘরে ঢুকেই সৌরভ হকচকিয়ে গেল। বিছানার ঠিক মধ্যিখানে মেজবৌদি তার দিকে পিছন করে অশ্লীল ভঙ্গিতে শুয়ে আছে। তার গায়ে শাড়ি নেই। কেবল সূতির ব্লাউস আর সায়া পরে আছে। বাড়ির ভিতরে বৌদি কোনো ব্রা-প্যান্টি পরে না। তার শায়াটা হাঁটু ছাড়িয়ে উঠে গিয়ে ঊরুসন্ধির কাছে জমা হয়ে বসে আছে আর তলা দিয়ে তার মোটামোটা দুধসাদা পা দুটো সম্পূর্ণ নগ্ন হয়ে আছে।

শায়ার দড়িটা এমন আলগাভাবে বাঁধা যে শায়াটা তার মেদবহুল রসাল কোমর থেকে অনেকটা নেমে গিয়ে তার প্রকাণ্ড পাছার মাংসল দাবনা দুটোয় আটকে আছে। মেজবৌদি যে ব্লাউসটা পরে রয়েছে, সেটা পিছনদিকে এত মারাত্মক গভীরভাবে কাটা যে তার ফর্সা মসৃণ পিঠটা প্রায় সম্পূর্ণরূপে উলঙ্গ হয়ে রয়েছে। পিঠের উপর দিয়ে কেবল একফালি কাপড় আড়াআড়িভাবে চলে গেছে। বাকি সমগ্র পিঠটাই অনাবৃত হয়ে রয়েছে। চোখের সামনে তার স্বপ্নসুন্দরীর নগ্ন পিঠ, খোলা কোমর আর নাঙ্গা পা দেখে সৌরভের ধোনটা কয়েক সেকেন্ডের ভিতর ঠাটিয়ে গেল।

সৌরভ একটা সিগারেটের আশায় মেজদার ঘরে ঢুকেছে। তার প্যাকেট শেষ হয়ে গেছে। দোকান যাওয়ার থেকে মেজদার ঝেড়ে একটা খাওয়া অনেক সহজ। কিন্তু ঘরে ঢুকে মেজবৌদির আধনাঙ্গা রূপ তাকে খানিক অপ্রস্তুতে ফেলে দিয়েছে। তবে ছোট দেওরের সামনে অর্ধউলঙ্গ হয়ে শুয়ে থাকতে মালতী কোনরকম লজ্জা পেল না। সে আগের মতই বিছানায় মটকা মেরে পরে থাকল। এটা লক্ষ্য করে সৌরভের মন থেকে কিছুটা সংকোচ নিমেষের মধ্যে উধাও হয়ে গেল। সে এগিয়ে গিয়ে বিছানার ধারে দাঁড়াল আর ঝুঁকে পরে মেজবৌদির কোমরে আঙ্গুল দিয়ে একটা খোঁচা মেরে প্রশ্ন করল, “কটা বাজে খেয়াল আছে। আর কতক্ষণ শুয়ে থাকবে?”

তার সরস কোমরে ছোট দেওরের আঙ্গুল স্পর্শ করতে মালতীর সারা দেহে যেন বিদ্যুৎ খেলে গেল। তার ভারী শরীরটা কেঁপে উঠল। তার অজান্তেই তার মুখ দিয়ে চাপাস্বরে গোঙানি বের হয়ে এলো। তার গুদটা শিরশির করে উঠল। সে পাশ না ফিরেই কোনমতে অস্ফুটে উত্তর দিল, “এখন আমার বিছানা ছাড়তে ইচ্ছে করছে না।”
সৌরভের সতর্ক দৃষ্টিতে সবকিছু ধরা পরল। সে লক্ষ্য করল যে কোমরে খোঁচা মারতেই মেজবৌদি গুঙিয়ে উঠল আর তার গোটা শরীরটা সাথে সাথে কেঁপে উঠল। সে বুঝে গেল আজ সকাল-সকালই তার কামুক বৌদি গরম হয়ে আছে। মালতীর নধর শরীরের অশ্লীল ও অগোছালো প্রদর্শনী দেখে সে নিজেও খুবই উত্তেজিত হয়ে পরেছে। কিন্তু উত্তেজনার বশে সে কোনো ভুল পদক্ষেপ ফেলতে চায় না।

মালতীর রসাল দেহটাকে ভোগ করার এত ভালো সুযোগ যে সৌরভ আর কোনদিন পাবে না, সেটা সে বুঝতে পেরেছে। বাড়িতে একমাত্র তার বুড়ো বাবা ছাড়া আর কেউ নেই। বড়দা আর বড়বৌদি কলেজে পড়াতে গেছে। তাদের মেয়ে এখন স্কুলে। মেজদা তো কোন সকালে অফিসে চলে গেছে। একতলায় বাবা তার ঘরে শুইয়ে শুইয়ে টিভি দেখছেন। তিনি এখন দুনিয়ার সমস্ত খবর সংগ্রহ করতে ব্যস্ত। বিকেলবেলায় বুড়োদের আসরে এই খবরগুলোকে নিয়েই কাঁটাছেঁড়া করবেন। অতএব তিনি এখন সহজে টিভি ছেড়ে উঠবেন না। ভাগ্যক্রমে বাড়ির কাজের লোকগুলো পর্যন্ত সবকটা আজ ছুটি নিয়েছে। পুরো বাড়িটাই প্রায় ফাঁকা। মেজবৌদিও আজ আগেভাগেই উত্তপ্ত হয়ে আছে। এখন শুধু খেলিয়ে খেলিয়ে তাকে আরো বেশি গরম করে একদম উত্তেজনার চরম শিখরে তুলে দিতে হবে। তাহলেই সে নিজে থেকে সৌরভের কাছে ধরা দেবে। আর একবার ধরা দিলে তাকে সে ইচ্ছেমত ভোগ করতে পারবে। তাই ফালতু তাড়াহুড়ো করে এমন সুবর্ণ সুযোগ সে নষ্ট করতে চায় না।
কিন্তু সুযোগের সদ্ব্যবহার করতে হলে সৌরভকে প্রথমে নিজের মনের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখতে হবে। উত্তেজনায় তার বুকটা বড্ডবেশি ধুকপুক করছে। ধোনটাও একদম ঠাটিয়ে খাড়া হয়ে রয়েছে। তার খাড়া ধোন দেখে মেজবৌদি বেঁকে বসলেই মুস্কিল। তখন এত সহজে হাতে আসা এমন সুবর্ণ সুযোগ ফসকে যাবে। তাকে অন্তত চূড়ান্ত গরম না করা পর্যন্ত কোনো ধরনের কোনো ঝুঁকি নেওয়া যাবে না। তা নাহলে তীরে ভেড়ানোর আগেই তরী ডুবে যেতে পারে। তাই হাতের তাসগুলোকে সব ভেবেচিন্তে ফেলতে হবে। ঝোঁকের মাথায় কিছু করা যাবে না। মনটাকে শান্ত রাখার খুব প্রয়োজন। একটা সিগারেট টানলে পরে বুকের ধুকপুকানি কিছুটা কমবে। মেজবৌদি সবসময় তার জন্য দুটো সিগারেট মেজদার প্যাকেট থেকে ঝেড়ে লুকিয়ে রাখে। দরকার পরলেই সে এসে চেয়ে খায়। আজও তাই চাইল। মালতীর কোমরে আরো একটা খোঁচা মেরে বলল, “বৌদি একটা সিগারেট দাও।”
দেওরের খোঁচা খেয়ে মালতীর দেহে আবার একটা শিহরণ খেলে গেল। সে আবার গুঙিয়ে উঠল। তার ছোট দেওর খোঁচা মেরে মেরেই বুঝি তার প্রাণ বের করে দেবে। দেহের জ্বালায় তার এদিকে শোচনীয় অবস্থা। অথচ বোকাটা কিচ্ছুটি টের পাচ্ছে না। সে পাশ না ফিরেই গলায় একরাশ বিরক্তি এনে উত্তর দিল, “আমার কাছে নেই। তুমি দোকান থেকে কিনে আনো।”
মালতী রেগে যাচ্ছে দেখে সৌরভ প্রমাদ গুনলো। হাতের মুঠোয় এসেও শিকার না ফসকে যায়। সে আর দেরী করলো না। তাড়াতাড়ি বিছানার উপর বসে সাহসে ভর দিয়ে মালতীর মসৃণ নগ্ন পিঠে তার ডান হাতটা রাখল। মেজবৌদির পিঠটা ভীষণই মোলায়েম এবং চিক্কণ। হাত রাখলে পরে হড়কে যায়। সে সাবধানে আলতো করে বৌদির পিঠে পাঁচ-ছয়বার হাত বোলালো। মুহুর্তের মধ্যে মালতী গলে ক্ষীর হয়ে গেল। সে আবার গোঙাতে আরম্ভ করে দিল। সৌরভ বুঝতে পারল যে সে বেকার উদ্বিগ্ন হচ্ছে। মেজবৌদি যা মারাত্মক গরম হয়ে আছে, তাতে করে একটা ডিম ফাটিয়ে তার গায়ে ফেললেই ভেজে অমলেট হয়ে যাবে। সে আর থামল না। তার ডান হাতটা মালতীর সারা পিঠে ঘোরাফেরা করতে লাগল।
সৌরভ আদর করার কায়দা জানে। সে শুধু পিঠে হাতই বোলাচ্ছে না, হাতের তালু দিয়ে খুব আলতো করে পিঠেতে চাপও দিচ্ছে। মেজবৌদির পিঠে হাত বোলাতে বোলাতে সৌরভ ব্লাউসের এদিককার হাতাটা টান মেরে নামিয়ে তার ডানদিকের কাঁধটাকে পুরো নগ্ন করে ভালো করে ম্যাসেজ করে দিল।। ছোট দেওরের আদর খেতে মালতীর অসম্ভব ভালো লাগছে। সে আরামে চোখ বুজে ফেলেছে। সে আবার চাপাস্বরে গোঙাতে আরম্ভ করল। ছোট দেওর কোনদিনই তাকে এমনভাবে আদর করেনি। বড়জোর ইয়ার্কি মারতে মারতে তার কোমরে চিমটি কেটেছে। তার ফুলো ফুলো গালের মাংস টেনে ধরে হাল্কা করে টিপে দিয়েছে। কিন্তু এভাবে এত সুন্দর করে তার পিঠে কোনদিনই হাত বোলায়নি। তার প্রতি সৌরভের দৃষ্টিকোণ সম্পূর্ণ বদলে গেছে সেটা মালতী ভালোই টের পাচ্ছে। সে এটাও জানে যে যদি এই মুহুর্তে তাকে না আটকায় তবে সর্বনাশ হয়ে যাবে। সে বেশ বুঝতে পারছে যা ঘটতে চলেছে সেটা একেবারেই অবৈধ এবং নিষিদ্ধ।
কিন্তু মালতী কোনকিছুরই পরোয়া করে না। বৈধ-অবৈধের জটিল জালে নিজেকে জড়াতে সে রাজী নয়। সে শুধু জীবনের সেই সেরা সুখটা পেতে চায় যার থেকে তার স্বামি তাকে বঞ্চিত রেখেছে। কিশোর যদি সেই সুখ তাকে না দিতে পারে, তাহলে তার ছোট ভাইয়ের কাছ থেকে সেটা পেতে তার কোনো লজ্জা নেই। তাই ছোট দেওরকে সে বাধা দেওয়ার কোনো চেষ্টাই করল না। পরিবর্তে ক্রমাগত গুঙিয়ে গুঙিয়ে সৌরভকে বুঝিয়ে দিল যে আদর খেতে তার দারুণ লাগছে। সুখের চোটে তার সারা শরীরটা তিরতির করে কেঁপে কেঁপে উঠছে। তাই তার সুখানুভুতির কথাটা আন্দাজ করা মোটেই কঠিন নয়।
এদিকে মালতী শুধু সায়া নয়, ব্লাউসটাও খুব আলগাভাবে গায়ে পরেছে। ব্লাউসের একটা হুকও লাগায়নি। পিঠে হাত বোলানোর সময় ব্লাউসটা কিছুটা উঠে যাওয়ায় তার ডানদিকের বিশাল দুধটা খানিকটা বেরিয়ে পরল। সৌরভের নজর সেখানে গিয়ে পরল। সে চট করে কারণটা আন্দাজ করে নিল। মেজবৌদির দুঃসাহস দেখে সে অবাক হয়ে গেল। কি অসাধারণ কামুক নারী! কোনকিছুকেই তোয়াক্কা করে না। এই দিনের বেলায় সূর্যের আলোয় দিব্যি ব্লাউসে হুক না লাগিয়ে শুয়ে আছে। কোনো ভয়ডর নেই।
মালতীর অসীম সাহস সৌরভকেও উদ্বুদ্ধ করল। সে নির্ভয়ে মেজবৌদির বুকের দিকে হাত বাড়ালো। ব্লাউসের ভিতরে ডান হাতটা ঢুকিয়ে সে বৌদির দুধ টিপতে শুরু করল। মালতী ছোট দেওরকে একফোঁটা বাধা দিল না। পরিবর্তে দুধে হাত পরতেই তার গোঙ্গানির মাত্রা কিছুটা বাড়িয়ে দিল। মেজবৌদির ভারী অথচ নরম দুধ টিপে সৌরভের উত্তেজনা দ্বিগুণ বেড়ে গেছে। তবে সে তাড়াহুড়ো করল না। আস্তেধীরে তার পাঞ্জা খুলে-বন্ধ করে বৌদির দুধ টিপে চলল। আঙ্গুল দিয়ে হাল্কা করে তার মাইয়ের বোটা চিপে ধরে আলতো করে মুচড়ে দিল। মাই টেপন খেয়ে মালতী আরামে ককিয়ে ককিয়ে উঠল। মালতীর দুধ মনভরে চটকানোর পর সৌরভ তার থলথলে পেটে হাত রাখলো। পেটের চর্বিগুলোকে খাবলে খাবলে তার অবস্থা খারাপ করে ছাড়ল। তার গভীর রসাল নাভিতে আঙ্গুল ঢুকিয়ে তাকে উত্ত্যক্ত করল। আঙ্গুল দিয়ে আলতো করে তার তলপেটে আঁচোর কাটার ভান করল। মেজবৌদির তলপেটে আঁচোর কাটার সাথে সাথে তার মুক্ত বাঁ হাতটা দিয়ে সৌরভ বৌদির সরস কোমরটাকে ডলতে লাগলো। মালতীর সারা দেহ শিরশির করে উঠল। সে একরকম বাধ্য হয়ে ককানো ছেড়ে সাপিনীর মত হিসহিস করতে লাগল।
মালতীর হিসহিসানী শুনে সৌরভের উত্তেজনার পারদ আরো চড়ে গেল। সে তার বাঁ হাতটা দিয়ে মেজবৌদির সায়াটা ধরে টেনে নামিয়ে দিল। সাথে সাথে মালতীর প্রকাণ্ড পাছার মাংসল দাবনা দুটো পুরো উলঙ্গ হয়ে পরল। ফর্সা দাবনা দুটোর মাঝে কালচে গভীর খাঁজটা যেন জ্বলজ্বল করছে। এবার সৌরভ তার দুটো হাতই বৌদির বিপুল পাছার উপর রাখল। নরম মাংসল দাবনা দুটোকে মনের সুখে দুই হাতে চটকাতে শুরু করে দিল। মালতীর অবস্থা আরো করুণ হয়ে পরল। তার উত্তপ্ত দেহটা আরো বেশি গরম হয়ে উঠল। গুদের কুটকুটানি একলাফে দশগুণ বেড়ে গেল। তার গোঙানিও কয়েক ধাপ চড়ে গেল।
মালতী এতক্ষণ তার পা দুটোকে অল্প ফাঁক করে শুয়েছিল। কিন্তু ছোট দেওর তার পাছা চটকাতে শুরু করতেই সে তার পা দুটোকে যতটা পারল ছড়িয়ে দিল। ফলস্বরূপ তার সায়াটা তলা থেকে উঠে গিয়ে তার লোভনীয় গুদটা সম্পূর্ণকে বের করে দিল। সেটা সৌরভের চোখের সামনে নির্লজ্জের মত নাঙ্গা ভাসতে লাগল। সে লক্ষ্য করল যে মেজবৌদির গুদটা এরইমধ্যে ভিজে জবজবে হয়ে গেছে। গুদ থেকে অল্প-অল্প রস চুঁইয়ে চুঁইয়ে পরছে। সে তার বাঁ হাতটা বৌদির পাছা থেকে তুলে সেটার দুটো আঙ্গুল সোজা তার গুদে পুরে দিল।
অকস্মাৎ তার ফুটন্ত গুদে ছোট দেওরের দুটো আঙ্গুল ঢুকে পরতেই মালতী ‘আউ’ বলে শীৎকার দিয়ে উঠল। এমন আচম্বিতে তার গুদ আক্রমণের জন্য সে প্রস্তুত ছিল না। সে চোখ বুজে আরাম করে ছোট দেওরের হাতে আদর খাচ্ছিল। গুদে আঙ্গুল ঢুকতেই প্রচণ্ড চমকে গিয়ে সে চোখ খুলে ফেলল। তবে এমন একটা চমৎকার চমক পেয়ে মনে মনে সে অত্যন্ত খুশি হল। ছোট দেওর তার গুদে আঙ্গুল চালানো শুরু করতেই সে তীব্রস্বরে শীৎকার করে করে তার আনন্দটা উদারভাবে মুক্তকন্ঠে প্রকাশ করল।
ভাগ্যক্রমে বাড়িতে বাবা ছাড়া কেউ নেই। তিনি আবার কানে একটু কম শোনেন আর একতলায় টিভি দেখতে ব্যস্ত আছেন। নয়ত সৌরভ নিশ্চিত যে মেজবৌদি যেভাবে গলা ফাটিয়ে চিল্লাচ্ছে তাতে করে তারা নিঃসন্দেহে ধরা পরে যেত। সে বুঝে গেল যে বৌদি চরম গরম হয়ে পরেছে। শেষ অঙ্কের পালা এসে হাজির হয়েছে। আর বেশি দেরী করলে গোটা নাটকটাই ঝুলে যাবে। সৌরভ আর এক মুহুর্ত নষ্ট না করে তার পরনের লুঙ্গিটা একটান মেরে খুলে ফেলল। সঙ্গে সঙ্গে তার ঠাটানো ধোনটা লাফ মেরে বেরিয়ে এলো। মেজবৌদির চমচমে গুদ চোদার জন্য ওটা থরথর করে কাঁপছে। যেন এতদিন ধরে প্রতীক্ষা করিয়ে রাখার জন্য কত রেগে আছে। ওটাকে আর অপেক্ষা করিয়ে রাখাটা উচিত হবে না।
সৌরভ মালতীর গা ঘেঁষে শুইয়ে পরল। ডান হাতে তার আখাম্বা ধোনটা চেপে ধরে মেজবৌদির গুদে দুইবার ঘষে এক রামঠাপে গোটা বাড়াটা বৌদির গুদের গর্তে গুজে দিল। সে ডান হাত দিয়ে মালতীকে পিছন থেকে জড়িয়ে ধরল। তার ডান হাতটা মেজবৌদির বিশাল দুধ দুটোকে খুঁজে নিল। দুধ টিপতে টিপতে কোমর টেনে টেনে লম্বা লম্বা ঠাপ মেরে তার মেজদার স্ত্রীকে মনের আনন্দে চুদতে আরম্ভ করল। সৌরভ শুধু আদর করতেই জানে না, একটা নারীকে চুদে কিভাবে সুখ দিতে হয়, সেটাও তার ভালোই জানা আছে। সে কোনরকম তাড়াহুড়োর মধ্যে গেল না। ধীরেসুস্থে আরাম করে মন্থর গতিতে মেজবৌদির জবজবে গুদে ঠাপ মেরে চলল। প্রত্যেকটা ঠাপে যাতে তার গোটা ধোনটা মেজবৌদির গুদ ভেদ করে পুরো ঢুকে যায়, সেটা সে নিশ্চিত করল। চোদার সাথে সাথে বৌদির দুধ টিপে তার শরীরের তাপমাত্রা আরো বাড়িয়ে দিল। মালতীকে সে লালসার সুখসাগরে ভাসিয়ে নিয়ে গেল।
মালতীর ভেজা জবজবে গুদে ছোট দেওরের শক্ত বাড়াটা ধাক্কা মারা শুরু করতেই গুদ থেকে ‘ফচ ফচ ফচাৎ ফচাৎ’ আওয়াজ বেরোতে আরম্ভ করল। চোদার শব্দে ঘরটা ভরে গেল। মালতী উচ্চস্বরে একটানা শীৎকার করে করে তাকে আরো বেশি করে চোদার জন্য সৌরভকে উৎসাহ দিয়ে চলল। চোদার তালে তালে তার ভারী স্তুপকৃত দেহটা থরথর করে কাঁপতে লাগল। এতদিন বাদে গুদে বাড়া পেয়ে সে গুদ দিয়ে ছোট দেওরের শক্ত ধোনটা কামড়ে ধরল। পিছনদিকে পাছাটা বারবার ঠেলতে লাগল, যাতে করে সৌরভের বাড়াটা তার গুদের আরো গভীরে প্রবেশ করতে পারে। প্রতি ঠাপে সৌরভের বিচি দুটো তার পাছায় এসে ধাক্কা মারায় সে এক স্বর্গীয় সুখ অনুভব করল। সুখের চটে সে একাধিকবার গুদের জল খসালো। তার গুদের রসে ছোট দেওরের বাড়াটাকে পুরো স্নান করিয়ে দিল। সৌরভ কিন্তু একবারের জন্যও মালতীর গুদে ঠাপ মারা বন্ধ করল না। সে মেজবৌদিকে ঢিমেতালে চুদছে। সে মনকে একমুহুর্তের জন্যও চঞ্চল হতে দেয়নি। দাঁতে দাঁত চিপে মনকে শান্ত রেখেছে। তার ঠাপগুলো বেশ জোরদার আর লম্বা লম্বা। মালতী তার বাড়াটা গুদ দিয়ে সজোরে কামড়ে ধরে আছে। বারবার গুদের জল খসানোর পরেও সেই কামড় কিছুমাত্র আলগা হয়নি।
মালতীর ফুটন্ত গুদটাকে মিনিট পনেরো-কুড়ি ধরে চুদে চুদে খাল করার পর সৌরভ ককিয়ে উঠল। সে আর মাল ধরে রাখতে পারল না। মেজবৌদির জবজবে গুদে তার ধোনটা বিস্ফোরণ ঘটিয়ে গুদটাকে সাদা থকথকে ফ্যাদায় পুরো ভাসিয়ে দিল। সে প্রায় আধকাপ মত মাল ঢেলে দিয়েছে। এতটা রস গুদে আঁটলো না। চুঁইয়ে পরে বিছানা ভিজিয়ে দিল। বীর্যপাতের পর সৌরভের বাড়াটা একদম নেতিয়ে পরল। মেজবৌদির ক্ষুদার্থ গুদটা তার বিচি দুটো পুরো খালি করে ছেড়ে দিয়েছে। তার বাড়া থেকে ফ্যাদার শেষ বিন্দু পর্যন্ত গুদটা শুষে নিয়েছে। সে নিজেও পুরো বেদম হয়ে পরেছে। মালতীর গুদে মাল ছাড়ার পর সৌরভ তার নধর দেহ থেকে নিজেকে আলাদা করে বিছানার বিপরীত ধারে গড়িয়ে গেল। সে চিৎ হয়ে শুয়ে হাঁ করে নিঃশ্বাস নিতে লাগল। সে মেজবৌদির মত এমন শরীরের খাই আর কোনো মেয়ে-মহিলার মধ্যে দেখেনি। সাংঘাতিক কামুক নারী। যাকে বলে পুরো হস্তিনী মাগী। সারাদিন গুদে ধোন ঢুকিয়ে বসে থাকতে পারে। এমন নারীর এক পুরুষে ক্ষিদে মেটে না। মেজদা কিভাবে যে তার বউকে এতদিন সামলেছে কে জানে!
মালতী একইভাবে সৌরভের দিকে পিছন করে পাশ ফিরে শুয়ে রয়েছে। ছোট দেওরের হাতে চোদন খাওয়ার পরেও তার অবস্থান বিন্দুমাত্র বদলায়নি। তবে সেও ভারী ভারী নিঃশ্বাস ফেলছে। তার শ্বাস-প্রশ্বাসের সাথে সাথে তার স্তুপকৃত দেহটা উঠছে-নামছে। কিন্তু সে এখনো তার পোশাক সম্পর্কে উদাসীন হয়ে রয়েছে। তার গায়ের জামাকাপড়গুলো এখনো অশ্লীলভাবে তালগোল পাকিয়ে আছে। সায়াটা এখনো তার প্রকাণ্ড পাছার উপর জড়ো হয়ে আছে। ব্লাউসের একপাশের হাতাটা নেমে এখনো তার ডান কাঁধটাকে সম্পূর্ণ নগ্ন করে রেখেছে। তার জবজবে গুদটা থেকে এখনো ফোঁটা ফোঁটা করে রস গড়িয়ে বিছানায় পরছে। বিছানার চাদরটা পুরো ভিজে গেছে। চারদিকে বিশৃঙ্খলতা।
সৌরভ উঠে চলে যাচ্ছিল। কিন্তু তার সিগারেট টানার ইচ্ছেটা আবার মাথাচাড়া দিয়ে উঠল। সে মালতীকে ডাকলো, “বৌদি, শুনছো! একটা সিগারেট দাও না।”
মালতী এবারেও পাশ না ফিরেই উত্তর দিল, “টেবিলের দেরাজে তোমার মেজদা প্যাকেট রেখে গেছে। নিয়ে নাও।”
ছোট দেওর সিগারেট নিয়ে বিদায় নেওয়ার পরেও মালতী বেশ কিছুক্ষণ বিছানা ছেড়ে উঠল না। অনেকদিন বাদে চোদন খেয়ে তার রসাল শরীরে আলস্য এসে পরেছে। তার বিছানা ছেড়ে উঠতে একেবারেই ইচ্ছে করছিল না। কিন্তু আজ কাজের লোকগুলো সব ছুটি নিয়েছে আর বাড়িতে এক শ্বশুরমশাই আর ছোট দেওর ছাড়া কেউ নেই। খাওয়ার ব্যবস্থা তাই তাকেই করতে হবে। কিন্তু হাত পুড়িয়ে রান্না করতে তার মন চাইল না। স্থির করল যে সে আজ দোকান থেকে খাবার কিনে আনবে। বড়রাস্তার মোড়ে মোগলাই খাবারদাবারের একটা নতুন দোকান হয়েছে। সেখান থেকে বিরিয়ানি আনবে। ছোট দেওরকে সঙ্গে নেবে না।
বাড়ির কেউ সঙ্গে থাকলে পাড়ার ছেলেগুলোর সাথে গল্প করতে অসুবিধে হয়। যদিও এই দিনের বেলায় কাউকে পাওয়া মুস্কিল আছে। কেউ তার বরের মত অফিসে গেছে। কেউ ব্যবসার কাজে ব্যস্ত আছে। তবে বাইরে বেরোলে কারুর না কারুর সাথে ঠিক দেখা হয়ে যাবে। পাড়ার ছেলেগুলো ভয়ানক ফাজিল আর দুষ্টু। তাকে নিয়ে খুব ইয়ার্কি মারে। নোংরা নোংরা জোকস শোনায়। ডবল মিনিং কথা বলে খেপায়। ইয়ার্কি মারতে মারতে তার গায়ে হাত দেয়। মালতী ওদের দুষ্টুমিগুলো ভীষণ উপভোগ করে। সেও ছেলেগুলোর সাথে তাল মিলিয়ে ন্যাকামী করে। হাসতে হাসতে ওদের গায়ের উপর গড়িয়ে পরে। ঠাট্টার ছলে ওদের গায়ে একটু হাত বুলিয়ে নেয়। পরপুরুষের দেহের স্পর্শসুখ অনুভব করে। ছোট দেওর সাথে থাকলে এসব মোটেই করা যাবে না। আর যদি একটু মজাই না করতে পারা যায়, তাহলে আর বাইরে বেরিয়ে লাভ কি! সৌরভ যতই তাকে আজ চুদে শান্তি দিক। সে জোয়ান মরদ। চোখের সামনে কোনো পরপুরুষকে মেজবৌদির গায়ে হাত দিয়ে ফ্লার্ট করতে দেখলে, বলা যায় না সে মেজাজও হারাতে পারে। ফালতু ঝুঁকি নিয়ে কোনো লাভ নেই। তার থেকে একা বেরোনো অনেক ভালো।
মালতী অনিচ্ছাভরে বিছানা ছাড়ল। এতদিন বাদে চুদিয়ে উঠে তার মেদবহুল নাদুসনুদুস শরীরটাকে আরো ভারী মনে হচ্ছে। সে হাঁটতে গিয়ে অনুভব করল যে তার ঊরুসন্ধির মাঝে লেগে থাকা ছোট দেওরের ফ্যাদায় তার মোটা মোটা পা দুটো চটচট করছে। সৌরভের রস তার গুদ থেকে গড়িয়ে পরে তার ঊরু দুটোকে ভিজিয়ে দিয়েছে। এখন রস শুকিয়ে আসছে আর তার ঊরু দুটো চুলকাচ্ছে। নিমেষের মধ্যে সেই চুলকানি তার জবজবে গুদেও ছড়িয়ে পরল। এই চুলকানির হাত থেকে মুক্তি পেতে হলে তাকে গুদটা ধুয়ে ফেলতে হয়। কিন্তু সেটা করার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই। সে চায় তার গুদটা আরো কিছুক্ষণ ছোট দেওরের বাড়ার রসের স্বাদ উপভোগ করুক। নিজেকে তার ভীষণ নোংরা মনে হল। তবে এমন নোংরামির একটা আলাদা মজা আছে। তার মন আরো দুষ্টুমি করতে চাইল।
মালতী আলমারি হাতড়ে একটা পুরনো পাতলা সূতির শাড়ি বের করল। শাড়িটাকে সে খুব অযত্ন সহকারে নিতান্ত অগোছালোভাবে গায়ে জড়ালো। সে সায়ার দড়িটা অতি আলগা করে গুদের ঠিক এক ইঞ্চি উপরে বাঁধলো আর ব্লাউসের কেবলমাত্র ঠিক মধ্যিখানের হুকটাই আটকালো। সে কোনো ব্রা বা প্যান্টি আর পরল না। মালতী আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে খুঁটিয়ে খুঁটিয়ে দেখল। তাকে একদম বেশ্যাপট্টির মাগীদের মত দেখতে লাগছে। তার বিশাল দুধ দুটো বিরাট খাঁজ সমেত ব্লাউসের উপর থেকে অর্ধেকে বেরিয়ে রয়েছে। ব্লাউসের তলা দিয়েও তার ভারী দুধের বাঁকগুলো পরিষ্কার দেখা যাচ্ছে। তার মনে হল ছোট দেওরের হাতে সদ্য টেপন খেয়ে ওঠায় তার দুধ দুটো ফুলে রয়েছে। তাই আকারে একটু যেন বেশিই বড় দেখাচ্ছে। তার বড় বড় মাইয়ের বোটা দুটো পর্যন্ত শক্ত হয়ে মুখ উঁচিয়ে আছে। একটু মনোযোগ সহকারে দেখলেই ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে বোটা দুটোর আভাস পাওয়া যায়। তার মেদে ভরা থলথলে পেট এবং অবশ্যই উঁচু তলপেটটা পুরোপুরিভাবে অনাবৃত। পেটের মাঝবরাবর তার ডিম্বাকৃতি গভীর নাভিটা চকচক করছে। সে ঘুরে গিয়ে দেখল তার মখমলের মত মসৃণ পিঠটা সম্পূর্ণ উলঙ্গ হয়ে আছে। পাতলা শাড়িটা পিছন দিকে তার প্রকাণ্ড পাছার উপর চেপে বসেছে। শাঁসাল পাছাটা শাড়ির ভিতর দিয়ে ঠিকড়ে বেরোচ্ছে। পাছার গভীর খাঁজে শাড়ি সমেত সায়াটা ঢুকে পরে খাঁজটাকে সুস্পষ্টভাবে ফুটিয়ে তুলেছে। তার প্রলোভনে ভরা রুপ দেখে মালতীর নিজেরই লোভ লাগছে। কোনো পুরুষ যখন তাকে এমন অশ্লীল বেশে দেখবে, তখন তার মনে কেমন প্রচণ্ড পরিমাণে ঝড় উঠবে সেটা ভেবে তার মনটা আনন্দে নেচে উঠল।
মালতী সিড়ি ভেঙ্গে একতলায় নেমে গেল। ছোট দেওরের ঘর ফাঁকা পরে আছে। সৌরভ বাথরুমে শাওয়ারের তলায় দাঁড়িয়ে তার দেহের উত্তাপকে ঠান্ডা করছে। মালতী বাথরুমের দরজায় টোকা মেরে জিজ্ঞাসা করল, “আমি দোকানে বিরিয়ানি আনতে যাচ্ছি। তুমি কি মটন খাবে, নাকি চিকেন?”
দরজার ওপার থেকে সৌরভের গলা ভেসে এলো, “মটন। কিন্তু বাবাও কি বিরিয়ানি খাবে?”
মালতী আগ্রহের সাথে উত্তর দিল, “হ্যাঁ, খাবেন না তো কি! বুড়ো মানুষদের বুঝি একটু ভালমন্দ খেতে ইচ্ছে হয় না। একদিন বিরিয়ানি খেলে কিচ্ছু হয় না। তুমি এত চিন্তা করো কেন বলো তো? তুমি স্নান-টান সেড়ে রেডি হয়ে নাও। আমি আসছি।”
ছোট দেওরের কাছ থেকে বিদায় নিয়ে মালতী বাড়ির বাইরে বেরিয়ে এলো। আজ খুব চড়া রোদ উঠেছে। সূর্যদেব যেন রেগে অগ্নিশর্মা হয়ে আছেন। রায়বাড়ি থেকে বড়রাস্তার মোড় মাত্র পাঁচ মিনিটের হাঁটা পথ। কিন্তু অতটুকু পথ হাঁটতেই মালতী একেবারে ঘেমে নেয়ে গেল। ঘামে ভিজে গিয়ে তার পাতলা সূতির শাড়িটা সেঁটে বসলো। পাতলা ব্লাউসটা তার গায়ের সাথে লেপ্টে গেল। তার বিশাল দুধ দুটো আরো বেশি স্পষ্ট হয়ে পরল। ঘামে ভিজে তার রসাল শরীরের লোভনীয় বাঁকগুলো আরো উজ্জ্বল হয়ে উঠল। কিন্তু তার দুর্ভাগ্য যে এমন অবস্থায় তাকে কোনো মরদ দেখতে পেল না। রোদের প্রখর তাপের জন্য রাস্তায় কোনো লোক নেই। তার দুর্ভাবনাকে বাস্তবায়িত করে পাড়ার ছেলেছোকরারা সব আগেই কাজে বেরিয়ে গেছে। মোগলাইয়ের দোকানে পৌঁছে মালতী দেখল দোকানে আর কোনো খরিদ্দার নেই। দোকান পুরো ফাঁকা। শুধু দোকানের মালিক ক্যাসবাক্সের সামনে বসে মোবাইলে কারুর সাথে কথা বলছে। সে তার দিকে এগিয়ে গেল।
মজিদ খান তার হবু বউয়ের সাথে ফোনে রসালাপ করছিল। তার বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই হলেও তার মজবুত দেহে এখনো অনেক রস জমে আছে। সে তিন-তিনটে শাদি করে তার তিন বিবিকে এক ডজন বাচ্চা উপহার দিয়েছে। ফোনে যার সাথে সে রসের গল্প করছে, সে তার চতুর্থ জরু হতে চলেছে। মজিদ গপ্পে মগ্ন ছিল। তাই সে মালতীকে প্রথমে খেয়াল করেনি। মালতী তার দিকে এগিয়ে যেতেই মজিদের নজর তার উপর পরল আর নিমেষের মধ্যে তার ধোন দাঁড়িয়ে গেল। উরিব্বাস! কি সাংঘাতিক খানকি মাগী! কি মারাত্মকভাবে কাপড়চোপড় পরেছে! কোনো ভদ্রবাড়ির বউকে এমন অতিরিক্ত খোলামেলা পোশাকে বেরোতে সে কখনো দেখেনি। কি অস্বাভাবিক গরম মাগী! স্পষ্ট বোঝা যাচ্ছে খানকিটা চোদাতে বেরিয়েছে। নয়ত এমন বেসরমের মত কোনো ভদ্রঘরের মহিলা এত উদ্ধতভাবে তার দেহের গোপন ধনসম্পত্তিগুলোকে সবার চোখের সামনে কখনো মেলে ধরে না। পুরো চোদনখোর রেন্ডি! ঘামে ভিজে পাতলা শাড়ি-ব্লাউস স্বচ্ছ হয়ে গেছে আর খানকিটার সবকিছু পরিষ্কার ফুটে উঠেছে। ডবকা মাগীটার কি বিশাল দুধ! কত বড় বড় মাইয়ের বোটা! কি শাঁসাল পেটি আর গভীর নাভি! এমন সরস নধর শরীরও মজিদ আগে কোনদিন দেখেনি। মাগীটার সারা দেহ থেকে যেন রস টসটস করে ঝরে পরছে। তার জিভে জল চলে এল। এমন রসাল মাগীকে চুদতে পেলে তার বরাত খুলে যাবে। সারা জীবন বন্ধুদের সামনে শের হয়ে ঘুরতে পারবে।
মজিদ কলটা সাথে সাথে কেটে দিল আর কেউ যাতে তাকে বিরক্ত করতে না পারে, তার জন্য মোবাইল সুইচ অফ করে দিল। সে আগ্রহের সাথে মালতীকে জিজ্ঞাসা করল, “বলুন ম্যাডাম?”
প্রখর রোদে হাঁটতে গিয়ে মালতী খানিকটা বেদম হয়ে পরেছিল। সে হাঁফাতে হাঁফাতে প্রশ্ন করল, “আপনার দোকানে মটন বিরিয়ানি পাওয়া যায়?”
মজিদ উৎসাহের সাথে জবাব দিল, “হ্যাঁ ম্যাডাম। বিরিয়ানিই তো আমাদের স্পেসালিটি। আমরা চিকেন, মটন, বিফ সবই তৈরী করি। তবে বিফ বিরিয়ানিটা কাস্টোমার অর্ডার দিলে তবেই বানাই। আপনার কি চাই ম্যাডাম?”
মালতী ছোট্ট করে উত্তর দিল, “মটন। তিন প্যাকেট পারসেল হবে।”
মজিদ হাসিমুখে বলল, “বেশ, বেশ। তিরিশ মিনিট সময় দিন ম্যাডাম। আপনি দেখছি খুব ঘেমে গেছেন। আপনি পাখার তলায় বসে রেস্ট নিন। আমি ভিতরে আপনার অর্ডারটা বলে আসি। আমার ফ্রিজে কোনো কোল্ড ড্রিঙ্কস রাখা নেই। তবে কয়েকটা বিয়ারের বোতল রাখে আছে। আপনার বিয়ার চলে? তাহলে আসার পথে নিয়ে আসব। এই গরমে ঠান্ডা বিয়ার খেলে আপনার শরীরটা জুড়োবে। আমি না হয় আপনাকে সঙ্গ দেব।”
মালতীও হেসে উত্তর দিল, “হ্যাঁ, বিয়ার চলতে পারে। আজ সত্যিই খুব গরম পরেছে। একটুখানি হেঁটে আসতেই পুরো ঘেমে গেলাম।”
মালতীর জবাব শুনে মজিদ বুঝে গেল যে খানকিটা শুধু পোশাকআশাকেই নয় স্বভাবেও প্রচণ্ড দুঃসাহসী। একটা অপরিচিত পুরুষের সাথে মাল খেতে তার এতটুকুও বাধে না। এমন বেহায়া মাগীকে চুদতে তাকে তেমন একটা কষ্ট করতে হবে না। কিন্তু দোকান খোলা রেখে শালীকে চোদা সম্ভব নয়। রাস্তার লোকজন দেখে ফেলতে পারে। তাই সে গলায় মধূ ঢেলে মালতীকে জিজ্ঞাসা করল, “ম্যাডাম, যদি কিছু মনে না করেন দোকানের শাটারটা বন্ধ করে দিতে পারি? আসলে, আমি দোকান বন্ধ করতে যাচ্ছিলাম। কিন্তু তার আগেই আপনি ঢুকে পরলেন। আপনি কোনো চিন্তা করবেন না। আমাদের রান্নাঘরের পিছনে দরজা আছে। বিরিয়ানি নিয়ে আপনি আরামসে পিছনের দরজা দিয়ে চলে যেতে পারবেন।”
মালতী কোনো আপত্তি করল না। সে অত্যন্ত বুদ্ধিমতী। সহজেই মজিদের ধান্দাটা ধরে ফেলল। তাকে নেশা করিয়ে দোকানের মালিক যে তার নধর দেহটাকে ভোগ করার তালে আছে, সেটা ওর চোখ-মুখ দেখলেই অতি সহজে বোঝা যায়। মালতীর লোভনীয় রসাল শরীরটা দেখার পর থেকেই মজিদের চোখ দুটোয় কামশিখা ধিকধিক করে জ্বলছে। তার মুখেও উন্মত্ত লালসার ছাপ স্পষ্ট। যদিও তার কথাবার্তা একেবারেই স্বাভাবিক রয়েছে। মালতী নিজেও অবশ্য দোকানের মালিকটাকে দিয়ে চোদানোর জন্য মরিয়া হয়ে উঠেছে। রোদে বেরিয়ে তার দামাল শরীরটা আরো বেশি করে গরম হয়ে উঠেছে। তার গুদের চুলকানি তিনগুণ বেড়ে গেছে। একটা মাংসের শক্ত ডান্ডা ভিতরে প্রবেশ না করলে পরে গুদটা শান্ত হবে না।
শাটার নামিয়ে মজিদ বিরিয়ানির অর্ডার দিতে চলে গেল আর কিছুক্ষণের মধ্যেই দুই বোতল বিয়ার আর এক প্লেট মটন কাবাব হাতে নিয়ে ফিরে এলো। ফিরে এসে দেখল ঘরের ঠিক মাঝামাঝি একটা টেবিলের ধারে একটা চেয়ারের উপর রেন্ডিমাগীটা শরীর টানটান করে বসে আছে। খানকিটার মোটা মোটা কলাগাছের মত পা দুটো ফাঁক করে দুই দিকে ছড়ানো। সায়া সমেত শাড়িটাকে হাঁটুর উপর তোলা। শালীর শাড়ির আঁচলটাও আর বুকের উপর নেই। কাঁধ থেকে পিছলে পরে গিয়ে মেঝেতে গড়াচ্ছে। কিন্তু খাকনিমাগীর কোনো ভ্রুক্ষেপ নেই। শালী পাখার তলায় বসে মাথাটাকে পিছন দিকে এলিয়ে চোখ বুজে বিন্দাস হাওয়া খাচ্ছে।

এমন অশ্লীল ভঙ্গিমায় একটা ভদ্রঘরের সুন্দরী বউকে তার দোকানে বিশ্রাম নিতে দেখে মজিদের বাড়াটা টনটন করে উঠল। রেন্ডিটার বিশাল মাই দুটো চটকানোর জন্য তার বলিষ্ঠ হাত দুটো নিশপিশ করতে লাগল। হিংস্র বাঘের মত খানকিটার উপর ঝাঁপিয়ে পরতে ইচ্ছে হল। কিন্তু সে নিজেকে কোনমতে সামলে নিল। এমন সরস বেহায়া মাগীর বলাৎকার করে যত না মজা, তার চেয়ে ঢের বেশি মজা যদি শালী নিজে থেকেই তার হাতে ধরা দেয়। তখন খানকিটাকে যেমন চাইবে তেমন ভাবে সে ভোগ করতে পারবে।

ডবকা মাগীটার যা গরমি, মনে হয় না কোনো আপত্তি তুলবে। উল্টে সহযোগিতা করে আরো মস্তি দেবে। শালী এমনিতেই চোদানোর জন্য উন্মুখ হয়ে আছে। একটু তাঁতিয়ে দিলে পরে আপনা থেকেই তার কোলে এসে চড়ে বসবে। মিছিমিছি তাড়াহুড়ো করার কোনো প্রয়োজনই নেই। টেবিলের উপর কাবাবের প্লেট আর বিয়ারের বোতল দুটো রেখে মজিদ মালতীকে ডাকলো, “ম্যাডাম, ঘুমিয়ে পরলেন নাকি? আমি বিয়ার নিয়ে এসেছি।”

মজিদের ডাক শুনে মালতী চোখ খুলে সোজা হয়ে বসলো, “না, না! ঘুমিয়ে পরব কেন? আমি একটু জিড়োচ্ছিলাম।”
মালতীর হাতে একটা বিয়ারের বোতল ধরিয়ে মজিদ হাসিমুখে বলল, “আমি আবার শুধু শুধু বিয়ার খেতে পারি না। কিছু একটা সঙ্গে লাগে। তাই এক প্লেট মটন কাবাব নিয়ে এলাম। আপনি কাবাব খান তো?”

বিয়ারের বোতলে একটা ছোট্ট চুমুক দিয়ে মালতীও হেসে উত্তর দিল, “হ্যাঁ খাই। কাবাবের সাথে বিয়ার খেতে ভালোই লাগে। মানতে হচ্ছে আপনি চাটটা ভালোই বাছতে জানেন।”

বিয়ার খেতে খেতেই রসালাপ চলতে লাগল। মজিদ ইচ্ছাকৃত গদগদ কন্ঠে বলল, “ধন্যবাদ ম্যাডাম। আপনার মত একজন অসামান্য সুন্দরী মহিলার মুখে নিজের তারিফ শুনে আমার নিজেকে ধন্য মনে হচ্ছে।”
মালতী দুষ্টু হেসে ন্যাকা সুরে বলল, “ধ্যাৎ! আপনি অত্যন্ত বিনয়ী, তাই বাড়িয়ে বলছেন। আমি আবার কোথায় সুন্দরী! আমি তো মোটা।”

মালতীর ন্যাকামি দেখে মজিদ মনে মনে খুবই খুশি হল। ডবকা মাগীটা খেলতে জানে। সে নিজেও বড় খেলোয়ার। মজিদ দৃঢ় অথচ বিনম্র স্বরে বলল, “না, না, ম্যাডাম! আমি মোটেই বাড়িয়ে-চাড়িয়ে বলছি না। আপনি সত্যিই অসাধারণ সুন্দরী। আপনার রুপের কোনো তুলনা হয় না। আর মোটার কথা বলছেন ম্যাডাম। আমি তো বলবো যে ওটাই আপনার ইউ এস পি। স্ত্রীলোকের গায়ে মাংস না থাকলে কি ভালো দেখায়?”
মালতী লজ্জা লজ্জা ভাব করে প্রশ্ন করল, “পুরুষরা বুঝি মোটা স্ত্রীলোক পছন্দ করে?”

মজিদ গলায় আরো বেশি দৃঢ়তা এনে জবাব দিল, “কেন নয় ম্যাডাম? স্ত্রীলোকের গায়ের মাংসেই তো জন্নত লুকিয়ে আছে। আউরত ডবকা হলে, তার গায়ে রসও বেশি হবে। আর আদমী রস পছন্দ করে। আউরতের বড় বড় দুধ আর ভারী পাছা থাকলে, তাকে দুনিয়ার সমস্ত পুরুষই পছন্দ করে। আর আপনার তো ম্যাডাম এত খাসা মালপত্তর আছে, যে আপনি চাইলে অনাসায়ে দুনিয়া জয় করতে পারবেন। মাফ করবেন ম্যাডাম। গুস্তাখি করে ফেলেছি। মুখ দিয়ে খারাপ কথা বেরিয়ে গেল। প্লিস দোষ নেবেন না। আসলে আপনার পাগল করা রুপ আর জাওয়ানি দেখলে যে কেউ বেসামাল হয়ে পরবে।”

মালতী লাজুক হেসে বলল, “আমি কিছু মনে করিনি। আপনি অতি সজ্জন মানুষ। তাই মন খুলে কথাগুলো বললেন। তবে কি জানেন, শুধু পুরুষেরা নয়, একটা স্ত্রীলোকও মাংস ভালবাসে। তবে সেটা শক্ত হতে হবে।”

মালতীর ইশারা ধরতে পেরে মজিদ হাঃ হাঃ করে হেসে উঠল, “আপনি ম্যাডাম খুবই রসিক আছেন। আপনাকে যত দেখছি ততই ভালো লাগছে। আপনি চাইলে আপনাকে একটা মাংসের জিনিস আমি এক্ষুনি দেখাতে পারি। মনে হয় আপনার পছন্দ হবে। ওটা আপনাকে দেখার পর থেকেই লোহার মত শক্ত হয়ে আছে। দেখবেন?”

মালতীর মুখ থেকে লজ্জার নকল মুখোশটা খুলে এলো। সে লোলুপ দৃষ্টিতে মজিদের লুঙ্গির দিকে তাকিয়ে আগ্রহের সাথে জবাব দিল, “হ্যাঁ, দেখব। শক্ত জিনিস দেখতে বেশ ভালোই লাগে।”

আর এক মুহুর্ত নষ্ট না করে মজিদ সজোরে একটান মেরে নিমেষের মধ্যে তার পরনের লুঙ্গিটা খুলে ফেলল। তার শক্ত খাড়া ধোনটা লাফিয়ে বেরিয়ে পরল। সে এগিয়ে গিয়ে মালতীর মুখের সামনে তার ধোন নিয়ে দাঁড়ালো। অমনি ধোনটাকে মালতী খপ করে তার ডান হাতের মুঠোয় চেপে ধরল। চার-পাঁচবার জোরে জোরে নাড়াবার পর গোটা ধোনটা সে মুখ হাঁ করে গিলে নিল এবং আয়েশ করে আস্তে আস্তে ধোন চুষতে লাগল।

মালতী খাঁটি পেশাদার বেশ্যার মত বাড়া চুষছে। সে জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে গোটা বাড়ার ছালটা চাটছে। চেটে চেটে গোটা বাড়াটাকে লালায় ভিজিয়ে দিয়েছে। বাড়া চাটতে চাটতে মাঝেমধ্যে মজিদের বড় বড় বিচি দুটো পর্যন্ত মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুষছে। তার মুখের ভিতরটা আগ্নেয়গিরির মত গরম। মজিদ আরামে চোখ বুজে ফেলেছে। সে চাপাস্বরে ককাতে শুরু করল। সে মালতীর মাথাটা দুই হাতে চেপে ধরল আর মাঝেমধ্যে সুখের চটে তার মুখে ছোট করে দুই-একটা ঠাপ মারতে লাগল। মুখে ঠাপ খেয়ে মালতীর চোষার উদ্যম যেন বেড়ে গেল। সে আরো জোরে জোরে মজিদের বাড়াটা চুষতে লাগল।

কোনো মাগী যে এমন সাংঘাতিক উষ্ণভাবে কখনো বাড়া চুষতে পারে, সেটা মজিদ কোনদিন কল্পনা করতে পারেনি। এই ডবকা মাগীটা ধোন চুষে যেন সত্যিই তাকে জন্নতের দুয়ার দেখিয়ে ছাড়ছে। খানকিটার মুখ যদি এত গরম হয়, গুদটা তো তাহলে ফুটছে। তাকে চটপট মাগীর ফুটন্ত গুদে বাড়া দিতে হবে। রেন্ডিটার উপর দায়িত্ব ছাড়লে পরে শালী ধোন চুষে চুষেই তার ফ্যাদা বের করে দেবে। মুখে নয়, সে খানকিমাগীটার গুদে মাল ফেলতে চায়।

কথাটা মনে হতেই মজিদ খেপে উঠল। সে মালতীর মুখ থেকে বাড়া বের করে নিল। দুই হাতে তার কাঁধ চেপে ধরে তাকে দাঁড় করিয়ে দিল। সজোরে তিনটে টান মেরে পাতলা সূতির শাড়িটা তার গা থেকে খুলে নিল। তার টানের জেরে শাড়িটা জায়গায় জায়গায় ছিঁড়ে গেল। শাড়ী খোলার পর সে মালতীকে হুকুম দিল যেন সে ঘুরে গিয়ে টেবিলের উপর ঝুঁকে দাঁড়ায়। মালতী হুকুম তামিল করতেই মজিদ একটা প্রচণ্ড জোরে টান মেরে তার সায়াটাকে পিছন থেকে মাঝখান দিয়ে ফরফর করে ছিঁড়ে তার প্রকাণ্ড পাছাটাকে পুরোপুরি উলঙ্গ করে দিল।
পলকের মধ্যে মজিদের অভিসন্ধিটা মালতী ধরে ফেলল। সে তার মোটা মোটা পা দুটোকে ফাঁক করে বিপুল পাছাটার মাংসল দাবনা দুটোকে হাল্কা করে নাচাতে লাগল। শাঁসাল দাবনার সেই অশ্লীল নাচ দেখে মজিদ যেন উন্মাদ হয়ে গেল। তার বিচারবুদ্ধি লোপ পেল।

ডবকা মাগীটার বড্ড বাড় বেড়েছে। খানকিটার মারাত্মক চুলকানি। পোঁদ নাছিয়ে তাকে খেপাচ্ছে। রেন্ডিটাকে আজ সে উচিত শিক্ষা দেবে। এমন চোদা চুদবে যে শালীর গুদের সমস্ত চুলকানি মিটে যাবে। আজ সে চুদে চুদে খানকিমাগীর গুদটাকে খাল বানিয়ে ছাড়বে। মজিদ খেপা হিংস্র জানোয়ারের মালতীকে আক্রমণ করল। সে দুই হাতে মালতীর সরস কোমরের দুই মাংসল ধার খামচে ধরল।

এক ভীমগাদনে তার গোটা আখাম্বা বাড়াটা মালতীর গুদের গর্তে ঢুকিয়ে দিল। মালতী ককিয়ে উঠল। মালতীর কোঁকানি তার কানে গেল না। তীব্রগতিতে জোরাল ঠাপ মেরে মেরে এক দুর্ধষ্য দস্যুর মত মজিদ তার গুদটাকে চুদে চুদে ফালা ফালা করতে লাগল। মালতী চোখে অন্ধকার দেখল। এমন সর্বনাশা প্রাণনাশক গাদন সে কখনো কারুর কাছে খায়নি। সে গলা ছেড়ে চিৎকার করতে লাগল। কিন্তু মজিদের প্রাণে দয়া হল না। সে ক্রুদ্ধ বর্বরের মত ঝড়ের গতিতে ভীমশালী ঠাপ মেরে মেরে মালতীর গুদটা ধ্বংস করতে লাগল।

এদিকে মালতীর চিৎকার শুনে রান্নাঘর থেকে আবদুল বেরিয়ে এলো। সে মজিদের দোকানে রাধুনের কাজ করে। তার মালিকের মত তার দেহটাও বেশ তাগড়াই। সে এসে দেখল ঘরের ঠিক মধ্যিখানে একটা ডবকা মাগী একটা টেবিলের উপর ঝুঁকে পরে পা ফাঁক করে দাঁড়িয়ে আছে। খানকিটার গায়ে কোনো শাড়ি নেই। সেটা মেঝেতে ধুলোয় লুটোচ্ছে। ডবকা মাগীটার সায়া মাঝখান থেকে বিশাল বড় করে ছেঁড়া আর সেই ছেঁড়ার ফাঁক দিয়ে মাগীর প্রকাণ্ড পোঁদটা পুরো নগ্ন হয়ে বেরিয়ে আছে।

মাগীটা ঝুঁকে থাকায় ব্লাউসের ভিতর থেকে মাগীর বিশাল দুধ দুটো অর্ধেকের বেশি বেরিয়ে আছে। চোদনের ঠেলায় শালীর দুধ দুটো ব্লাউসের মধ্যে দুলছে। আবদুল ভালো করে লক্ষ্য করতেই বুঝে গেল খানকিমাগীটা ব্লাউসের মাত্র একটাই হুক লাগিয়েছে। কি ভয়ংকর গরম মাগী! এমন বেপরোয়া ডবকা মাগীকে চোদার মস্তিই আলাদা। তার মালিক মজিদ খান ঠিক সেটাই করছে। ডবকা মাগীটার কোমর চেপে ধরে শালীকে পিছন থেকে উদ্দাম চুদছে। আর এমন রামচোদন খেয়ে খানকিমাগীটা গলা ফাটিয়ে চিলাচ্ছে।

এমন অশ্লীল উচ্ছৃঙ্খল দৃশ্য দেখে আবদুল প্রথমে থতমত খেয়ে গেল। কিন্তু পরক্ষণেই সে নিজেকে সামলে নিল।

লুঙ্গির নিচে তার ধোনটা এরমধ্যেই দাঁড়িয়ে গেছে। আবদুল সহজেই আন্দাজ করতে পারল যে তার মালিক যেমন ঝড়ের গতিতে ডবকা মাগীটাকে চুদছে, তাতে মনে হয় না সে বেশিক্ষণ তার মাল ধরে রাখতে পারবে। সে এটাও বুঝে গেল যে একবার তার মালিকের হয়ে গেলে তার পালা আসবে। সে খানকিটাকে চুদতে চাইলে মজিদ কোনো আপত্তি করবে না আর তাকে বাধা দেওয়ার মত ক্ষমতা মাগীটার নেই। তাই সে একটা শব্দও করল না। সে দরজার কাছে দাঁড়িয়ে চুপচাপ তামাশা দেখতে লাগল।

আবদুলের অনুমানকে একদম নির্ভুল প্রমান করে দিয়ে মজিদের বাড়া কিছুক্ষণের মধ্যেই মালতীর গুদে বমি করল। চোদার নেশায় অন্ধ হয়ে মজিদ একবারের জন্যও খেয়াল করেনি যে কখন তার দোকানের কর্মচারী এসে দরজার কাছে দাঁড়িয়েছে। মালতীর গুদে বীর্যপাত করার পর তার মনে হল যে তাদের কেউ লক্ষ্য করছে। সে ঘাড় ঘুরিয়ে আবদুলকে দেখতে পেল। তার মালিকের সাথে চোখাচোখি হতেই আবদুল দাঁত বের করে হাসলো। সেয়ানে সেয়ানে কোলাকুলি হয়ে গেল। আবদুলের হাসি মজিদের মুখেও ছড়িয়ে পরল। সে মালতীর গুদ থেকে বাড়া বের করে তাকে ছেড়ে দিল। মেঝে থেকে লুঙ্গিটা তুলে পরে নিল আর আবদুলের কাঁধে একটা আলতো চাপড় মেরে দরজা দিয়ে বেরিয়ে গেল।

মজিদ তাকে ছেড়ে দিতেই মালতী আর সোজা হয়ে দাঁড়ানোর চেষ্টা করল না। সামনের টেবিলের উপরেই ধপ করে তার দেহের ঊর্ধ্বাঙ্গ ফেলে দিল। দোকানের মালিক ধ্বংসাত্মকভাবে চুদে চুদে তাকে একদম বেহাল করে ছেড়েছে। কিন্তু এমন সর্বনাশা চোদন খাওয়ার মজাই আলাদা। উত্তেজনার পরিমাণ শতগুণ বেড়ে যায়। শরীরের সমস্ত শিরায়-উপশিরায় যেন আগুন ধরে যায়। সে অসম্ভব তৃপ্তি পেয়েছে আর তাই বহুবার গুদের জল খসিয়েছে। দিনে দ্বিতীয়বার এই অল্প সময়ের মধ্যেই এক পরপুরুষকে দিয়ে চোদানোর আনন্দে উচ্চস্বরে চেঁচাতে গিয়ে তার দমে ঘাটতি পরেছে। সে হাঁ করে হাঁফাতে লাগল। সে টের পেল না যে কখন তার নগ্ন পাছার পিছনে দোকানের রাধুনে এসে দাঁড়িয়েছে।

তার মালিক চোখের আড়াল হতেই আবদুল পা টিপে টিপে মালতীর পিছনে গিয়ে দাঁড়াল। সে তার লুঙ্গিটা একটানে খুলে তার আখাম্বা ধোনটা বের করে আনলো। টেবিলের উপর দেহের ভার ছেড়ে ডবকা মাগীটা এখনো পা ফাঁক করে দাঁড়িয়ে আছে। মাগীটার গুদের মুখটা তাই হাঁ হয়ে আছে। তার মালিক চুদে চুদে শালীর গুদটাকে একদম খাল বানিয়ে ছেড়েছে। মালিকের বয়স পঞ্চাশ হলেও, দেহে এখনো প্রচুর রস জমে রয়েছে। খানকিটার গুদে একগাদা মাল ঢেলেছে। গুদ দিয়ে টপটপ করে রস ঝরে মেঝেতে পরছে।

আবদুল গুদের মুখে তার আখাম্বা ধোনটাকে ঠেকিয়ে একটা পেল্লায় ঠাপ মারল। আচমকা তার গুদের মধ্যে আবার একটা লোহার মত শক্ত মাংসের ডান্ডা প্রবেশ করতেই মালতী চমকে উঠল। সে টেবিল ছেড়ে উঠতে গেল। কিন্তু ততক্ষণে আবদুল তার তাগড়াই দেহটা নিয়ে তার নধর শরীরের উপর ঝুঁকে পরেছে। তাই মালতী উঠতে গিয়েও আর উঠে দাঁড়াতে পারল না।

তাকে টেবিলের উপরেই আধশোয়া হয়ে থাকতে হল। সে অনুভব করল যে কেউ তলা থেকে দুটো বলিষ্ঠ হাত গলিয়ে দিল আর চোখের পলক ফেলার আগেই তার ব্লাউসে টান মেরে সেটার একমাত্র লাগানো হুকটা ছিঁড়ে ফেলল। পরক্ষণেই হাত দুটো তার বিশাল দুধ দুটোকে ব্লাউসের ভিতর থেকে বের করে আনলো আর প্রবল জোরে টিপে টিপে পিষতে আরম্ভ করে দিল। একই সাথে তার জবজবে গুদে আরো একবার চালু হয়ে গেল সর্বনাশা প্রাণঘাতী চোদন।

তার দেহটা টেবিলের উপর ঝুঁকে থাকায় মালতী দেখতে পেল না তাকে কে চুদছে। তবে সে অনুভব করল যে আর যেই হোক সে দোকানের মালিক নয়। মজিদের চোদার ধরনের সাথে সে পরিচিত হয়ে গেছে। সে দ্রুত চুদতে ভালবাসে। কিন্তু এখন তাকে যে চুদে চলেছে, সে অনেক মন্থরগতিতে চুদছে। তার ছোট দেওরের সাথে মিল আছে। তবে আরো অনেক বেশি তেজালো।

বাস্তবিকই তার মালিকের ঠিক বিপরীত পথে হেঁটে আবদুল মালতীর গুদে ঢিমেতালে বড় বড় ঠাপ মারছে। এমন রসাল মাগীর গুদ ধীরেসুস্থে না মারলে ঠিকঠাক মজা পাওয়া যায় না। সে কোমর টেনে তার আখাম্বা ধোনটা প্রায় মুন্ডি পর্যন্ত বের করে নিয়ে, আবার সজোরে গুদের গর্তে গুঁতো মেরে ঢুকিয়ে দিচ্ছে। তার শক্তিশালী ঊরু দুটো গিয়ে মালতীর সুবিপুল পাছার ভরাট দাবনা দুটোয় গিয়ে সজোরে বাড়ি মারছে। বাড়ি খেয়ে খেয়ে দাবনা দুটো লাল হয়ে উঠেছে। মালতীর বিশাল মাই দুটোও আবদুলের বলিষ্ঠ হাতের টেপা খেয়ে খেয়ে লাল হয়ে গেছে। তার সমগ্র দেহটা প্রবল ঠাপের জেরে থরথর করে কাঁপছে।

একটা খেপা ষাঁড় যেমন একটা দুধেল গাইকে পাল খাওয়ায়, ঠিক তেমনভাবে আবদুল ধীরেসুস্থে লম্বা লম্বা ভীমগাদন মেরে মালতীর গুদ ফাটাচ্ছে। দুই হাত দিয়ে পিষে পিষে তার দুধ দুটোকে ধ্বংস করছে। নতুন করে আবার মালতীর সারা শরীরে কামশিখা ধকধক করে জ্বলে উঠল। সে লালসায় অন্ধ হয়ে গিয়ে আবার গলা ছেড়ে চিৎকার করতে শুরু করল। আবদুলের প্রাণঘাতী ঠাপ খেয়ে একাধিকবার তার গুদের জল খসে গেল। প্রায় মিনিট পনেরো একটানা চোদার পর আবদুল মালতীর গুদে রস ছাড়ল। সে এককাপ মত মাল ঢেলেছে। মালতীর গুদটা রসের বন্যায় ভেসে যাচ্ছে। গুদ থেকে রস গড়িয়ে পরে তার মোটা মোটা পা দুটোকে ভাসিয়ে দিয়েছে।

গুদে মাল ঢালার পরেই আবদুল মালতীর নধর দেহ ছেড়ে সোজা হয়ে দাঁড়ালো। তার গুদ থেকে ন্যাতানো ধোনটা টেনে বের করল। তারপর আর এক মুহুর্ত সময় নষ্ট না করে লুঙ্গিটা মেঝে থেকে তুলে পরে নিয়ে দরজা দিয়ে বেরিয়ে গেল। এতক্ষণ ধরে মজিদ খান দরজার আড়াল থেকে সবকিছুই লক্ষ্য করছিল। যাওয়ার পথে তার সাথে আবদুলের চোখাচোখি হয়ে গেল। তার মালিককে দেখে আবদুল আবার দাঁত বের করে হাসলো।

মজিদও হাসতে হাসতে তার পিঠ চাপড়ে দিল। আবদুল চলে যেতেই সে আবার ঘরে ঢুকে পরল। এদিকে পরপর দুইবার জবরদস্তভাবে চুদিয়ে মালতীর দম পুরো বেরিয়ে গেছে। আবদুল থাকে ছেড়ে চলে যাওয়ার পরেও সে উঠে দাঁড়ায়নি। টেবিলের উপর আধশোয়া হয়ে নেতিয়ে পরে আছে। মজিদ গিয়ে তাকে উঠে দাঁড়াতে সাহায্য করল। খানকিমাগীটার হতশ্রী অবস্থা দেখেই সে বুঝতে পেরেছে যে দু-দুবার রামচোদন খাওয়ার পর শালীর ডবকা দেহে আর কোনো ক্ষমতা নেই।

মজিদ মালতীকে চেয়ারে বসিয়ে দিল। চেয়ারের উপর বসেই মালতী তার মাথাটাকে পিছন দিকে হেলিয়ে দিল। পরপর দু-দুটো শক্তসমর্থ তেজী পরপুরুষকে দিয়ে গুদ মারিয়ে তার পুরো হাঁফ ধরে গেছে। সে চোখ বুজে বড় বড় করে নিঃশ্বাস নিতে লাগল। তার প্রতিটা শ্বাস-প্রশ্বাসের সাথে তার বিশাল দুধ দুটো উঠতে নামতে শুরু করল। মজিদের নজর সেদিকে গেল। কিন্তু সে আর ডবকা মাগীটার উপর হামলা করতে চায় না। তার উপর বেশি চড়াও হলে মাগীটা আর কোনদিন যদি তার দোকানে না আসে। বেশি খেলে অম্বল হয়ে যায়। আজকের মত সে তৃপ্ত। মনে হয় খানকিমাগীটাও যথেষ্ঠ সুখ পেয়েছে। এই সুখের টানেই বারবার শালী তার দোকানে আসবে। আর মাগী এলেই সেও প্রাণভরে তাকে ভোগ করতে পারবে। তাই অযথা আবার রেন্ডিটার উপর ঝাঁপিয়ে পরে সে শালীকে চটাতে চায় না। বরং ডবকা মাগীটার পোশাকআশাকগুলোকে একটু ঠিকঠাক করে দেওয়া ভালো। কাপড়গুলোর যা হাল তাতে শালী নিজে থেকে ভালো মত করে কিছু ঠিক করতে পারবে বলে মনে হয় না। তাকে সাহায্য করলে খানকিমাগীটাও মজিদের উপর আরো প্রসন্ন হয়ে যাবে আর ঘনঘন তার দোকানে আসবে।

এই ভেবে মজিদ মালতীর গায়ের কাপড়চোপড়গুলোকে যতটা পারল ঠিকঠাক করে দিতে শুরু করল। রেন্ডিমাগীটার ব্লাউসের সবথেকে তলার হুকখানাই শুধু আস্ত আছে। বাকিগুলো সবকটাই হাওয়া হয়ে গেছে। হুকটা আটকাতেই মজিদ লক্ষ্য করল যে মালতীর বিশাল দুধ দুটোর বেশিরভাগটাই ব্লাউসের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে। দুধের উপর হাতের ছাপ স্পষ্ট। আবদুল খুব করে ডবকা মাগীটার মাই খাবলেছে। মাই দুটো একেবারে লাল হয়ে আছে। মালতীর দুধে হাত দেওয়ার জন্য তার নিজের হাত দুটোও নিশপিশ করে উঠল। কিন্তু সে কোনমতে লোভ সামলালো। মজিদ মালতীর বুকের উপর থেকে চোখ সরিয়ে তার সায়ার দিকে মনযোগ দিল। কিছুক্ষণ আগেই উত্তেজনার বশে সে খানকিমাগীর সায়াটা ছিঁড়ে একেবারে দুই ফাঁক করে দিয়েছে। ওটাকে আর ঠিক করা সম্ভব নয়।

মজিদ মালতীর শাড়িটা মেঝে থেকে হাতে তুলে নিল আর মালতীকে টেনে ধরে দাঁড় করাল। মজিদের হাত ধরে মালতী কোনক্রমে টলতে টলতে উঠে দাঁড়াল। তার গায়ে এখনো তেমন জোর আসেনি। পা দুটো তার নধর দেহের ভারে কাঁপছে। সে মজিদের দুই হাতে দুই কাঁধ চেপে ধরে নিজেকে সোজা রাখল। মজিদ কোনরকমে তার গায়ে তার শাড়িটা জড়িয়ে দিল। শাড়িটা বেশ কয়েক জায়গায় ছিঁড়ে ফেলেছে। শাড়িতে লাগা সব ঘাম এরইমধ্যে শুকিয়ে গেছে। তবে শুকিয়ে গেলেও শাড়ির পাতলা কাপড় ভেদ করে এখনো ভিতরের জিনিসপত্র বেশ বোঝা যাচ্ছে।

শাড়ি পরা হয়ে গেলে মালতী আবার চেয়ারের উপর ঢলে পরে চোখ বুজে হাঁফাতে লাগল। মজিদ বুঝতে পারল যে দু-দুবার দুর্দান্তভাবে চোদাতে গিয়ে ডবকা খানকিমাগীটার গায়ে আর একফোঁটা জোর নেই। মাগীটাকে চাঙ্গা না করলে শালী বাড়ি যেতে পারবে না। ফ্রিজে রামের একটা পাইট পরে আছে। যেই ভাবা সেই কাজ। মজিদ দরজা দিয়ে বেরিয়ে গেল আর পরক্ষণেই রামের পাইটটা হাতে ফিরে এলো। ফিরে এসে সে মালতীকে আলতো ঠেলা মেরে ডাকলো, “ম্যাডাম, একটু মদ খান। একটু মদ খেলে আপনি শরীরে বল পাবেন।”

মালতী চোখ খুলতেই মজিদ রামের বোতলটা তার ঠোঁটের সামনে নিয়ে গেল। মালতী মুখটা অল্প ফাঁক করল আর মজিদ তার মাথাটা বাঁ হাতে ধরে ডান হাতে মালতীকে একটু একটু করে রাম খাইয়ে দিল। পরপর দুইবার চোদন খেয়ে মালতীর এত তেষ্টা পেয়েছিল যে সে মজিদের হাতের পাইটের বোতলটা অর্ধেক খালি করে দিল। মদ খেয়ে তার গায়ে সত্যই বল এলো। তার হঠাৎ খেয়াল হল যে চোদাতে গিয়ে ইতিমধ্যেই সে অনেক দেরী করে ফেলেছে। সে আর বেশিক্ষণ দোকানে বসলো না। কিছুক্ষণের মধ্যেই সে তিন প্যাকেট মটন বিরিয়ানি হাতে পিছনের দরজা দিয়ে দোকান ছেড়ে টলমল পায়ে বেরিয়ে এলো।

রাস্তায় নেমে মালতী সোজা বাড়ির দিকে হাঁটতে শুরু করল। পরপর দুইবার ভয়ানকভাবে চোদন খেয়ে তার ডাগর শরীরটা যেন আরো ভারী হয়ে পরেছে। মদ খেয়ে তার নেশাও হয়ে গেছে। তার পা দুটো তার শরীরের ভার ঠিকমত বহন করতে পারছে না। এলোমেলো পদক্ষেপে সে হেঁটে চলেছে। তার ভাগ্যটা সত্যিই ভালো যে রাস্তাটা এখনো সম্পূর্ণ ফাঁকা রয়েছে। নয়ত এই ভরদুপুরে এমন ছেঁড়া কাপড়চোপড়ে আধনাঙ্গা অবস্থায় তাকে কেউ দেখে ফেললে সে খুবই সমস্যায় পরে যেত। তাকে এমন সব ধারালো প্রশ্নের সম্মুখীন হতে হত, যার কোনো সদুত্তর তার কাছে নেই। সে টলতে টলতে বাড়ি পৌঁছে গেল।

এদিকে বাড়িতে সৌরভ উদ্বিগ্ন হয়ে বসে আছে। মেজবৌদি অনেকক্ষণ হয়ে গেল বেরিয়েছে। বিরিয়ানি আনতে এতক্ষণ লাগার কথা নয়। সে তার ঘরে পায়চারি করছিল। এমন সময় বাড়ির সদর দরজা খোলার আওয়াজ পেল। ঘর থেকে বেরিয়ে যে দৃশ্য তার চোখে পরল তাতে সৌরভ একেবারে হতবাক হয়ে গেল। একইসাথে তার বাড়াও টনটন করে উঠল। মেজবৌদি টলমল পায়ে সদর দরজা দিয়ে বিরিয়ানির প্যাকেট হাতে বাড়িতে ঢুকছে। তার গায়ের কাপড়চোপড়ের বিশৃঙ্খল অবস্থা। শাড়ি-সায়া-ব্লাউস সবই ছিঁড়েছুঁড়ে গেছে। তার রসাল দেহের ধনসম্পত্তিগুলো ছেঁড়াফাটা কাপড়গুলোর মধ্যে দিয়ে অতিরিক্ত রকমে প্রকাশিত হয়ে পরেছে। পরিষ্কার বোঝা যাচ্ছে যে সে ধর্ষিত হয়েছে। কিন্তু সৌরভের আন্দাজ যে তার ধর্ষনে মেজবৌদির নিজেরও পূর্ণ সহযোগিতা রয়েছে। তবে সে আশ্চর্য হল না। মেজবৌদি যা অতিশয় গরম মহিলা, তাতে তার উত্তপ্ত দেহটাকে ঠাণ্ডা করতে সে ইচ্ছাকৃত ধর্ষিত হতেই পারে। এতে অবাক হওয়ার কিছুই নেই।

টলতে টলতে সদর দরজা খুলে বাড়ির ভিতর ঢুকতে গিয়ে মালতী টাল খেয়ে পরেই যাচ্ছিল। সৌরভ ছুটে গিয়ে তাকে ধরে ফেলল। ছোট দেওরকে আঁকড়ে ধরে মালতীও টাল সামলে নিল। কিন্তু টাল সামলাতে গিয়ে তার একটা পা তার শাড়ির উপরে গিয়ে পরল আর আলগা করে জড়ানো শাড়িটা একটা টান পরতেই তার গা থেকে খুলে গেল। শাড়িটা খসে পরতেই সৌরভ বিস্ফারিত চোখে দেখল যে মেজবৌদির পরনের ব্লাউসটার শুধুমাত্র শেষের হুকটা ছাড়া বাকি সবকটা হুক ছিঁড়ে গিয়ে কোথায় উধাও হয়ে গেছে। বৌদির বিশাল দুধ দুটো প্রায় সম্পূর্ণ উন্মুক্ত হয়ে আছে। ব্লাউসটা কোনমতে কেবল তার বড় বড় বোটা দুটোকে ঢাকতে সক্ষম হয়েছে। দুধ দুটো কিছুটা লাল হয়ে আছে। দুধের উপর স্পষ্ট হাতের ছাপ। কেউ গায়ের জোরে দুধ দুটোকে ডলেছে-পিষেছে। মেজবৌদির সায়ার অবস্থাও তথৈবচ। কেউ হিংস্র ক্রোধে পিছনদিক থেকে সায়াটা একদম মাঝখান দিয়ে সাংঘাতিকভাবে ছিঁড়ে দিয়েছে আর ছেঁদার ফাঁক দিয়ে বৌদির প্রকাণ্ড পাছাটা সম্পূর্ণ নগ্ন হয়ে বেরিয়ে আছে। মেজবৌদি মদ খেয়েছে। মুখ দিয়ে মদের গন্ধ বেরোচ্ছে।

কামলালসার তাড়নায় তার সুন্দরী মেজবৌদির যে এমন ভয়ঙ্করভাবে অস্বাভাবিক পদক্ষলন হতে পারে, সেটা সৌরভ দুঃস্বপ্নেও ভাবতে পারেনি। শরীরের ভুখ মেটাতে গিয়ে বৌদি একেবারে সব লাজলজ্জার মাথা খেয়ে বেশ্যাপট্টির নষ্ট স্ত্রীলোকেদের মত সমস্ত ন্যায়-নীতি বিসর্জন দিয়ে ফেলেছে। বৌদির চরিত্র সম্পূর্ণ দূষিত হয়ে পরেছে। মেজবৌদি আর মানমর্যাদার কোনো পরোয়া করে না। গরম গুদে শক্ত ধোন ঢোকানোর জন্য বৌদি অশ্লীলতার চরমসীমা পেরোতেও রাজী। এটার জন্য দায়ী অবশ্য সৌরভ নিজে। সেই প্রথম মেজবৌদিকে পরপুরুষের ধোনের নিষিদ্ধ স্বাদ চাখিয়েছে। আর এই স্বাদের এমনই নেশা যে একবার চাখলে বারবার চাখতে ইচ্ছে করে। অল্পে কেন, বেশিতেও কখনো মন ভরে না।

সমাপ্ত